বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর, ২০২২

মুখ খুললেন রিয়া সুশান্ত সিং কে নিয়ে 

বিনোদন ডেস্ক
আপডেটঃ ১৪ জুন, ২০২২ | ৬:৩৭ 117 ভিউ
বিনোদন ডেস্ক
আপডেটঃ ১৪ জুন, ২০২২ | ৬:৩৭ 117 ভিউ
Link Copied!

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুকে ঘিরে কম জলে ঘোলা হয়নি। ২০২০ সালের ১৪ জুন, যেদিন মুম্বাইয়ের বাড়ি থেকে উদ্ধার হয় বলিউডের এ জনপ্রিয় অভিনেতার ঝুলন্ত দেহ। কেন আত্মহত্যার পথ বেছে নিয়েছিলেন অভিনেতা, তার মৃত্যুরহস্য আজও অজানা।

সুশান্তের মৃত্যুর পরই অভিযোগের আঙুল ওঠে সুশান্তের প্রেমিকা রিয়া চক্রবর্তীর দিকে। রিয়ার সঙ্গে প্রেম করতেন সুশান্ত। একসঙ্গে থাকতেনও তারা। কিন্তু রিয়ার সঙ্গে সেই সম্পর্ক জনসমক্ষে শেয়ার করেননি কোনোদিন। তবে সোশ্যাল মিডিয়ায় তাদের একসঙ্গে ঘুরতে যাওয়ার ছবি বারবার দেখা গেছে। সেই প্রেমিকের মৃত্যুতেই কাঠগড়ায় দাঁড় করানো হয় রিয়াকে।

আরোও পড়ুন: জায়েদ-ওমর সানী দ্বন্দ্ব নিয়ে যা বললেন মৌসুমী

সুশান্তকে শেষ দেখাও দেখতে পারেননি রিয়া। আইনের চোখে, সোশ্যাল মিডিয়ার চোখে কার্যত ভিলেন হয়ে উঠেছিলেন রিয়া। এমনকী সুশান্তের মৃত্যুর পর হাজতবাসও করতে হয়েছে রিয়াকে। প্রেমিকের মৃত্যুতে শোকস্তব্ধ রিয়া প্রায় একবছর এ বিষয়ে কোনো কথাই বলেননি। সুশান্তের মৃত্যুতে তোলপাড় হয়ে যায় রিয়ার জীবন।

ধীরে ধীরে সাধারণ জীবনযাপনে ফিরেছেন নায়িকা। সম্প্রতি ফারহান শিবানীর বিয়েতে দেখা যায় রিয়াকে। মুক্তি পেয়েছে তার ছবি চেহরে। এবার সুশান্তের দ্বিতীয় মৃত্যুবার্ষিকীতে তার ও সুশান্তের কিছু ব্যক্তিগত ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। প্রেমিকের উদ্দেশে রিয়া লিখেছেন, তোমাকে প্রতিদিন মিস করি।

শীর্ষ সংবাদ:
তেঁতুলিয়ায় সড়ক আইনে ৪ ব্যক্তিকে জরিমানা নৌকাডুবির ঘটনায় ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে সরকারি সহায়তা প্রদান করতোয়ায় নৌকাডুবির ঘটনায়, নিহতদের পরিবারের পাশে দাঁড়ালেন আমিরে জামায়াত নৌকাডুবিতে নিহতদের পরিবারকে রেলমন্ত্রীর আর্থিক সহায়তা পঞ্চগড়ে নৌকাডুবির ঘটনাস্থল পরিদর্শন করলেন জাসদ সাধারণ সম্পাদক এক মাস পর উদ্ধার হলো নিখোঁজ কিশোরের খণ্ডিত লাশ দেবীগঞ্জে আন্তর্জাতিক তথ্য অধিকার দিবস উপলক্ষ্যে আলোচনা সভা অনুষ্ঠিত করতোয়ায় নৌকাডুবির ঘটনায় তদন্ত কমিটির সময় বৃদ্ধি নৌকাডুবিতে বাবা-মা সহ পরিবারের ৬ জনকে হারিয়ে নি:স্ব দুই ভাই পঞ্চগড়ে নৌকাডুবির ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে ৬৫, নিখোঁজ অন্তত ১০ জন দেবীগঞ্জে ফারিহার প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত করতোয়ার নৌকাডুবি, নিহতের সংখ্যা বেড়ে ৫০ পঞ্চগড়ে নৌকাডুবির ঘটনাস্থল পরিদর্শন করেন রেলপথ মন্ত্রী ও ধর্ম প্রতিমন্ত্রী দেবীগঞ্জে নৌকাডুবিতে নিহত ১০ পরিবারকে আর্থিক সহায়তা প্রদান পঞ্চগড়ে পরিবেশ অধিদপ্তরের আয়োজনে মতবিনিময় সভা অনুষ্ঠিত দেবীগঞ্জে দুর্গা পূজা উপলক্ষে প্রস্তুতি মূলক সভা অনুষ্ঠিত দেবীগঞ্জে প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ পঞ্চগড়ে নৌকাডুবি, নিখোঁজদের মরদেহ মিলছে ৯০ কিলোমিটার দূরে খেলার ফল না মানায় ট্রফি ভাঙলেন ইউএনও, ভিডিও ভাইরাল পঞ্চগড়ে করতোয়ায় নৌকাডুবী, নিহতের সংখ্যা বেড়ে ২৩