সোনাহারে সেতু নির্মাণের স্থান পরিদর্শন 

জামিল হাসান
আপডেটঃ ১১ আগস্ট, ২০২২ | ১০:০২ 228 ভিউ
জামিল হাসান
আপডেটঃ ১১ আগস্ট, ২০২২ | ১০:০২ 228 ভিউ
Link Copied!

দেবীগঞ্জ উপজেলা সোনাহার মল্লিকাদহ ইউনিয়নের দীঘলডারি নদীর উপর ৯০ মিটার সেতু নির্মাণের স্থান পরিদর্শন করা হয়েছে ।

 

বৃহস্পতিবার (১১ই আগস্ট)৬নং সোনাহার মল্লিকাদহ ইউনিয়নে দুপুর ২ টায় প্রস্তাবিত দিঘলডারি নদীর উপর ৯০ মিটার সেতু নির্মাণের স্থান পরিদর্শন করছেন পঞ্চগড় জেলার এলজিইডি নির্বাহি প্রকৌশলী অফিসার মোঃ শামসুজ্জামান ।

 

পরিদর্শনকালে আরো উপস্থিত ছিলেন LGED দেবীগঞ্জ উপজেলা প্রকৌশলী ও রেলপথ মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী নুরুল ইসলাম সুজন সংসদ সদস্য পঞ্চগড়-২ এর ব্যক্তিগত কর্মকর্তা মোঃ রেজা সহ স্থানীয় আওয়ামীলীগের নেতৃবৃন্দ ও সুধীজন উপস্থিত ছিলেন ।

 

উল্লেখ্য যে,এলজিইডি নির্বাহি প্রকৌশলী অফিসার মোঃ শামসুজ্জামান জানান , সেতুটি প্রায় সরকারি ভাবে দশ কোটি টাকা প্রকল্পিত ব্যয় ধরা হয়েছে এবং সেতুর কাজ ২০২২ সালের মধ্যে শুরু হবে বলে আশ্বাস দিয়েছেন তিনি ।

শীর্ষ সংবাদ:
ট্যাংক ধ্বংস করলেই মিলবে ৭৫ লাখ টাকা পুরস্কার! ফেসবুক লাইভে এসে মাথায় পিস্তল ঠেকিয়ে ব্যবসায়ীর আত্মহত্যা দেবীগঞ্জে ইকরা মডেল মাদ্রাসায় অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত  পঞ্চগড়ে পুলিশ সার্ভিস এসোসিয়েশনের শীতবস্ত্র বিতরণ ইসরাইলের হামলায় প্রাণ হারালো ৯ ফিলিস্তিনি এক মুরগির দাম ২ লাখ টাকা! দেবীগঞ্জে শেখ কামাল এ্যাথলেটিকস প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত দেবীগঞ্জে কৃষি জমির পাশ থেকে যুবকের মরদেহ উদ্ধার ফেব্রুয়ারির ১৯ তারিখ রাষ্ট্রপতি নির্বাচন : ইসি দেবীগঞ্জে পানি উন্নয়ন বোর্ডের বৈদ্যুতিক হালকা সেচ প্রকল্পের সেচ কার্যক্রম উদ্বোধন  বর টাকা গুনতে না পারায় বিয়ে ভেঙে দিলেন কনে! মটরসাইকেলে ‘বন্ধুর’ সঙ্গে ঘুরতে গিয়ে প্রাণ গেল বিশ্ববিদ্যালয় ছাত্রীর ফ্রি-ফায়ার খেলার সময় ট্রেনে কাটা পড়ে যুবকের মৃত্যু নিউজিল্যান্ডের নতুন প্রধানমন্ত্রী হচ্ছেন ক্রিস হিপকিনস যে কারণে পিটিআই প্রধানের পদ ছাড়ছেন ইমরান খান পঞ্চগড়ে ছাত্রলীগের পক্ষ থেকে অর্ধ সহস্রাধিক শীতার্তের মাঝে শীতবস্ত্র বিতরণ রোহিঙ্গা ক্যাম্প একসময় আমাদের জন্য বিষফোঁড়া হবে : স্বরাষ্ট্রমন্ত্রী শৃঙ্খলার পাশাপাশি সবুজের নান্দনিকতায় ফিরেছে দেবীগঞ্জ ভূমি অফিস দেবীগঞ্জে ভোক্তার অভিযান; তিন প্রতিষ্ঠানকে অর্থদণ্ড স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালককে হাইকোর্টে তলব