মেসি-এমবাপ্পেদের কোচ হচ্ছেন মরিনহো!

খেলা ডেস্ক
আপডেটঃ ৪ জুন, ২০২২ | ১১:১৮ 232 ভিউ
খেলা ডেস্ক
আপডেটঃ ৪ জুন, ২০২২ | ১১:১৮ 232 ভিউ
Link Copied!

দিন ধরে গুঞ্জন চলছে কোচের পদ থেকে মাওরিসিও পচেত্তিনোকে প্রত্যাহার করবে পিএসজি।

এবার খবর রটেছে মেসি-এমবাপ্পেদের কোচের জন্য যোগাযোগ করা হচ্ছে জোসে মরিনহোর সঙ্গে। বিষয়টি নিশ্চিত করেছেন যুক্তরাজ্যভিত্তিক সংবাদমাধ্যম টেলিগ্রাফের সাংবাদিক জ্যাসন বার্ট।

 

লিগ ওয়ানে একক আধিপত্য পিএসজির। গত ১০ বছরে তারা ৮ বার জিতেছে ফ্রেঞ্চ লিগ ওয়ানের শিরোপা। তবে তাদের আক্ষেপ একটাই, চ্যাম্পিয়ন্স লিগের শিরোপা জিততে না পারা। যেখানে ব্যর্থ মাউরিসিও পচেত্তিনো। ২০১৯ সালে টটেনহ্যাম হটস্পার থেকে এই আর্জেন্টাইন কোচকে নিয়ে এসেছিল পিএসজি। বিশ্বের সেরা সব ফুটবলার মেসি, নেইমার, এমবাপ্পে, রামোস, ডোনারুম্মাদের নিয়েও নিজের যোগ্যতার প্রমাণ দেখাতে পারেননি পচেত্তিনো। ফলে তাকে প্রত্যাহার করতে চায় ক্লাব কর্তৃপক্ষ। যদিও ক্লাবের সঙ্গে তার চুক্তির মেয়াদ আরো এক বছর।

ফুটবল ট্রান্সফার বিষয়ক বিখ্যাত সাংবাদিক ফাবরিজিও রোমানো এর আগে জানিয়েছিলেন, আর একটি মিটিংয়ে চূড়ান্ত হবে পচেত্তিনোর ভাগ্য। তার মতে সে মিটিংয়ে ছাঁটাই করা হবে আর্জেন্টাইন কোচকে। ক্লাব সভাপতির ব্যস্ততার কারণে নাকি এ বিষয়ে আনুষ্ঠানিক ঘোষণা এখনো আসেনি। তিনি প্যারিসে ফিরলেই মিটিং হবে এবং সিদ্ধান্ত আসবে।

 

ফলে দুইয়ে দুইয়ে চার মিলে মরিনহোর প্যারিসে আসার সম্ভাবনই জোরালো হচ্ছে। পর্তুগিজ এই কোচও নাকি তার আগ্রহের কথা জানিয়েছেন। সেক্ষেত্রে হিসেব মিলে গেলেই মেসিদের কোচ হিসেবে আগামী মৌসুম থেকে পিএসজির ডাগআউটে দেখা যাবে মরিনহোকে।

মরিনহো বর্তমানে সিরি’আর ক্লাব রোমার দায়িত্বে আছেন। গত এক মৌসুমে তার অধীনে ইতালিয়ান ক্লাবটি দারুণ সময় কাটিয়েছে। জিতেছে প্রথমবারের মতো উয়েফা কনফারেন্স লিগ। এর আগে তিনি চেলসি, ইন্টার মিলান, রিয়াল মাদ্রিদ, ম্যানচেস্টার ইউনাইটেডের মতো জায়ান্ট ক্লাবগুলোর দায়িত্বে ছিলেন। তার অধীনে অসাধারণ সাফল্যও পেয়েছে ক্লাবগুলো। এবার তাকে দলে ভিড়িয়ে বহুল আকাঙ্ক্ষিত চ্যাম্পিয়ন্স লিগের ট্রফি জিততে চায় পিএসজি।

 

এদিকে স্পোর্টিং ডিরেক্টর লিওনার্দোকে ইতোমধ্যে প্রত্যাহার করতে যাচ্ছে পিএসজি। শিগগিরই তার ব্যাপারে আনুষ্ঠানিক ঘোষণা আসবে বলে জানিয়েছেন রোমানো। তার বদলে পিএসজির স্পোর্টিং ডিরেক্টর হিসেবে নিয়োগ দেয়া হবে এমবাপ্পের সাবেক ক্লাব এস মোনাকোর এক সময়কার স্পোর্টস ডিরেক্টর লুইস ক্যামপসকে।

ট্যাগ:

শীর্ষ সংবাদ:
পঞ্চগড়ে পুলিশ সার্ভিস এসোসিয়েশনের শীতবস্ত্র বিতরণ ইসরাইলের হামলায় প্রাণ হারালো ৯ ফিলিস্তিনি এক মুরগির দাম ২ লাখ টাকা! দেবীগঞ্জে শেখ কামাল এ্যাথলেটিকস প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত দেবীগঞ্জে কৃষি জমির পাশ থেকে যুবকের মরদেহ উদ্ধার ফেব্রুয়ারির ১৯ তারিখ রাষ্ট্রপতি নির্বাচন : ইসি দেবীগঞ্জে পানি উন্নয়ন বোর্ডের বৈদ্যুতিক হালকা সেচ প্রকল্পের সেচ কার্যক্রম উদ্বোধন  বর টাকা গুনতে না পারায় বিয়ে ভেঙে দিলেন কনে! মটরসাইকেলে ‘বন্ধুর’ সঙ্গে ঘুরতে গিয়ে প্রাণ গেল বিশ্ববিদ্যালয় ছাত্রীর ফ্রি-ফায়ার খেলার সময় ট্রেনে কাটা পড়ে যুবকের মৃত্যু নিউজিল্যান্ডের নতুন প্রধানমন্ত্রী হচ্ছেন ক্রিস হিপকিনস যে কারণে পিটিআই প্রধানের পদ ছাড়ছেন ইমরান খান পঞ্চগড়ে ছাত্রলীগের পক্ষ থেকে অর্ধ সহস্রাধিক শীতার্তের মাঝে শীতবস্ত্র বিতরণ রোহিঙ্গা ক্যাম্প একসময় আমাদের জন্য বিষফোঁড়া হবে : স্বরাষ্ট্রমন্ত্রী শৃঙ্খলার পাশাপাশি সবুজের নান্দনিকতায় ফিরেছে দেবীগঞ্জ ভূমি অফিস দেবীগঞ্জে ভোক্তার অভিযান; তিন প্রতিষ্ঠানকে অর্থদণ্ড স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালককে হাইকোর্টে তলব দেবীগঞ্জে কৃষি জমির মাটি ইট ভাটায় বিক্রির অপরাধে ভ্রাম্যমান আদালতে জেল ও জরিমানা দেবীগঞ্জে অবৈধ ভাবে বালু উত্তোলনের দায়ে পাঁচজনের কারাদণ্ড ১ জানুয়ারি থেকে বাড়ছে বিদ্যুতের দাম