শাক তুলতে গিয়ে ট্রেনে কাটা পড়লেন বৃদ্ধা

দেবীগঞ্জ সংবাদ ডেস্ক
আপডেটঃ ১৯ আগস্ট, ২০২২ | ৮:৪২ 300 ভিউ
দেবীগঞ্জ সংবাদ ডেস্ক
আপডেটঃ ১৯ আগস্ট, ২০২২ | ৮:৪২ 300 ভিউ
Link Copied!

রেললাইনের পাশে শাক তুলতে গিয়ে ট্রেনে কাটা পড়ে আম্বিয়া খাতুন (৬৫) নামের এক বৃদ্ধার মৃত্যু হয়েছে। 

 

শুক্রবার (১৯ আগস্ট) সকাল পৌনে ৯টার দিকে গাজিপুরের ভুরুলিয়া রেলক্রসিং এলাকায় এ দুর্ঘটনা ঘটে বলে জানিয়েছেন জয়দেবপুর রেলওয়ে জংশন ফাঁড়ি পুলিশের এসআই মো. শহীদুল্লাহ।

 

শার্শা সীমান্তে বিজিবি’র অভিযান, ১৭টি স্বর্ণের বারসহ পাচারকারী আটক

 

এসআই শহীদুল্লাহ বলেন, আম্বিয়া কানে কম শুনতেন। সকালে তিনি ভুরুলিয়া রেলপথের পাশে শাক তুলতে যান। একপর্যায়ে তিনি রেলপথ ধরে হাঁটতে থাকেন। এ সময় ঢাকাগামী দ্রুতগতির সিরাজগঞ্জ এক্সপ্রেস ওই পথে চলাকালে একাধিকবার হুইসেল দিলেও তিনি রেলপথ থেকে সরেননি।

 

এতে ট্রেনটির নিচে কাটা পড়ে ঘটনাস্থলেই তিনি মারা যান। তার স্বজনদের আবেদনের পরিপ্রেক্ষিতে বিনা ময়নাতদন্তে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

শীর্ষ সংবাদ:
ট্যাংক ধ্বংস করলেই মিলবে ৭৫ লাখ টাকা পুরস্কার! ফেসবুক লাইভে এসে মাথায় পিস্তল ঠেকিয়ে ব্যবসায়ীর আত্মহত্যা দেবীগঞ্জে ইকরা মডেল মাদ্রাসায় অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত  পঞ্চগড়ে পুলিশ সার্ভিস এসোসিয়েশনের শীতবস্ত্র বিতরণ ইসরাইলের হামলায় প্রাণ হারালো ৯ ফিলিস্তিনি এক মুরগির দাম ২ লাখ টাকা! দেবীগঞ্জে শেখ কামাল এ্যাথলেটিকস প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত দেবীগঞ্জে কৃষি জমির পাশ থেকে যুবকের মরদেহ উদ্ধার ফেব্রুয়ারির ১৯ তারিখ রাষ্ট্রপতি নির্বাচন : ইসি দেবীগঞ্জে পানি উন্নয়ন বোর্ডের বৈদ্যুতিক হালকা সেচ প্রকল্পের সেচ কার্যক্রম উদ্বোধন  বর টাকা গুনতে না পারায় বিয়ে ভেঙে দিলেন কনে! মটরসাইকেলে ‘বন্ধুর’ সঙ্গে ঘুরতে গিয়ে প্রাণ গেল বিশ্ববিদ্যালয় ছাত্রীর ফ্রি-ফায়ার খেলার সময় ট্রেনে কাটা পড়ে যুবকের মৃত্যু নিউজিল্যান্ডের নতুন প্রধানমন্ত্রী হচ্ছেন ক্রিস হিপকিনস যে কারণে পিটিআই প্রধানের পদ ছাড়ছেন ইমরান খান পঞ্চগড়ে ছাত্রলীগের পক্ষ থেকে অর্ধ সহস্রাধিক শীতার্তের মাঝে শীতবস্ত্র বিতরণ রোহিঙ্গা ক্যাম্প একসময় আমাদের জন্য বিষফোঁড়া হবে : স্বরাষ্ট্রমন্ত্রী শৃঙ্খলার পাশাপাশি সবুজের নান্দনিকতায় ফিরেছে দেবীগঞ্জ ভূমি অফিস দেবীগঞ্জে ভোক্তার অভিযান; তিন প্রতিষ্ঠানকে অর্থদণ্ড স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালককে হাইকোর্টে তলব