মোটরসাইকেল ট্রাইল দিতে গিয়ে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল কিশোরের

মোঃ সিরাতুল মোস্তাকিম
আপডেটঃ ১২ অক্টোবর, ২০২২ | ৬:৪৫ 802 ভিউ
মোঃ সিরাতুল মোস্তাকিম
আপডেটঃ ১২ অক্টোবর, ২০২২ | ৬:৪৫ 802 ভিউ
Link Copied!

পঞ্চগড়ের দেবীগঞ্জে মোটরসাইকেল ট্রাইল দিতে গিয়ে সড়ক দুর্ঘটনায় নাসির(১৭ ) নামের এক কিশোরের মৃত্যু হয়েছে। সে দেবীডুবা ইউনিয়নের চর সোনাপোতা গ্ৰামের আব্দুল হাকির ছেলে।

 

বুধবার (১২ অক্টোবর) বিকাল পৌনে চারটায় নর্থ স্টার রেসিডেনসিয়াল মডেল স্কুল অ্যান্ড কলেজের সামনে মোটর সাইকেল ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে আহত হয় মোটর মেকানিক নাসির । পরবর্তীতে রংপুর মেডিকেলে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

 

 

স্থানীয় সূত্রে জানা যায়, নাসির দেবীগঞ্জ বাজারের এক মোটরসাইকেল সার্ভিসিং এর দোকানে মেকানিক হিসেবে কর্মরত ছিল । বুধবার বিকাল পৌনে চারটায় একটি মোটরসাইকেল ট্রাইল দিতে দেবীগঞ্জ ডোমার মহাসড়কে যায় নাসির। এসময় নর্থ স্টার রেসিডেনসিয়াল মডেল স্কুল অ্যান্ড কলেজের সামনে একটি বাস কে সাইট দিতে গিয়ে মুখোমুখি সংঘর্ষে আহত হয় নাসির । স্থানীয়রা তাকে উদ্ধার করে দেবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য রংপুরে রেফার্ড করা হয়। রংপুর মেডিকেলে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

 

এ বিষয়ে দেবীগঞ্জ উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান – রিতু আক্তার জানান, ” বিকাল ৪ টায় সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত অবস্থায় নাসিরকে দেবীগঞ্জ হাসপাতালে আনা হয় সেখানে প্রাথমিক চিকিৎসা দিয়ে রংপুরে রেফার্ড করা হয়। আমি সহ তার পরিবারের সদস্যরা তাকে তৎক্ষণাৎ এম্বুলেন্সে করে রংপুর নিয়ে যাই। রংপুরে হাসাপাতালে পৌঁছানো হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।”

 

 

এস.এম/ডিএস

শীর্ষ সংবাদ:
দেবীগঞ্জে আন্তর্জাতিক দূর্নীতি বিরোধী দিবস পালিত দেবীগঞ্জে জয়িতাদের সম্বর্ধণা প্রদান স্বাধীনতার ৫১ বছরেও অরক্ষিত দেবীগঞ্জের মুক্তিযুদ্ধের স্মৃতিবিজড়িত স্থান স্বাস্থ্য সেবার বেহাল দশা ! গ্রেফতার হলেন রুহুল কবির রিজভী প্রধানমন্ত্রীর জনসভায় নেতাকর্মীদের ঢল টাকা নিয়ে ভোট না দেওয়ায় ইউপি সদস্যকে মারধর সময় পরিবর্তন হলো মাধ্যমিকে ভর্তির লটারির ১০ ডিসেম্বরের সমাবেশে নয়াপল্টনের বিকল্প ভেন্যু জানাল বিএনপি দেবীগঞ্জে পুকুরে পানিতে ডুবে বৃদ্ধের মৃত্যু পঞ্চগড়ে ভোক্তার অভিযান; দুই প্রতিষ্ঠানকে অর্থদণ্ড  বিয়ে না দেওয়ায় আত্মহত্যা করলো কলেজ ছাত্র নাইজেরিয়ায় মসজিদে গুলি, ইমামসহ নিহত ১২ মুসল্লি শীতের কারণে বেড়েছে শীতজনিত রোগ ছিটকিনি লাগানো ঘরে আগুনে পুড়ল ২ শিশু, পালালেন মা-নানি ঐতিহ্যবাহী এন.এন. স্কুলে ভর্তির আবেদন করবেন যেভাবে দেবীগঞ্জে আরডিআরএস এর বিশেষায়িত চক্ষু শিবির অনুষ্ঠিত মিরাজের ঝলকে বাংলাদেশের অবিশ্বাস্য জয় তেঁতুলিয়ায় পরিবেশ অধিদপ্তরের অভিযান; ১৯ হাজার টাকা অর্থদন্ড ডিএমপির বিশেষ অভিযানে চার দিনে গ্রেপ্তার ৪৭২