মেয়ের বান্ধবীকে গলাকেটে হত্যার চেষ্ঠা, পলাতক অভিযুক্ত নারী

দেবীগঞ্জ সংবাদ ডেস্ক
আপডেটঃ ২০ সেপ্টেম্বর, ২০২২ | ১১:৪৯ 206 ভিউ
দেবীগঞ্জ সংবাদ ডেস্ক
আপডেটঃ ২০ সেপ্টেম্বর, ২০২২ | ১১:৪৯ 206 ভিউ
Link Copied!
মেয়ের বান্ধবীকে গলাকেটে হত্যার চেষ্ঠা

বাসায় ঢুকে ষষ্ঠ শ্রেণিতে পড়ুয়া এক স্কুলছাত্রীর গলা চেপে ক্ষুর দিয়ে গলা কেটে হত্যার চেষ্টা করেছেন তারই বান্ধবীর মা। 

 

রবিবার (১৮ সেপ্টেম্বর) রাত সাড়ে ৯টার দিকে কুমিল্লা নগরীর কোটবাড়ি সড়কের রামমালা এলাকার ‘আদর্শ ক্রিস্টাল গার্ডেন সিটি’ নামক ভবনের নবম তলায় ওই ছাত্রীদের ফ্ল্যাটে এ হত্যাচেষ্টার ঘটনা ঘটে। 

 

এ ঘটনায় আশঙ্কাজনক অবস্থায় ওই ছাত্রীকে নগরীর একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার অবস্থা এখনো আশঙ্কাজনক। ঘটনার পর থেকে পলাতক রয়েছে অভিযুক্ত ঐ নারী।

 

গুরুতর আহত ওই শিক্ষার্থীর নাম নাবিলা তাবাসসুম চৌধুরী (১২)। সে ওই ভবনের ভাড়াটিয়া তপু চৌধুরীর মেয়ে। তপু একটি কম্পানিতে চাকরি করেন। পাশাপাশি ভবনের নিচে তার একটি দোকান রয়েছে। নাবিলা পাশের টমছমব্রিজ এলাকার ইবনে তাইমিয়া স্কুলের ষষ্ঠ শ্রেণির শিক্ষার্থী।

 

সড়ক দূর্ঘটনায় নিহত সাগরের পরিবারের পাশে দাঁড়ালেন- উপজেলা চেয়ারম্যান

 

এ ঘটনায় অভিযুক্ত জেসমিন আক্তার (৪০) ওই ভবনের অষ্টম তলার ভাড়াটিয়া। তার স্বামীর কুমিল্লা বিসিক শিল্পনগরীতে একটি কারখানা রয়েছে। জেসমিনের মেয়ে জান্নাতুল ফেরদৌস সুমনা (১৩) পাশের শাকতলা এলাকার কুমিল্লা শিক্ষা বোর্ড মডেল স্কুলের সপ্তম শ্রেণির শিক্ষার্থী। ঘটনার পরপরই জেসমিন আক্তার পালিয়ে গেছেন। তাকে ধরতে অভিযান শুরু করেছে পুলিশ।

 

ভবনের বাসিন্দাদের সঙ্গে কথা বলে জানা গেছে, একই ভবনে বসবাস করায় নাবিলা ও সুমনার মধ্যে ভালো বন্ধুত্ব গড়ে ওঠে। তারা প্রায় সময়ই একসঙ্গে থাকত। অভিযুক্ত জেসমিনও ওই নাবিলাদের বাসায় আসা-যাওয়া করতেন। রবিবার বিকেলে নাবিলা ও সুমনা তাদের আরেক বান্ধবীর বাসায় যাওয়ার কথা বলে বাসা থেকে বের হয়। সন্ধ্যার পর তারা বাসায় ফিরে এসে নিজ নিজ বাসায় চলে যায়। রাত সাড়ে ৯টার দিকে নাবিলার মা শরীফা চৌধুরীর চিৎকারে ভবনের ভাড়াটিয়ারা সেখানে গিয়ে দেখতে পান, নাবিলার গলার কিছু অংশ কাটা। রক্তে নাবিলাদের ফ্ল্যাটের সামনের ড্রয়িংরুমের মেঝে ভিজে গেছে। পাশেই পড়ে ছিল রক্তমাখা ক্ষুর। পরে তারা দ্রুত নাবিলাকে উদ্ধারে করে পাশের একটি হাসপাতালে নিয়ে যায়। অতিরিক্ত রক্তক্ষরণ হওয়ায় তাকে তাৎক্ষণিক রক্ত দেওয়ার ব্যবস্থা করা হয়।

 

নাবিলার মা শরীফা চৌধুরী সাংবাদিকদের বলেন, সুমনা ও নাবিলা খুব ভালো বন্ধু। ঘটনার কিছুক্ষণ আগে রাত ৯টার দিকে নিজের পালিত বিড়াল নিয়ে সুমনাদের বাসায় গিয়েছিল নাবিলা। গিয়ে সুমনাকে ঘুমন্ত অবস্থায় দেখে নাবিলা বাসায় এসে আমার সঙ্গে শুয়ে ছিল। কিছুক্ষণ পর সুমনার মা জেসমিন আক্তার আমাদের বাসায় আসেন। এরপর তিনি কথা আছে বলে নাবিলাকে বেডরুম থেকে ড্রয়িংরুমে ডেকে নিয়ে যান। একটু পরেই ধস্তাধস্তির আওয়াজ শুনে আমি গিয়ে দেখি, জেসমিন আমার মেয়ের মুখ চেপে ধরে তাকে ক্ষুর দিয়ে গলা কাটার চেষ্টা করছে। আমি দৌড়ে গিয়ে মেয়েকে বাঁচাতে গেলে জেসমিন আমাকেও হত্যা করবে বলে হুমকি দেয়। এরপর আমি চিৎকার শুরু করলে সে দ্রুত পালিয়ে যায়। পরে অন্য ফ্ল্যাটের লোকজন মেয়েকে হাসপাতালে নিয়ে যায়।

 

শরীফা চৌধুরীর ভাষ্য, মেয়ের বান্ধবীর মা হওয়ায় জেসমিনের সঙ্গে আমাদের ভালো সম্পর্ক ছিল। কিন্তু হঠাৎ তিনি কেন নাবিলাকে হত্যার চেষ্টা করেছেন সেটা তিনি জানেন না। আমার মেয়ে কোনো অন্যায় করলে তিনি আমাকে বলতে পারতেন। আমি এ ঘটনার বিচার চাই। আমার মেয়ে এখনে জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে।

 

বড় ভাইকে হত্যার দায়ে ছোট ভাইয়ের যাবজ্জীবন কারাদন্ড..

 

পরদিন সোমবার বিকেলে এ বিষয়ে জানতে চাইলে নাবিলার বাবা তপু চৌধুরী বলেন, আমার মেয়ের অবস্থা এখনো আশঙ্কাজনক। বলতে গেলে আমি দিশাহারা অবস্থায় রয়েছি। তিনি কেন আমার মেয়েকে গলা কেটে হত্যার চেষ্টা করেছেন সেটা আমি বলতে পারব না। আমি চাই তদন্তের মাধ্যমে সব বেরিয়ে আসুক।

 

এ প্রসঙ্গে জানতে চাইলে কুমিল্লার কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ সহিদুর রহমান জানান, ঘটনার পর পুলিশ ঘটনাস্থলে গিয়ে রক্তমাখা ক্ষুরটি উদ্ধার করেছে। কেন এ ঘটনা ঘটেছে, সেটা এখনো জানা যায়নি, তবে আমরা ঘটনার তদন্ত শুরু করেছি। এ ঘটনায় থানায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে। অভিযুক্ত নারী ঘটনার পরপরই পালিয়ে গেছে। তাকে ধরতে অভিযান চলছে।

সূত্র : কালের কন্ঠ

শীর্ষ সংবাদ:
ট্যাংক ধ্বংস করলেই মিলবে ৭৫ লাখ টাকা পুরস্কার! ফেসবুক লাইভে এসে মাথায় পিস্তল ঠেকিয়ে ব্যবসায়ীর আত্মহত্যা দেবীগঞ্জে ইকরা মডেল মাদ্রাসায় অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত  পঞ্চগড়ে পুলিশ সার্ভিস এসোসিয়েশনের শীতবস্ত্র বিতরণ ইসরাইলের হামলায় প্রাণ হারালো ৯ ফিলিস্তিনি এক মুরগির দাম ২ লাখ টাকা! দেবীগঞ্জে শেখ কামাল এ্যাথলেটিকস প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত দেবীগঞ্জে কৃষি জমির পাশ থেকে যুবকের মরদেহ উদ্ধার ফেব্রুয়ারির ১৯ তারিখ রাষ্ট্রপতি নির্বাচন : ইসি দেবীগঞ্জে পানি উন্নয়ন বোর্ডের বৈদ্যুতিক হালকা সেচ প্রকল্পের সেচ কার্যক্রম উদ্বোধন  বর টাকা গুনতে না পারায় বিয়ে ভেঙে দিলেন কনে! মটরসাইকেলে ‘বন্ধুর’ সঙ্গে ঘুরতে গিয়ে প্রাণ গেল বিশ্ববিদ্যালয় ছাত্রীর ফ্রি-ফায়ার খেলার সময় ট্রেনে কাটা পড়ে যুবকের মৃত্যু নিউজিল্যান্ডের নতুন প্রধানমন্ত্রী হচ্ছেন ক্রিস হিপকিনস যে কারণে পিটিআই প্রধানের পদ ছাড়ছেন ইমরান খান পঞ্চগড়ে ছাত্রলীগের পক্ষ থেকে অর্ধ সহস্রাধিক শীতার্তের মাঝে শীতবস্ত্র বিতরণ রোহিঙ্গা ক্যাম্প একসময় আমাদের জন্য বিষফোঁড়া হবে : স্বরাষ্ট্রমন্ত্রী শৃঙ্খলার পাশাপাশি সবুজের নান্দনিকতায় ফিরেছে দেবীগঞ্জ ভূমি অফিস দেবীগঞ্জে ভোক্তার অভিযান; তিন প্রতিষ্ঠানকে অর্থদণ্ড স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালককে হাইকোর্টে তলব