AH
২০ এপ্রিল ২০২৩, ১১:২০ পূর্বাহ্ন
অনলাইন সংস্করণ

মামাতো বোনকে ধর্ষণ চেষ্টার পর হত্যার অভিযোগ ফুপাতো ভাইয়ের বিরুদ্ধে

পঞ্চগড়ের দেবীগঞ্জে আট বছরের এক কন্যা শিশুকে (৮) ধর্ষণ চেষ্টার পর হত্যার অভিযোগ উঠেছে তারই ফুপাতো ভাইয়ের (১৪) বিরুদ্ধে। উপজেলার দেবীডুবা ইউনিয়নের পেড়ালবাড়ি গুচ্ছগ্রাম এলাকার এক ভুট্টা খেত থেকে নিহত শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

 

স্থানীয় অধিবাসী ও নিহত শিশুটির পরিবার জানায়, অভিযুক্ত ছেলেটি তারা বাবা-মায়ের সাথে ঢাকায় থাকে। সোমবার (১৭ এপ্রিল) ছেলেটি ঢাকা থেকে বাসায় ফিরে। একই এলাকায় পাশাপাশি তার মামার বাড়ি। ধর্ষণের শিকার শিশুটি সম্পর্কোন্নয়ন তার মামাতো বোন।

 

বুধবার (১৯ এপ্রিল) বিকেলে অভিযুক্ত ছেলেটি তার মামাতো বোনকে খেলার কথা বলে বাড়ি থেকে প্রায় এক কিলোমিটার দূরে ভুট্টা খেতে নিয়ে যায়। এই সময় বেশ কয়েকজন এলাকাবাসী ছেলেটিকে মেয়েটিকে জোর করে নিয়ে যেতে দেখে। কিন্তু মামাতো-ফুপাতো ভাই-বোন হওয়ায় এলাকাবাসী বিষয়টি গুরুত্ব দেননি।

 

সন্ধ্যা হলেও মেয়ে বাসায় না ফেরায় খুঁজতে শুরু করে পরিবারের লোকজন। এইদিকে অভিযুক্ত ছেলেটি পার্শ্ববর্তী মসজিদে ইফতার খেয়ে মামা বাসায় ফিরে নানীর ঘরে টিভি দেখতে শুরু করে। অনেক খুঁজাখুঁজির পরও মেয়েকে না পেয়ে এশার আযানের আগমুহূর্তে স্থানীয় মসজিদে মেয়েটির হারিয়ে যাওয়ার মাইকিং করা হয়।

 

বিকেলে দুইজনকে ভুট্টা খেতের দিকে যেতে দেখায় এলাকাবাসীর সন্দেহ হয়। পরে ছেলেটিকে জিজ্ঞাসাবাদ করলে সে বিষয়টি প্রকাশ করে। পরবর্তীতে স্থানীয়রা ছেলেটিকে সাথে নিয়ে ঘটনাস্থলে গেলে মেয়েটিকে মৃত অবস্থায় পড়ে থাকতে দেখেন। এই সময় মেয়েটির পরনে প্যান্ট ছিল না। সেই সাথে যৌনাঙ্গে রক্তের দাগ দেখতে পাওয়া যায় বলে স্থানীয়রা জানান। মরদেহ খুঁজে পাওয়ার পর পুলিশে খবর দেয় স্থানীয়রা।

 

বিষয়টি জানার পর ঘটনাস্থল পরিদর্শন করেন ইউএনও গোলাম ফেরদৌস, দেবীগঞ্জ সার্কেলের সহকারী পুলিশ সুপার রুনা লায়লা, ওসি (অফিসার ইনচার্জ) জামাল হোসেন।

 

সহকারী পুলিশ সুপার রুনা লায়লা বলেন, “খবর পেয়ে আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। সুরতহাল শেষে মেয়েটির মরদেহ পোস্টমর্টেমের জন্য সদর হাসপাতালে প্রেরণ করা হবে। অভিযুক্ত ছেলেটিকে আমরা পুলিশি হেফাজতে নিয়েছি। উর্ধ্বতন কর্তৃপক্ষের সাথে কথা বলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।”

 

দেবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা- জামাল হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন, “প্রাথমিক ভাবে মনে হচ্ছে ধর্ষণের চেষ্টা করা হয়েছে। পরে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। তবে পোস্টমর্টেম রিপোর্ট পাওয়ার পরই মূল ঘটনা সম্পর্কে জানা যাবে। আমরা মেয়েটির পরিবারের সাথে যোগাযোগ রাখছি। তারা বাবা-মা কিছুটা স্বাভাবিক হলে আমরা আইনানুগ ব্যবস্থা গ্রহণ করব।”

 

 

এস.এম/ডিএস

Facebook Comments Box

মন্তব্য করুন

  • সর্বশেষ
  • জনপ্রিয়

দেবীগঞ্জে যুবদল আহ্বায়কের মনোনয়নপত্র প্রত্যাহার 

দেবীগঞ্জে জুয়া খেলার সরঞ্জামসহ ছয় জুয়াড়ি আটক 

পঞ্চগড় আদালতের নিয়োগে আইনমন্ত্রীর হস্তক্ষেপ বন্ধের দাবিতে মানববন্ধন

দেবীগঞ্জে দুইশো পিস ট্যাপেন্ডাডল ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী আটক

দেবীগঞ্জে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ পড়লেন ধর্মপ্রাণ মুসল্লি

পঞ্চগড়ে ধান ক্ষেতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে যুবকের মৃত্যু

দেবীগঞ্জে হিট স্ট্রোকে প্রাইভেট কার চালকের মৃত্যু 

দেবীগঞ্জ উপজেলা প্রেস ক্লাবের নতুন কমিটি গঠন

দেবীগঞ্জে বড় ভাইয়ের আঘাতে ছোট ভাইয়ের মৃত্যু 

দেবীগঞ্জে নামসর্বস্ব সংগঠনের বিরুদ্ধে সরকারি খাল দখলের অভিযোগ 

১০

দেবীগঞ্জে আলোচিত সেলিম হত্যা মামলার প্রধান আসামি গ্রেফতার

১১

দলীয় সিদ্ধান্ত উপেক্ষা করে উপজেলা নির্বাচনে বিএনপির তিন নেতা

১২

দেবীগঞ্জে  উপজেলা চেয়ারম্যান পদে পাঁচ জনের মনোনয়নপত্র দাখিল 

১৩

দেবীগঞ্জে ভার্মি কম্পোস্ট সার উৎপাদন করে স্বাবলম্বী রাসেল প্রধান

১৪

দেবীগঞ্জে জুয়া খেলার সরঞ্জামসহ চার জুয়ারি আটক

১৫

দেবীগঞ্জে ঈদের দিনে সড়ক দুর্ঘটনায় চার কিশোরের মৃত্যু 

১৬

দেবীগঞ্জে সড়ক দুর্ঘটনায় চার কিশোর নিহত 

১৭

দেবীগঞ্জে ঈদের  দিন সাবেক প্রেমিকের হাতে গৃহবধূ নিহত 

১৮

অজ্ঞানপার্টির দুই সদস্যকে গ্রেফতার করে স্বর্ণালঙ্কার উদ্ধার

১৯

দেবীগঞ্জে যাকাতের চেক বিতরণ 

২০