মুস্তাফিজের দুঃস্বপ্নের ম্যাচে দিল্লির হার

দেবীগঞ্জ সংবাদ ডেস্ক
আপডেটঃ ১৭ এপ্রিল, ২০২২ | ৭:০০ 222 ভিউ
দেবীগঞ্জ সংবাদ ডেস্ক
আপডেটঃ ১৭ এপ্রিল, ২০২২ | ৭:০০ 222 ভিউ
Link Copied!

দিল্লি ক্যাপিটালস তৃতীয় হারের দেখা পেল চলতি আইপিএলে। পঞ্চম ম্যাচে শনিবার(১৬ এপ্রিল)ব্যাঙ্গালোরের কাছে ১৬ রানে হেরে গিয়েছিল দিল্লি।

বাংলাদেশের মুস্তাফিজুর রহমান ৪ ওভার বল করে কোনো উইকেট না পেয়ে ৪৮ রান দিয়েছেন ।

ব্যাঙ্গালোরো ওয়াংখেড়ে স্টেডিয়ামে টস হেরে ব্যাট করতে নেমে ২০ ওভারে ৫ উইকেট হারিয়ে ১৮৯ রান সংগ্রহ করে ব্যাঙ্গালোর। ৩৪ বলে ৬৬ রান করেন দিনেশ কার্তিক। এছাড়াও অস্ট্রেলিয়ান অলরাউন্ডার ম্যাক্সওয়েল ৫৫ রান করেন। অন্যদিকে,শুরুতে ভিরাট কোহলি, ডু প্লেসিস ও আনুজ রাওয়াত দ্রুত ফিরে গেলে বিপদে পড়ে তারা। মুস্তাফিজ ৪ ওভার বল করে উইকেটের দেখা পাননি ।

১৯০ রানের লক্ষ্য রেখে ব্যাট করতে নেমে দেভিদ ওয়ার্নের ৬৬ ও রিশাভ পান্তের ৩৪ রান করেন। আর কোনো ব্যাটার দাড়াতে না পারলে ২০ ওভারে ১৭৩ রান করে ১৬ রানে হারতে হয় দিল্লিকে। হ্যাজেলউড চার ওভারে ২৮ রান দিয়ে ৩-উইকেট নেন ।

 

পাঁচ ম্যাচে দুই জয়ে ৪-পয়েন্ট নিয়ে অষ্টম স্থানে দিল্লি ক্যাপিটালস।অন্যদিকে,
ছয় ম্যাচে চার জয়ে ৮-পয়েন্ট নিয়ে তালিকার তৃতীয় অবস্থানে উঠে এসেছে রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরে।

ট্যাগ:

শীর্ষ সংবাদ:
ট্যাংক ধ্বংস করলেই মিলবে ৭৫ লাখ টাকা পুরস্কার! ফেসবুক লাইভে এসে মাথায় পিস্তল ঠেকিয়ে ব্যবসায়ীর আত্মহত্যা দেবীগঞ্জে ইকরা মডেল মাদ্রাসায় অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত  পঞ্চগড়ে পুলিশ সার্ভিস এসোসিয়েশনের শীতবস্ত্র বিতরণ ইসরাইলের হামলায় প্রাণ হারালো ৯ ফিলিস্তিনি এক মুরগির দাম ২ লাখ টাকা! দেবীগঞ্জে শেখ কামাল এ্যাথলেটিকস প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত দেবীগঞ্জে কৃষি জমির পাশ থেকে যুবকের মরদেহ উদ্ধার ফেব্রুয়ারির ১৯ তারিখ রাষ্ট্রপতি নির্বাচন : ইসি দেবীগঞ্জে পানি উন্নয়ন বোর্ডের বৈদ্যুতিক হালকা সেচ প্রকল্পের সেচ কার্যক্রম উদ্বোধন  বর টাকা গুনতে না পারায় বিয়ে ভেঙে দিলেন কনে! মটরসাইকেলে ‘বন্ধুর’ সঙ্গে ঘুরতে গিয়ে প্রাণ গেল বিশ্ববিদ্যালয় ছাত্রীর ফ্রি-ফায়ার খেলার সময় ট্রেনে কাটা পড়ে যুবকের মৃত্যু নিউজিল্যান্ডের নতুন প্রধানমন্ত্রী হচ্ছেন ক্রিস হিপকিনস যে কারণে পিটিআই প্রধানের পদ ছাড়ছেন ইমরান খান পঞ্চগড়ে ছাত্রলীগের পক্ষ থেকে অর্ধ সহস্রাধিক শীতার্তের মাঝে শীতবস্ত্র বিতরণ রোহিঙ্গা ক্যাম্প একসময় আমাদের জন্য বিষফোঁড়া হবে : স্বরাষ্ট্রমন্ত্রী শৃঙ্খলার পাশাপাশি সবুজের নান্দনিকতায় ফিরেছে দেবীগঞ্জ ভূমি অফিস দেবীগঞ্জে ভোক্তার অভিযান; তিন প্রতিষ্ঠানকে অর্থদণ্ড স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালককে হাইকোর্টে তলব