মারা গেলেন ‘সেই’ আমির লিয়াকত

দেবীগঞ্জ সংবাদ ডেস্ক
আপডেটঃ ৯ জুন, ২০২২ | ৮:৪৫ 145 ভিউ
দেবীগঞ্জ সংবাদ ডেস্ক
আপডেটঃ ৯ জুন, ২০২২ | ৮:৪৫ 145 ভিউ
Link Copied!

মারা গেছেন পাকিস্তানের টেলিভিশন ব্যক্তিত্ব আমির লিয়াকত হোসেন। তাঁকে বাসায় অচেতন অবস্থায় পাওয়া যায়। পরে হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা তাঁকে মৃত ঘোষণা করেন। খবর বিবিসির।

আমির লিয়াকত হোসেন, এই নামটির সঙ্গের আপনি হয়তো না-ও পরিচিত হতে পারেন। কিন্তু তাঁর চেহারা নিশ্চয়ই আপনার কাছে অপরিচিত নয়। যেকোনো মজার ভিডিওতে তাঁর ‘বাহ, বাহ!’ উচ্চারণ করা অংশ বা সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচুর মিম ও তাঁর স্থিরচিত্র ব্যবহার করা হয়।

আমির লিয়াকত ১৯৭২ সালে করাচিতে জন্মগ্রহণ করেন। তিনি তিনটি বিয়ে করেছিলেন। ২০১৮ সালে দ্বিতীয় স্ত্রী তৌবা আনোয়ারকে বিয়ে করেন। ২০২২ সালে ৩১ বছরের ছোট দানিয়া শাহকে বিয়ে করেন। তবে বিয়ের কয়েক দিন পরই ১৮ বছর বয়সী দানিয়া তাঁর কাছে ডিভোর্স চেয়েছিলেন।

তিনি জড়িত ছিলেন সাবেক প্রধানমন্ত্রী ইমরান খানের পাকিস্তান তেহরিক-ই-ইনসাফ (পিটিআই) দলের সঙ্গে। করাচিতে খুদাদাদ কলোনির বাড়িতে অচেতন অবস্থায় পাওয়া যায় তাঁকে। এরপর অত্যন্ত সংকটজনক অবস্থায় তাঁকে একটি বেসরকারি হাসপাতালে নেওয়া হয়।

তিনি বুধবার দিবাগত রাতে বুকে অস্বস্তির কথা জানান। কিন্তু হাসপাতালে যেতে অস্বীকৃতি জানান। তাঁর কর্মচারী জাভেদ বলেন, বৃহস্পতিবার ভোরে লিয়াকতের রুম থেকে আর্তনাদের শব্দ শুনতে পান তিনি। এ সময় তিনি ডাকাডাকি করেন। কিন্তু কোনো সাড়া না পেয়ে গৃহকর্মী জাভেদ রুমের দরজা ভেঙে ভেতরে প্রবেশ করেন। পরে হাসপাতালে নেওয়া হলে ডাক্তার তাঁকে মৃত ঘোষণা করেন।

আরো পড়ুন :৫১তম বাজেট উপস্থাপন: দাম কমবে যেসব পণ্যের

বৃহস্পতিবার পাকিস্তানে পার্লামেন্ট অধিবেশন চলছিল। আকস্মিকভাবে স্পিকার রাজা পারভেজ আশরাফ ঘোষণা দেন, তিনি একটি খারাপ খবর পেয়েছেন। আমির লিয়াকত হোসেন মারা গেছেন। সঙ্গে সঙ্গে তিনি পার্লামেন্টের কার্যক্রম বন্ধ করে শুক্রবার স্থানীয় সময় বিকেল ৫টা পর্যন্ত মুলতবি করেন।

ওদিকে তাঁর মৃত্যুর বিষয়ে এরই মধ্যে পুলিশ তদন্ত শুরু করেছে। করাচিতে খুদাদাদ কলোনিতে তাঁর বাড়িতে তল্লাশি চালায় তারা। এসএসপি ইস্ট বলেছেন, কী কারণে তিনি মারা গেছেন তা নিশ্চিত হতে পুলিশ সিসিটিভি ফুটেজ সংগ্রহ করবে। রহস্যজনক কারণে তিনি মারা যাওয়ায় কর্তৃপক্ষ ময়নাতদন্তের সিদ্ধান্ত নিয়েছে।

আর/ডিবিএস

ট্যাগ:

শীর্ষ সংবাদ:
নৌকাডুবির শোক কাটিয়ে দূর্গা পূজার প্রস্তুতি সম্পন্ন ইউক্রেনের চার অঞ্চলকে রাশিয়ার অন্তর্ভূক্ত করার ঘোষণা দিল পুতিন বাবার লাশের অপেক্ষায় ৩ বছরের দিপু প্রতিমা বিসর্জনের আগেই ৭১ সনাতনীর দেহ ভাসলো করতোয়ায়  নৌকাডুবির ঘটনায় আজ মিলেনি একটিও মরদেহ মহামান্য রাষ্ট্রপতির সাথে আইজিপির বিদায়ী সাক্ষাৎ নতুন সেতু হতে যাচ্ছে আউলিয়া ঘাটে তেঁতুলিয়ায় সড়ক আইনে ৪ ব্যক্তিকে জরিমানা নৌকাডুবির ঘটনায় ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে সরকারি সহায়তা প্রদান করতোয়ায় নৌকাডুবির ঘটনায়, নিহতদের পরিবারের পাশে দাঁড়ালেন আমিরে জামায়াত নৌকাডুবিতে নিহতদের পরিবারকে রেলমন্ত্রীর আর্থিক সহায়তা পঞ্চগড়ে নৌকাডুবির ঘটনাস্থল পরিদর্শন করলেন জাসদ সাধারণ সম্পাদক এক মাস পর উদ্ধার হলো নিখোঁজ কিশোরের খণ্ডিত লাশ দেবীগঞ্জে আন্তর্জাতিক তথ্য অধিকার দিবস উপলক্ষ্যে আলোচনা সভা অনুষ্ঠিত করতোয়ায় নৌকাডুবির ঘটনায় তদন্ত কমিটির সময় বৃদ্ধি নৌকাডুবিতে বাবা-মা সহ পরিবারের ৬ জনকে হারিয়ে নি:স্ব দুই ভাই পঞ্চগড়ে নৌকাডুবির ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে ৬৫, নিখোঁজ অন্তত ১০ জন দেবীগঞ্জে ফারিহার প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত করতোয়ার নৌকাডুবি, নিহতের সংখ্যা বেড়ে ৫০ পঞ্চগড়ে নৌকাডুবির ঘটনাস্থল পরিদর্শন করেন রেলপথ মন্ত্রী ও ধর্ম প্রতিমন্ত্রী