মেসির জন্ম ভারতের আসামে, দাবি কংগ্রেস নেতার

অনলাইন ডেস্ক
আপডেটঃ ২০ ডিসেম্বর, ২০২২ | ৭:২৫ 95 ভিউ
অনলাইন ডেস্ক
আপডেটঃ ২০ ডিসেম্বর, ২০২২ | ৭:২৫ 95 ভিউ
Link Copied!
মেসির জন্ম ভারতের আসামে

দীর্ঘ ৩৬ বছরের অপেক্ষার অবসান ঘটিয়ে আর্জেন্টিনার বিশ্বকাপ জয়ের নেতৃত্ব দিয়েছেন লিওনেল মেসি। এরপর থেকেই সামাজিক যোগাযোগমাধ্যম থেকে শুরু করে বিশ্ব মিডিয়ায় চলছে মেসিবন্দনা। এরই মধ্যে বিতর্কের জন্ম দিয়েছেন ভারতের কংগ্রেসের সংসদ সদস্য আব্দুল খালেক।

 

বিশ্বকাপ জয়ের পর সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে মেসিকে অভিনন্দন জানাতে গিয়ে কংগ্রেসের এই সাংসদ দাবি করেন, আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী অধিনায়ক মেসির জন্ম ভারতের আসামে। পরে অবশ্য ওই টুইটটি সরিয়ে নেন তিনি।

 

টুইটারে মেসির শিরোপা জয়ের একটি ছবি পোস্ট করে আব্দুল খালেক লেখেন, হৃদয়ের অন্তস্থল থেকে অভিনন্দন জানাচ্ছি, মেসি। আসামের সঙ্গে তোমার যোগসূত্রের জন্য আমরা গর্বিত।

 

কংগ্রেস সাংসদের টুইটের পর থেকেই একের পর এক পাল্টা টুইট আসতে শুরু করে। এমনই এক টুইটে আদিত্য শর্মা নামের একজন পাল্টা প্রশ্ন করে জানতে চান, মেসির সঙ্গে আসামের সম্পর্ক কী এবং কীভাবে?

 

এর জবাবে আসামের বরপেটা কেন্দ্রের এই সংসদ সদস্য দাবি করেন, অবশ্যই, মেসি আসামেই জন্মগ্রহণ করেছেন।

 

এদিকে খালেকের ওই টুইট প্রকাশ্যে আসতেই চারদিকে হইচই শুরু হয়ে যায়। ভুল বুঝতে পেরে কিছুক্ষণের মধ্যেই অবশ্য ওই টুইটটি ডিলিট করে দেন তিনি। কিন্তু বিতর্ক থামানো যায়নি। টুইট ডিলিটের আগে আব্দুল খালেকের বিতর্কিত টুইটের স্ক্রিনশট সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়ে যায়।

 

 

আর.ডিবিএস

শীর্ষ সংবাদ:
পঞ্চগড়ে পুলিশ সার্ভিস এসোসিয়েশনের শীতবস্ত্র বিতরণ ইসরাইলের হামলায় প্রাণ হারালো ৯ ফিলিস্তিনি এক মুরগির দাম ২ লাখ টাকা! দেবীগঞ্জে শেখ কামাল এ্যাথলেটিকস প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত দেবীগঞ্জে কৃষি জমির পাশ থেকে যুবকের মরদেহ উদ্ধার ফেব্রুয়ারির ১৯ তারিখ রাষ্ট্রপতি নির্বাচন : ইসি দেবীগঞ্জে পানি উন্নয়ন বোর্ডের বৈদ্যুতিক হালকা সেচ প্রকল্পের সেচ কার্যক্রম উদ্বোধন  বর টাকা গুনতে না পারায় বিয়ে ভেঙে দিলেন কনে! মটরসাইকেলে ‘বন্ধুর’ সঙ্গে ঘুরতে গিয়ে প্রাণ গেল বিশ্ববিদ্যালয় ছাত্রীর ফ্রি-ফায়ার খেলার সময় ট্রেনে কাটা পড়ে যুবকের মৃত্যু নিউজিল্যান্ডের নতুন প্রধানমন্ত্রী হচ্ছেন ক্রিস হিপকিনস যে কারণে পিটিআই প্রধানের পদ ছাড়ছেন ইমরান খান পঞ্চগড়ে ছাত্রলীগের পক্ষ থেকে অর্ধ সহস্রাধিক শীতার্তের মাঝে শীতবস্ত্র বিতরণ রোহিঙ্গা ক্যাম্প একসময় আমাদের জন্য বিষফোঁড়া হবে : স্বরাষ্ট্রমন্ত্রী শৃঙ্খলার পাশাপাশি সবুজের নান্দনিকতায় ফিরেছে দেবীগঞ্জ ভূমি অফিস দেবীগঞ্জে ভোক্তার অভিযান; তিন প্রতিষ্ঠানকে অর্থদণ্ড স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালককে হাইকোর্টে তলব দেবীগঞ্জে কৃষি জমির মাটি ইট ভাটায় বিক্রির অপরাধে ভ্রাম্যমান আদালতে জেল ও জরিমানা দেবীগঞ্জে অবৈধ ভাবে বালু উত্তোলনের দায়ে পাঁচজনের কারাদণ্ড ১ জানুয়ারি থেকে বাড়ছে বিদ্যুতের দাম