যুক্তরাষ্ট্রের আইনের প্রতি আঙুল তুললেন প্রিয়াঙ্কা ও সেলেনা!

বিনোদন ডেস্ক
আপডেটঃ ২৭ মে, ২০২২ | ২:৫৬ 189 ভিউ
বিনোদন ডেস্ক
আপডেটঃ ২৭ মে, ২০২২ | ২:৫৬ 189 ভিউ
Link Copied!

সম্প্রতি ঘটে যাওয়া যুক্তরাষ্ট্রের স্কুলে বন্দুক হামলায় মৃতের সংখ্যা বেড়ে ২১ জনে দাঁড়িয়েছে, যার মধ্যে ১৮ জনই শিশু। ২৪ মে বেলা সাড়ে ১১টার দিকে টেক্সাসের উভালদে শহরের রব এলিমেন্টারি স্কুলে এই মর্মান্তিক ঘটনা ঘটে।

 

ঘটনার পরই গভীর শোক প্রকাশ করেন মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেন। নিহতদের স্মরণে তিন দিন জাতীয় পতাকা অর্ধনমিত রাখার ঘোষণা দেন তিনি। ঘটনাটি ঘিরে সোশ্যাল মিডিয়ায় নানান বার্তা দিয়ে সরব হয়েছেন হলিউড থেকে বলিউডের তারকারাও।

 

শিক্ষাপ্রতিষ্ঠানে বন্দুক হামলার ঘটনায় সেলেনা গোমেজ, টেইলর সুইফট, প্রিয়াঙ্কা চোপড়া, স্বরা ভাস্কর সবাই ক্ষোভ প্রকাশ করেছেন। গায়িকা সেলেনা গোমেজ লিখেছেন, ‘ভাবতেই পারছি না, আমার নিজের শহরে এমন বন্দুক হামলার ঘটনা ঘটেছে। ১৮ জন ছোট শিশুর প্রাণ গেল এ ঘটনায়। শিক্ষাপ্রতিষ্ঠানে যদি শিশুরা সুরক্ষিত না থাকে, তাহলে কোথায় থাকবে? এমন ঘটনা যাতে ভবিষ্যতে না ঘটে, তার জন্য যথাযথ ব্যবস্থা নিতে নেতাদের কাছে অনুরোধ করছি।’

 

টেক্সাসের ওই স্কুলে হামলার মুহূর্তটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে প্রিয়াঙ্কা চোপড়া লিখেছেন, ‘ভয়ংকর! এ ঘটনায় শুধু সমবেদনাই যথেষ্ট নয়, আরও অনেক পদক্ষেপ নেওয়া জরুরি।’ এদিকে প্রশ্ন থেকেই যায়, ব্যবস্থা কিংবা পদক্ষেপ নেয়ার কথা বলে প্রিয়াঙ্কা ও সেলেনা কি যুক্তরাষ্ট্রের অস্ত্র আইনের প্রতি ইশারা করেছেন?

 

সূত্র: ইন্ডিয়া টুডে

ট্যাগ:

শীর্ষ সংবাদ:
পঞ্চগড়ে পুলিশ সার্ভিস এসোসিয়েশনের শীতবস্ত্র বিতরণ ইসরাইলের হামলায় প্রাণ হারালো ৯ ফিলিস্তিনি এক মুরগির দাম ২ লাখ টাকা! দেবীগঞ্জে শেখ কামাল এ্যাথলেটিকস প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত দেবীগঞ্জে কৃষি জমির পাশ থেকে যুবকের মরদেহ উদ্ধার ফেব্রুয়ারির ১৯ তারিখ রাষ্ট্রপতি নির্বাচন : ইসি দেবীগঞ্জে পানি উন্নয়ন বোর্ডের বৈদ্যুতিক হালকা সেচ প্রকল্পের সেচ কার্যক্রম উদ্বোধন  বর টাকা গুনতে না পারায় বিয়ে ভেঙে দিলেন কনে! মটরসাইকেলে ‘বন্ধুর’ সঙ্গে ঘুরতে গিয়ে প্রাণ গেল বিশ্ববিদ্যালয় ছাত্রীর ফ্রি-ফায়ার খেলার সময় ট্রেনে কাটা পড়ে যুবকের মৃত্যু নিউজিল্যান্ডের নতুন প্রধানমন্ত্রী হচ্ছেন ক্রিস হিপকিনস যে কারণে পিটিআই প্রধানের পদ ছাড়ছেন ইমরান খান পঞ্চগড়ে ছাত্রলীগের পক্ষ থেকে অর্ধ সহস্রাধিক শীতার্তের মাঝে শীতবস্ত্র বিতরণ রোহিঙ্গা ক্যাম্প একসময় আমাদের জন্য বিষফোঁড়া হবে : স্বরাষ্ট্রমন্ত্রী শৃঙ্খলার পাশাপাশি সবুজের নান্দনিকতায় ফিরেছে দেবীগঞ্জ ভূমি অফিস দেবীগঞ্জে ভোক্তার অভিযান; তিন প্রতিষ্ঠানকে অর্থদণ্ড স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালককে হাইকোর্টে তলব দেবীগঞ্জে কৃষি জমির মাটি ইট ভাটায় বিক্রির অপরাধে ভ্রাম্যমান আদালতে জেল ও জরিমানা দেবীগঞ্জে অবৈধ ভাবে বালু উত্তোলনের দায়ে পাঁচজনের কারাদণ্ড ১ জানুয়ারি থেকে বাড়ছে বিদ্যুতের দাম