সৌদি বাদশাহ হাসপাতালে ভর্তি

ডেস্ক নিউজ
আপডেটঃ ৮ মে, ২০২২ | ১২:১৩ 203 ভিউ
ডেস্ক নিউজ
আপডেটঃ ৮ মে, ২০২২ | ১২:১৩ 203 ভিউ
Link Copied!

পেসমেকারের ব্যাটারি পরিবর্তনের কয়েকদিনের মধ্যেই জেদ্দার একটি হাসপাতালে ভর্তি হয়েছেন সৌদি আরবের বাদশাহ সালমান বিন আবদুল আজিজ। স্বাস্থ্য পরীক্ষার জন্য তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে সৌদি প্রেস এজেন্সি রোববার রাজ পরিবারের একটি বিবৃতির বরাত দিয়ে জানিয়েছে।


অবশ্য প্রতিবেদনে বাদশাহ সালমানের অবস্থা বা পরীক্ষার প্রকৃতি সম্পর্কে বিস্তারিত বলা হয়নি। ৮৬ বছর বয়সী বাদশাহকে কিং ফয়সাল স্পেশালিস্ট হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে সৌদি প্রেস এজেন্সি জানিয়েছে।

বিজ্ঞাপন

রাজ পরিবারের বিবৃতিতে বলা হয়েছে, সৃষ্টিকর্তা যেন দুই পবিত্র মসজিদের তত্ত্বাবধায়ককে রক্ষা করেন। তিনি যেন স্বাস্থ্য ও সুস্থতা উপভোগ করেন।

চলতি বছরের শুরুতেই রাষ্ট্রীয় গণমাধ্যমের প্রতিবেদনে বলা হয়েছিল, বাদশাহ সালমানকে তার পেসমেকারের ব্যাটারি প্রতিস্থাপনের জন্য রাজধানী রিয়াদে হাসপাতালে ভর্তি করা হয়েছে। ২০২০ সালে তার গলব্লাডার অপসারণের জন্য অস্ত্রোপচার করা হয়। সূত্র: আল জাজিরা

 

 

আর/ডিবিএস

শীর্ষ সংবাদ:
পঞ্চগড়ে পুলিশ সার্ভিস এসোসিয়েশনের শীতবস্ত্র বিতরণ ইসরাইলের হামলায় প্রাণ হারালো ৯ ফিলিস্তিনি এক মুরগির দাম ২ লাখ টাকা! দেবীগঞ্জে শেখ কামাল এ্যাথলেটিকস প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত দেবীগঞ্জে কৃষি জমির পাশ থেকে যুবকের মরদেহ উদ্ধার ফেব্রুয়ারির ১৯ তারিখ রাষ্ট্রপতি নির্বাচন : ইসি দেবীগঞ্জে পানি উন্নয়ন বোর্ডের বৈদ্যুতিক হালকা সেচ প্রকল্পের সেচ কার্যক্রম উদ্বোধন  বর টাকা গুনতে না পারায় বিয়ে ভেঙে দিলেন কনে! মটরসাইকেলে ‘বন্ধুর’ সঙ্গে ঘুরতে গিয়ে প্রাণ গেল বিশ্ববিদ্যালয় ছাত্রীর ফ্রি-ফায়ার খেলার সময় ট্রেনে কাটা পড়ে যুবকের মৃত্যু নিউজিল্যান্ডের নতুন প্রধানমন্ত্রী হচ্ছেন ক্রিস হিপকিনস যে কারণে পিটিআই প্রধানের পদ ছাড়ছেন ইমরান খান পঞ্চগড়ে ছাত্রলীগের পক্ষ থেকে অর্ধ সহস্রাধিক শীতার্তের মাঝে শীতবস্ত্র বিতরণ রোহিঙ্গা ক্যাম্প একসময় আমাদের জন্য বিষফোঁড়া হবে : স্বরাষ্ট্রমন্ত্রী শৃঙ্খলার পাশাপাশি সবুজের নান্দনিকতায় ফিরেছে দেবীগঞ্জ ভূমি অফিস দেবীগঞ্জে ভোক্তার অভিযান; তিন প্রতিষ্ঠানকে অর্থদণ্ড স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালককে হাইকোর্টে তলব দেবীগঞ্জে কৃষি জমির মাটি ইট ভাটায় বিক্রির অপরাধে ভ্রাম্যমান আদালতে জেল ও জরিমানা দেবীগঞ্জে অবৈধ ভাবে বালু উত্তোলনের দায়ে পাঁচজনের কারাদণ্ড ১ জানুয়ারি থেকে বাড়ছে বিদ্যুতের দাম