রাজশাহীতে বিএনপির সমাবেশস্থলে আসতে শুরু করেছে নেতাকর্মীরা 

দেবীগঞ্জ সংবাদ
আপডেটঃ ৩ ডিসেম্বর, ২০২২ | ১১:২০ 47 ভিউ
দেবীগঞ্জ সংবাদ
আপডেটঃ ৩ ডিসেম্বর, ২০২২ | ১১:২০ 47 ভিউ
Link Copied!

রাজশাহীতে বিএনপির বিভাগীয় গণসমাবেশস্থলে আসতে শুরু করেছে নেতাকর্মীরা।

শনিবার (৩ ডিসেম্বর) সকাল থেকে নগরীর মাদ্রাসা মাঠে আসতে শুরু করেন। খণ্ড খণ্ড মিছিল ও স্লোগান দিতে দিতে মাঠে জড়ো হচ্ছেন বিএনপির নেতাকর্মীরা। কেউ কেউ মাঠের মধ্যে মিছিল করছেন। স্লোগানে স্লোগানে মুখর হয়ে উঠছে সমাবেশস্থল।

 

এর আগে গত দুদিন ধরে তারা পাশের ঈদগাহ মাঠে অবস্থান করছিল। সকাল ৬টায় সমাবেশস্থল পুলিশ উন্মুক্ত করলে তারা আসতে শুরু করে।

 

বেলা ১১টায় জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে শুরু হবে মূল আনুষ্ঠানিকতা।

 

রাজশাহী বিভাগীয় গণসমাবেশে মহানগর বিএনপির আহ্বায়ক অ্যাডভোকেট এরশাদ আলী ঈশার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। বক্তব্য দেবে বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান, ইকবাল হাসান মাহমুদ টুকু ছাড়াও জাতীয় ও স্থানীয় পর্যায়ের নেতারা।

 

 

বিএনপির পক্ষ থেকে জানানো হয়েছে, এরই মধ্যে কেন্দ্রীয় নেতারা রাজশাহীতে উপস্থিত হয়েছেন। এদিকে অনাকাঙ্ক্ষিত ঘটনা এড়াতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে সমাবেশস্থলসহ পুরো নগরীজুড়ে।

 

মাদ্রাসা মাঠে আসছেন। অনেকেই মাঠের মধ্যে মিছিল করছেন। স্লোগানে স্লোগানে মুখর হয়ে উঠছে সমাবেশস্থল।

 

উল্লেখ্য, চট্টগ্রাম, ময়মনসিংহ, খুলনা, রংপুর, বরিশাল, ফরিদপুর, সিলেট, কুমিল্লার পর এটি বিএনপির নবম বিভাগীয় গণসমাবেশ।

 

শীর্ষ সংবাদ:
পঞ্চগড়ে পুলিশ সার্ভিস এসোসিয়েশনের শীতবস্ত্র বিতরণ ইসরাইলের হামলায় প্রাণ হারালো ৯ ফিলিস্তিনি এক মুরগির দাম ২ লাখ টাকা! দেবীগঞ্জে শেখ কামাল এ্যাথলেটিকস প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত দেবীগঞ্জে কৃষি জমির পাশ থেকে যুবকের মরদেহ উদ্ধার ফেব্রুয়ারির ১৯ তারিখ রাষ্ট্রপতি নির্বাচন : ইসি দেবীগঞ্জে পানি উন্নয়ন বোর্ডের বৈদ্যুতিক হালকা সেচ প্রকল্পের সেচ কার্যক্রম উদ্বোধন  বর টাকা গুনতে না পারায় বিয়ে ভেঙে দিলেন কনে! মটরসাইকেলে ‘বন্ধুর’ সঙ্গে ঘুরতে গিয়ে প্রাণ গেল বিশ্ববিদ্যালয় ছাত্রীর ফ্রি-ফায়ার খেলার সময় ট্রেনে কাটা পড়ে যুবকের মৃত্যু নিউজিল্যান্ডের নতুন প্রধানমন্ত্রী হচ্ছেন ক্রিস হিপকিনস যে কারণে পিটিআই প্রধানের পদ ছাড়ছেন ইমরান খান পঞ্চগড়ে ছাত্রলীগের পক্ষ থেকে অর্ধ সহস্রাধিক শীতার্তের মাঝে শীতবস্ত্র বিতরণ রোহিঙ্গা ক্যাম্প একসময় আমাদের জন্য বিষফোঁড়া হবে : স্বরাষ্ট্রমন্ত্রী শৃঙ্খলার পাশাপাশি সবুজের নান্দনিকতায় ফিরেছে দেবীগঞ্জ ভূমি অফিস দেবীগঞ্জে ভোক্তার অভিযান; তিন প্রতিষ্ঠানকে অর্থদণ্ড স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালককে হাইকোর্টে তলব দেবীগঞ্জে কৃষি জমির মাটি ইট ভাটায় বিক্রির অপরাধে ভ্রাম্যমান আদালতে জেল ও জরিমানা দেবীগঞ্জে অবৈধ ভাবে বালু উত্তোলনের দায়ে পাঁচজনের কারাদণ্ড ১ জানুয়ারি থেকে বাড়ছে বিদ্যুতের দাম