যে কারণে পিটিআই প্রধানের পদ ছাড়ছেন ইমরান খান

দেবীগঞ্জ সংবাদ
আপডেটঃ ২১ জানুয়ারি, ২০২৩ | ৫:০১ 59 ভিউ
দেবীগঞ্জ সংবাদ
আপডেটঃ ২১ জানুয়ারি, ২০২৩ | ৫:০১ 59 ভিউ
Link Copied!
ইমরান খান

আইনি জটিলতা এড়াতে নিজ দল পাকিস্তান তেহরিক-ই-ইনসাফের চেয়ারম্যান পদ ছাড়তে যাচ্ছেন ইমরান খান।

 

 

দেশটির নির্বাচন কমিশন (ইসিপি) রাষ্ট্রীয় উপহার বিক্রির তথ্য গোপন করায় গত বছরের অক্টোবরে পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ইমরান খানকে পার্লামেন্টে নির্বাচনের অযোগ্য ঘোষণা ও তার সদস্যপদ খারিজ করে।

 

 

এর ধারাবাহিকতায় ইসিপি এখন পিটিআই চেয়ারম্যানের পদ থেকে ইমরানকে সরানোর প্রক্রিয়া শুরু করেছে। ইমরানের বিরুদ্ধে এই দুর্নীতির অভিযোগটি তোশাখানা বিতর্ক হিসেবে পরিচিতি। খবর জিও নিউজের।

 

 

 

পিটিআইয়ের প্রধান পৃষ্ঠপোষক পদে ইমরান খানকে নিযুক্ত করার বিষয়টি দল থেকে বিবেচনা করা হচ্ছে বলে রোববার এক বিবৃতিতে বলা হয়।

 

 

এরই মধ্যে ইমরান খানকে সম্পদের মিথ্যা তথ্য দেওয়ার অভিযোগে দেশটির নির্বাচন কমিশন মিয়ানওয়ালি-১ (ন্যাশনাল অ্যাসেম্বলি-৯৫) আসনের নির্বাচনে অযোগ্য ঘোষণা করেছেন।

 

 

ইসিপির এ আদেশের বিরুদ্ধে লাহোর হাইকোর্টে গেছেন পিটিআই প্রধান ইমরান খান। ইমরান খানের বিরুদ্ধে ইসিপিকে এখনই কোন ব্যবস্থা না নেওয়ার নির্দেশ দিয়েছেন লাহোর হাইকোর্টে বিচারপতি জাওয়াদ হাসান।

 

 

এদিকে এসব আইনি জটিলতা এড়াতে দলীয় প্রধানের পদ ছেড়ে ইমরান খানকে প্রধান পৃষ্ঠপোষক হিসেবে নিযুক্ত করার বিষয়ে শুক্রবার পিটিআইয়ের সভায় আলোচনা হয়েছে।

শীর্ষ সংবাদ:
পঞ্চগড়ে পুলিশ সার্ভিস এসোসিয়েশনের শীতবস্ত্র বিতরণ ইসরাইলের হামলায় প্রাণ হারালো ৯ ফিলিস্তিনি এক মুরগির দাম ২ লাখ টাকা! দেবীগঞ্জে শেখ কামাল এ্যাথলেটিকস প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত দেবীগঞ্জে কৃষি জমির পাশ থেকে যুবকের মরদেহ উদ্ধার ফেব্রুয়ারির ১৯ তারিখ রাষ্ট্রপতি নির্বাচন : ইসি দেবীগঞ্জে পানি উন্নয়ন বোর্ডের বৈদ্যুতিক হালকা সেচ প্রকল্পের সেচ কার্যক্রম উদ্বোধন  বর টাকা গুনতে না পারায় বিয়ে ভেঙে দিলেন কনে! মটরসাইকেলে ‘বন্ধুর’ সঙ্গে ঘুরতে গিয়ে প্রাণ গেল বিশ্ববিদ্যালয় ছাত্রীর ফ্রি-ফায়ার খেলার সময় ট্রেনে কাটা পড়ে যুবকের মৃত্যু নিউজিল্যান্ডের নতুন প্রধানমন্ত্রী হচ্ছেন ক্রিস হিপকিনস যে কারণে পিটিআই প্রধানের পদ ছাড়ছেন ইমরান খান পঞ্চগড়ে ছাত্রলীগের পক্ষ থেকে অর্ধ সহস্রাধিক শীতার্তের মাঝে শীতবস্ত্র বিতরণ রোহিঙ্গা ক্যাম্প একসময় আমাদের জন্য বিষফোঁড়া হবে : স্বরাষ্ট্রমন্ত্রী শৃঙ্খলার পাশাপাশি সবুজের নান্দনিকতায় ফিরেছে দেবীগঞ্জ ভূমি অফিস দেবীগঞ্জে ভোক্তার অভিযান; তিন প্রতিষ্ঠানকে অর্থদণ্ড স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালককে হাইকোর্টে তলব দেবীগঞ্জে কৃষি জমির মাটি ইট ভাটায় বিক্রির অপরাধে ভ্রাম্যমান আদালতে জেল ও জরিমানা দেবীগঞ্জে অবৈধ ভাবে বালু উত্তোলনের দায়ে পাঁচজনের কারাদণ্ড ১ জানুয়ারি থেকে বাড়ছে বিদ্যুতের দাম