বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর, ২০২২

রংপুর বিভাগে শ্রেষ্ঠ দেবীগঞ্জের মুয়াজ ও তাহসিন 

জামিল হাসান, দেবীগঞ্জ উপজেলা প্রতিনিধি
আপডেটঃ ৩১ মে, ২০২২ | ৮:২০ 271 ভিউ
জামিল হাসান, দেবীগঞ্জ উপজেলা প্রতিনিধি
আপডেটঃ ৩১ মে, ২০২২ | ৮:২০ 271 ভিউ
Link Copied!

জাতীয় শিক্ষা সপ্তাহ/২০২২ এ বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ঠ হয়েছে দেবীগঞ্জের মুয়াজ ও তাহসিন । তারা পঞ্চগড় জেলার প্রতিনিধি হিসেবে রংপুরে অংশগ্রহণ করে।

মঙ্গলবার (৩১ মে ) রংপুরে জাতীয় শিক্ষা সপ্তাহ/২০২২ এর বিভাগীয় পর্যায়ের প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। এতে পঞ্চগড় জেলার প্রতিযোগি হিসেবে অংশগ্রহণ করে ‘ক’ বিভাগে ” হাম-নাতে ” শ্রেষ্ঠত্ব অর্জন করেছে মোঃ মুয়াজ হোসাইন এবং “রচনা প্রতিযোগিতায়” শ্রেষ্ঠত্ব অর্জন করেছে রওজাতুল নাঈম তাহসিন।

শিক্ষা সপ্তাহে বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ঠত্ব অর্জনকারী মোঃ মুয়াজ হোসাইন দেবীগঞ্জ জমিরউদ্দিন দাখিল মাদ্রাসার ৮ শ্রেণির শিক্ষার্থী এবং রওজাতুল নাঈম তাহসিন দেবীগঞ্জ অলদিনী সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী ।

দেবীগঞ্জ অলদিনী সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীর সফলতার প্রতিক্রিয়ায়, প্রধান শিক্ষক- প্রদীপ কুমার সিংহ জানান,” রওজাতুল নাঈম তাহসিন অত্র বিদ্যালয়ের একজন মেধাবী শিক্ষার্থী । সে পড়ালেখার পাশাপাশি বিভিন্ন প্রতিযোগিতায় অংশগ্রহণ করতো । আজকের এ ফলাফলে আমারা সকলেই অত্যন্ত আনন্দিত । আশা করছি জাতীয় পর্যায়ে ভালো কিছু বয়ে আনবে সে।”

উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ সলিমুল্লাহ জানান,” জাতীয় শিক্ষা সপ্তাহে বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ঠত্ব অর্জন করেছে মুয়াজ ও তাহসিন । আশা করছি জাতীয় পর্যায়েও ভালো কিছু করবে তারা এবং দেবীগঞ্জ তথা পঞ্চগড়ের নাম উজ্জ্বল করবে সারাদেশের মাঝে । উপজেলা শিক্ষা পরিবারের পক্ষ থেকে তাদের অভিনন্দন ও শুভেচ্ছা জানাচ্ছি।”

এ সম্পর্কে উপজেলা নির্বাহী কর্মকর্তা গোলাম ফেরদৌস জানান, “মুয়াজ এবং তাহসিন দেবীগঞ্জ উপজেলার গর্ব। তারা বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ঠত্ব অর্জন করার মধ্যে দিয়ে পঞ্চগড় জেলার এবং দেবীগঞ্জ উপজেলার নাম উজ্জ্বল করেছে । আমি উপজেলা প্রশাসনের পক্ষ থেকে তাদের অভিনন্দন ও শুভেচ্ছা জানাচ্ছি।”

উল্লেখ্য, গত ১৯ মে উপজেলা পর্যায়ে এবং ২৩ মে জেলা পর্যায়ে “হাম- নাতে” মোঃ মুয়াজ হোসাইন এবং “রচনা প্রতিযোগিতায়” রওজাতুল নাঈম তাহসিন প্রথম স্থান অর্জন করে ।

 

 

এস.এম/ডিএস

ট্যাগ:

শীর্ষ সংবাদ:
তেঁতুলিয়ায় সড়ক আইনে ৪ ব্যক্তিকে জরিমানা নৌকাডুবির ঘটনায় ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে সরকারি সহায়তা প্রদান করতোয়ায় নৌকাডুবির ঘটনায়, নিহতদের পরিবারের পাশে দাঁড়ালেন আমিরে জামায়াত নৌকাডুবিতে নিহতদের পরিবারকে রেলমন্ত্রীর আর্থিক সহায়তা পঞ্চগড়ে নৌকাডুবির ঘটনাস্থল পরিদর্শন করলেন জাসদ সাধারণ সম্পাদক এক মাস পর উদ্ধার হলো নিখোঁজ কিশোরের খণ্ডিত লাশ দেবীগঞ্জে আন্তর্জাতিক তথ্য অধিকার দিবস উপলক্ষ্যে আলোচনা সভা অনুষ্ঠিত করতোয়ায় নৌকাডুবির ঘটনায় তদন্ত কমিটির সময় বৃদ্ধি নৌকাডুবিতে বাবা-মা সহ পরিবারের ৬ জনকে হারিয়ে নি:স্ব দুই ভাই পঞ্চগড়ে নৌকাডুবির ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে ৬৫, নিখোঁজ অন্তত ১০ জন দেবীগঞ্জে ফারিহার প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত করতোয়ার নৌকাডুবি, নিহতের সংখ্যা বেড়ে ৫০ পঞ্চগড়ে নৌকাডুবির ঘটনাস্থল পরিদর্শন করেন রেলপথ মন্ত্রী ও ধর্ম প্রতিমন্ত্রী দেবীগঞ্জে নৌকাডুবিতে নিহত ১০ পরিবারকে আর্থিক সহায়তা প্রদান পঞ্চগড়ে পরিবেশ অধিদপ্তরের আয়োজনে মতবিনিময় সভা অনুষ্ঠিত দেবীগঞ্জে দুর্গা পূজা উপলক্ষে প্রস্তুতি মূলক সভা অনুষ্ঠিত দেবীগঞ্জে প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ পঞ্চগড়ে নৌকাডুবি, নিখোঁজদের মরদেহ মিলছে ৯০ কিলোমিটার দূরে খেলার ফল না মানায় ট্রফি ভাঙলেন ইউএনও, ভিডিও ভাইরাল পঞ্চগড়ে করতোয়ায় নৌকাডুবী, নিহতের সংখ্যা বেড়ে ২৩