সেই চাঞ্চল্যকর হত্যা মামলায় অভিযুক্ত ছাত্রের বাবাকে গ্রেফতার

দেবীগঞ্জ সংবাদ ডেস্ক
আপডেটঃ ২৯ জুন, ২০২২ | ২:০০ 342 ভিউ
দেবীগঞ্জ সংবাদ ডেস্ক
আপডেটঃ ২৯ জুন, ২০২২ | ২:০০ 342 ভিউ
Link Copied!
অভিযুক্ত ছাত্রের বাবা

ঢাকার আশুলিয়ার শিক্ষককে পিটিয়ে হত্যা করার ঘটনায় অভিযুক্ত শিক্ষার্থীর বাবাকে গ্রেফতার করেছে পুলিশ।

 

মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে কুষ্টিয়ার কুমারখালী উপজেলার সদকী ইউনিয়ন থেকে অভিযুক্ত শিক্ষার্থী জিতুর বাবা উজ্জ্বলকে গ্রেফতার করেছে আশুলিয়া থানা পুলিশ।

আশুলিয়া থানার এসআই এমদাদুল হক এসব তথ্য নিশ্চিত করেন।

 

আরো পড়ুন : পেঁয়াজের মূল্য নিয়ন্ত্রণে শুরু হচ্ছে অভিযান

 

পুলিশ জানায়, মামলার পর থেকে আসামিদের গ্রেফতারে অভিযান চলমান রয়েছে। এরই ধারাবাহিকতায় গোপন সংবাদের ভিত্তিতে কুষ্টিয়ার কুমারখালী থানা এলাকায় অভিযান পরিচালনা করা হয়। এ সময় জিতুর বাবা উজ্জ্বলকে গ্রেফতার করা হয়। তিনি তার বাড়ির ভাড়াটিয়ার গ্রামের বাড়িতে আত্মগোপনে ছিলেন। তাকে আশুলিয়া থানায় আনা হয়েছে।

 

আশুলিয়া থানার এসআই এমদাদুল হক বলেন, চিত্রশাইল এলাকার উজ্জ্বলের বাড়ির এক ভাড়াটিয়ার গ্রামের বাড়ি কুষ্টিয়ায়। তার বাড়িতে আত্মগোপনে ছিলেন উজ্জ্বল। তাকে সেখান থেকে গ্রেফতার করা হয়েছে। সাত দিনের রিমান্ড চেয়ে আজ তাকে আদালতে পাঠানো হবে। অভিযুক্ত শিক্ষার্থী এখনও পলাতক রয়েছে। তাকে গ্রেফতারে দেশের বিভিন্ন প্রান্তে অভিযান অব্যাহত রয়েছে।

 

আরো পড়ুন : সন্ধানী লাইফ ইনস্যুরেন্সের বীমা বিষয়ক আলোচনা সভা ও মৃত্যুদাবী চেক প্রদান সম্পন্ন

 

প্রসঙ্গত শনিবার (২৫ জুন) দুপুরে আশুলিয়ার চিত্রশাইল এলাকায় হাজী ইউনুস আলী স্কুল অ্যান্ড কলেজের মাঠে শিক্ষক উৎপলকে স্টাম্প দিয়ে পিটিয়ে হত্যা করে তারই এক শিক্ষার্থী। এ ঘটনায় রোববার আশুলিয়া থানায় নিহত শিক্ষকের ভাই বাদী হয়ে মামলা করেন।

 

 

আর.ডিবিএস

শীর্ষ সংবাদ:
ট্যাংক ধ্বংস করলেই মিলবে ৭৫ লাখ টাকা পুরস্কার! ফেসবুক লাইভে এসে মাথায় পিস্তল ঠেকিয়ে ব্যবসায়ীর আত্মহত্যা দেবীগঞ্জে ইকরা মডেল মাদ্রাসায় অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত  পঞ্চগড়ে পুলিশ সার্ভিস এসোসিয়েশনের শীতবস্ত্র বিতরণ ইসরাইলের হামলায় প্রাণ হারালো ৯ ফিলিস্তিনি এক মুরগির দাম ২ লাখ টাকা! দেবীগঞ্জে শেখ কামাল এ্যাথলেটিকস প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত দেবীগঞ্জে কৃষি জমির পাশ থেকে যুবকের মরদেহ উদ্ধার ফেব্রুয়ারির ১৯ তারিখ রাষ্ট্রপতি নির্বাচন : ইসি দেবীগঞ্জে পানি উন্নয়ন বোর্ডের বৈদ্যুতিক হালকা সেচ প্রকল্পের সেচ কার্যক্রম উদ্বোধন  বর টাকা গুনতে না পারায় বিয়ে ভেঙে দিলেন কনে! মটরসাইকেলে ‘বন্ধুর’ সঙ্গে ঘুরতে গিয়ে প্রাণ গেল বিশ্ববিদ্যালয় ছাত্রীর ফ্রি-ফায়ার খেলার সময় ট্রেনে কাটা পড়ে যুবকের মৃত্যু নিউজিল্যান্ডের নতুন প্রধানমন্ত্রী হচ্ছেন ক্রিস হিপকিনস যে কারণে পিটিআই প্রধানের পদ ছাড়ছেন ইমরান খান পঞ্চগড়ে ছাত্রলীগের পক্ষ থেকে অর্ধ সহস্রাধিক শীতার্তের মাঝে শীতবস্ত্র বিতরণ রোহিঙ্গা ক্যাম্প একসময় আমাদের জন্য বিষফোঁড়া হবে : স্বরাষ্ট্রমন্ত্রী শৃঙ্খলার পাশাপাশি সবুজের নান্দনিকতায় ফিরেছে দেবীগঞ্জ ভূমি অফিস দেবীগঞ্জে ভোক্তার অভিযান; তিন প্রতিষ্ঠানকে অর্থদণ্ড স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালককে হাইকোর্টে তলব