হারিয়ে যাওয়া বিপুল ফিরে পেল তার অভিভাবক

জামিল হাসান দেবীগঞ্জ
আপডেটঃ ২৫ সেপ্টেম্বর, ২০২২ | ১:২৩ 430 ভিউ
জামিল হাসান দেবীগঞ্জ
আপডেটঃ ২৫ সেপ্টেম্বর, ২০২২ | ১:২৩ 430 ভিউ
Link Copied!

পঞ্চগড়ের দেবীগঞ্জে হারিয়ে যাওয়া বিপুল কে তার পরিবারের নিকট ফিরিয়ে দিয়েছে দেবীগঞ্জ থানা পুলিশ।

 

দেবীগঞ্জ থানার ভাউলাগঞ্জ এলাকায় বিপুল(১১) নামের একটি শিশু পথভুলে রেলপথে চিলাহাটি স্টেশনে নেমে ভাউলাগঞ্জ বাজারে কান্নাকাটি করতে থাকলে এলাকার লোকজন তাকে জিজ্ঞাসা করিলে সে তার সঠিক ঠিকানা দিতে না পারায় এলাকার লোকজন দেবীগঞ্জ থানায় খবর দিলে দেবীগঞ্জ থানা পুলিশ বাচ্চাটিকে হেফাজতে নেয় ।

 

 

পরবর্তীতে দেবীগঞ্জ থানার উপপরিদর্শক- হাফিজ হায়দার; ফিরোজা আক্তার এবং ইয়াকুব আলী একান্ত প্রচেষ্টায় থানা হেফাজতে নেয়ার ০২ ঘন্টার মধ্যে বাচ্চাটির বর্তমান বাসস্থান গাজীপুর মেট্রোপলিটন এলাকার কোনাবাড়ী থানার বোর্ডঘর এলাকা হতে বাচ্চাটির বাবা মায়ের সন্ধান নিশ্চিত করা হয় এবং তাদেরকে দেবীগঞ্জ থানায় এসে শিশু বাচ্চাটিকে নিয়ে যাওয়ার জন্য বলা হয়।

 

 

গতকাল, শনিবার (২৪ সেপ্টেম্বর) বাচ্চাটির বাবা-মা গাজীপুর থেকে রওনা হয়ে অদ্য সকালবেলা থানায় এসে হারিয়ে যাওয়া বাচ্চাটিকে ফিরে পেয়ে আবেগে আপ্লুত হয়ে পরেন এবং দেবীগঞ্জ থানা পুলিশকে ধন্যবাদসহ কৃতজ্ঞতা প্রকাশ করেন।

 

 

এস.এম/ডিএস

শীর্ষ সংবাদ:
দেবীগঞ্জে আন্তর্জাতিক দূর্নীতি বিরোধী দিবস পালিত দেবীগঞ্জে জয়িতাদের সম্বর্ধণা প্রদান স্বাধীনতার ৫১ বছরেও অরক্ষিত দেবীগঞ্জের মুক্তিযুদ্ধের স্মৃতিবিজড়িত স্থান স্বাস্থ্য সেবার বেহাল দশা ! গ্রেফতার হলেন রুহুল কবির রিজভী প্রধানমন্ত্রীর জনসভায় নেতাকর্মীদের ঢল টাকা নিয়ে ভোট না দেওয়ায় ইউপি সদস্যকে মারধর সময় পরিবর্তন হলো মাধ্যমিকে ভর্তির লটারির ১০ ডিসেম্বরের সমাবেশে নয়াপল্টনের বিকল্প ভেন্যু জানাল বিএনপি দেবীগঞ্জে পুকুরে পানিতে ডুবে বৃদ্ধের মৃত্যু পঞ্চগড়ে ভোক্তার অভিযান; দুই প্রতিষ্ঠানকে অর্থদণ্ড  বিয়ে না দেওয়ায় আত্মহত্যা করলো কলেজ ছাত্র নাইজেরিয়ায় মসজিদে গুলি, ইমামসহ নিহত ১২ মুসল্লি শীতের কারণে বেড়েছে শীতজনিত রোগ ছিটকিনি লাগানো ঘরে আগুনে পুড়ল ২ শিশু, পালালেন মা-নানি ঐতিহ্যবাহী এন.এন. স্কুলে ভর্তির আবেদন করবেন যেভাবে দেবীগঞ্জে আরডিআরএস এর বিশেষায়িত চক্ষু শিবির অনুষ্ঠিত মিরাজের ঝলকে বাংলাদেশের অবিশ্বাস্য জয় তেঁতুলিয়ায় পরিবেশ অধিদপ্তরের অভিযান; ১৯ হাজার টাকা অর্থদন্ড ডিএমপির বিশেষ অভিযানে চার দিনে গ্রেপ্তার ৪৭২