নিজস্ব প্রতিবেদক
১ জানুয়ারী ২০২৪, ৭:০০ অপরাহ্ন
অনলাইন সংস্করণ

শেখ হাসিনার পক্ষে বাংলাদেশের সিংহভাগ মানুষ- রেলমন্ত্রী সুজন

শেখ হাসিনার পক্ষে বাংলাদেশের সিংহভাগ মানুষ আছে বলে মন্তব্য করেছেন পঞ্চগড় ২ আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ও রেলমন্ত্রী মোঃ নূরুল ইসলাম সুজন।

 

 

রবিবার (৩১ ডিসেম্বর) রাতে পঞ্চগড়ের দেবীগঞ্জে বাজার ব্যবসায়ী সমিতির আয়োজিত এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন রেলমন্ত্রী।

 

মন্ত্রী বলেন, “বিএনপি চায় তারা যে আগামী ভোটে অংশগ্রহণ করে নি যাতে আমেরিকা, ইউরোপ ওরা বুঝতে পারে বাংলাদেশের মানুষ শেখ হাসিনার সঙ্গে নেই। আর আমি বলছি বাংলাদেশের ৮০ ভাগ মানুষ শান্তির পক্ষে আছে, অসাম্প্রদায়িক বাংলাদেশের পক্ষে আছে, উন্নয়নের পক্ষ আছে এবং শেখ হাসিনা যে আজকে উন্নত, সমৃদ্ধ, সোনার বাংলা গড়ার জন্য যেভাবে দেশ এগিয়ে নিচ্ছে তার পক্ষে বাংলাদেশের সিংহভাগ মানুষ।”

 

 

মন্ত্রী আরো বলেন, “বিএনপি ইউনিয়ন পরিষদ নির্বাচনে গেলো না, পৌরসভা নির্বাচনে গেল না, উপজেলা ভোট করলো না, সিটি কর্পোরেশন নির্বাচনে গেল না। শেষমেষ জাতীয় ভোটেও এলো না। জনগণের উপর তাদের কোন বিশ্বাস নেই, আস্থা নাই। হরতাল অবরোধ দিচ্ছে, ট্রেনের লাইন উঠিয়ে ফেলেছে, আগুন ধরিয়ে দিচ্ছে। একটা সন্ত্রাসী রাজনৈতিক দলে তারা পরিণত হয়েছে।”

 

বর্তমান সরকারের উন্নয়নমূলক কাজের কথা তুলে ধরে সুজন বলেন, “বঙ্গবন্ধু সারাজীবন রাজনীতি করেছেন কৃষক শ্রমিক মেহনতি মানুষের অধিকারের জন্য। আজকে তাঁরই লক্ষ্য সামনে রেখে তাঁরই কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা রাষ্ট্র পরিচালনার সকল নীতি গ্রহণ করেছেন। বয়স্ক ভাতা, বিধবা ভাতা, স্বামী-পরিত্যক্তা ভাতা, মুক্তিযোদ্ধা ভাতা, প্রতিবন্ধী ভাতা, বিনামূল্যে বই, কমিউনিটি ক্লিনিক, যাদের ঘর নেই তাদের ঘর করে দিয়েছেন। এইভাবে প্রসুতি মায়ের সহযোগীতার জন্য মাতৃত্বকালীন ভাতা, ১৫ টাকা কেজি চাউল, টিসিবি, হিজড়া থেকে শুরু করে বেদে, উপজাতি পর্যন্ত এমন কোন শ্রেণি নাই শেখ হাসিনা যাদের নিজের পায়ে দাঁড়ানোর সুযোগ করে দেয় নি। করোনা মহামারী, একদিকে রাশিয়া-ইউক্রেন অন্যদিকে ফিলিস্তিন-ইসরাইল যুদ্ধ সহ এত বৈরি অবস্থার মধ্যেও দায়িত্ব নিয়ে দেশ পরিচালনা করছেন।”

 

 

ব্যবসায়ীদের ভোট দিতে উৎসাহিত করে বলেন, “আপনারা ব্যবসা করবেন, সরকার আপনাদের সহযোগিতা করবে। এতে করে দেশ এগিয়ে যাবে, এই দেশ উন্নয়নের পিছনে আপনাদের ব্যবসায়ীদের যথেষ্ট অবদান আছে। এই নির্বাচন কোন ব্যক্তির নির্বাচন নয়, এটা জাতীয় নির্বাচন। আগামী পাঁচ বছর আপনি কার হাতে দেশটাকে দিচ্ছেন ? একদিন কষ্ট করে যদি ভোট দিতে না যান, আগামী পাঁচ বছর হয়তো এটার কারনে ভুগবেন আবার একদিন কষ্ট করে যদি ভোট দিতে যান তাহলে আগামী পাঁচ বছর ভালোভাবে এবং সুন্দরভাবে ব্যবসা করতে পারবেন। স্বার্থটা আপনাদের, জনগণের। এটা আমার হারা জিতার নির্বাচন নয়, এই নির্বাচনের মাধ্যমে আন্তর্জাতিক বিশ্বকে দেখাতে চাই বাংলাদেশের মানুষ উন্নয়নের পক্ষে আছে, অগ্ৰযাত্রার পক্ষে আছে।”

 

মতবিনিময় সভায় পঞ্চগড় জেলা পরিষদ চেয়ারম্যান মোঃ আব্দুল হান্নান শেখ, দেবীগঞ্জ পৌরসভার মেয়র আবু বকর সিদ্দিক, সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আশরাফুল আলম এমু ও টেপ্রীগঞ্জ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান গোলাম রহমান সরকার, উপজেলা আওয়ামী লীগের সভাপতি গিয়াস উদ্দিন চৌধুরী ও সাধারণ সম্পাদক হাসনাৎ জামান চৌধুরী জর্জ, বাজার ব্যবসায়ী সমিতির ভারপ্রাপ্ত সভাপতি মিজানুর রহমান মাজু ও সাধারণ সম্পাদক আক্তার হোসেন নিউটন সহ উপজেলা আওয়ামী লীগের শীর্ষস্থানীয় নেতৃবৃন্দ এসময় উপস্থিত ছিলেন।

 

 

আর.ডিএস

Facebook Comments Box

মন্তব্য করুন

  • সর্বশেষ
  • জনপ্রিয়

পঞ্চগড় আদালতের নিয়োগে আইনমন্ত্রীর হস্তক্ষেপ বন্ধের দাবিতে মানববন্ধন

দেবীগঞ্জে দুইশো পিস ট্যাপেন্ডাডল ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী আটক

দেবীগঞ্জে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ পড়লেন ধর্মপ্রাণ মুসল্লি

পঞ্চগড়ে ধান ক্ষেতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে যুবকের মৃত্যু

দেবীগঞ্জে হিট স্ট্রোকে প্রাইভেট কার চালকের মৃত্যু 

দেবীগঞ্জ উপজেলা প্রেস ক্লাবের নতুন কমিটি গঠন

দেবীগঞ্জে বড় ভাইয়ের আঘাতে ছোট ভাইয়ের মৃত্যু 

দেবীগঞ্জে নামসর্বস্ব সংগঠনের বিরুদ্ধে সরকারি খাল দখলের অভিযোগ 

দেবীগঞ্জে আলোচিত সেলিম হত্যা মামলার প্রধান আসামি গ্রেফতার

দলীয় সিদ্ধান্ত উপেক্ষা করে উপজেলা নির্বাচনে বিএনপির তিন নেতা

১০

দেবীগঞ্জে  উপজেলা চেয়ারম্যান পদে পাঁচ জনের মনোনয়নপত্র দাখিল 

১১

দেবীগঞ্জে ভার্মি কম্পোস্ট সার উৎপাদন করে স্বাবলম্বী রাসেল প্রধান

১২

দেবীগঞ্জে জুয়া খেলার সরঞ্জামসহ চার জুয়ারি আটক

১৩

দেবীগঞ্জে ঈদের দিনে সড়ক দুর্ঘটনায় চার কিশোরের মৃত্যু 

১৪

দেবীগঞ্জে সড়ক দুর্ঘটনায় চার কিশোর নিহত 

১৫

দেবীগঞ্জে ঈদের  দিন সাবেক প্রেমিকের হাতে গৃহবধূ নিহত 

১৬

অজ্ঞানপার্টির দুই সদস্যকে গ্রেফতার করে স্বর্ণালঙ্কার উদ্ধার

১৭

দেবীগঞ্জে যাকাতের চেক বিতরণ 

১৮

আশীর্বাদের ১৯ দিন পর কনের আত্মহত্যা

১৯

দেবীগঞ্জে কৃষকদের নিয়ে ভুট্টা ফসলের মাঠ দিবস অনুষ্ঠিত

২০