ভালোবাসার টানে মিশরীয় তরুণী দিনাজপুরে

দেবীগঞ্জ সংবাদ
আপডেটঃ ১০ আগস্ট, ২০২২ | ২:১৭ 146 ভিউ
দেবীগঞ্জ সংবাদ
আপডেটঃ ১০ আগস্ট, ২০২২ | ২:১৭ 146 ভিউ
Link Copied!
ছবি সংগৃহীত

ভাষা-সংস্কৃতির ভেদাভেদ ভুলে বাংলাদেশিকে বিয়ে করে সুদূর মিশর থেকে বাংলাদেশে এসে ঘর-সংসার শুরু করেছে নুরহান (২০) নামে এক মিশরীয় তরুণী ।

দিনাজপুরের সমশের আলী (৩৫) বীরগঞ্জ উপজেলার ৩নং শতগ্রাম ইউনিয়নের অর্জনুহার গ্রামের কৃষক বাদশা মিয়ার ছেলে। বর্তমানে সেখানেই অবস্থান করছেন তারা।

 

দিনাজপুরের সমশের আলী (৩৫) কাজের সুবাদে মিশরে ছিলেন চার বছরেরও বেশি সময়। সেখানেই পরিচয় হয় সেই দেশের তরুণী নুরহানের (২০) সঙ্গে।

সম্পর্কের দুই মাসের মাথায় বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন ভিনদেশি এই তরুণ-তরুণী। বিয়ের চার বছর পর সুদূর মিশর থেকে দুই সন্তানসহ গত ১০ জুলাই স্বামীর বাড়ি দিনাজপুরে এসেছেন নুরহান।

নুরহান ও সমশেরের সংসারে একটি ছেলে ও একটি মেয়ে রয়েছে। বড় মেয়ের নাম রুকাইয়া (৩) এবং ছেলে ইয়াসিন (১১ মাস)। সমশের মিশরের কায়রো শহরে নিজস্ব গার্মেন্টস প্রতিষ্ঠানও গড়ে তুলেছেন।

 

ভিনদেশিদের ভালোবাসার টানে নিজ দেশ ছেড়ে বাংলাদেশে আসার ঘটনা অহরহ ঘটলেও ভিনদেশি ছেলেকে বিয়ে করে নিজ দেশ ছেড়ে একটি অপরিচিত দেশে ঘর সংসার গড়ে তোলার ঘটনা বিরল। ভিনদেশি নববধূ ঘরে আসায় খুশির আমেজ বিরাজ করছে শমসের পরিবারের মাঝে।

 

পাশাপাশি বিদেশি বধূ আসার খবরে আশপাশের এলাকার মানুষের পদচারনায় মুখরিত শমসেরের বাড়ির আঙ্গিনা। সমশেরকে বিয়ে করে নুরহান এখন পুরোদমে বাঙালি গৃহবধূ।

শীর্ষ সংবাদ:
পানিতে ডুবে এসএসসি পরীক্ষার্থীর মৃত্যু মধ্য আফ্রিকায় আইইডি বিস্ফোরণে ৩ বাংলাদেশি শান্তিরক্ষী নিহত দেবীগঞ্জ ক্রিকেট এ্যাসোসিয়েশন এর নতুন কমিটি ঘোষণা দেবীগঞ্জে আশ্রয়ণ প্রকল্পের ঘর হস্তান্তর নৌকাডুবিতে ক্ষতিগ্রস্তদের মাঝে বিদ্যানন্দের আর্থিক সহায়তা প্রদান  কিশোরীকে রাস্তা থেকে তুলে নিয়ে ধর্ষণ করল অ্যাম্বুলেন্সচালক নৌকাডুবিতে নিহতদের পরিবারের মাঝে; আওয়ামী লীগের আর্থিক সহায়তা প্রদান দাম কমল এলপিজি গ্যাসের নৌকাডুবিতে নিহতদের পরিবারের মাঝে পূজার উপহার বিতরণ নৌকাডুবির ঘটনায় বিএনপির মানবিক সহায়তা প্রদান নৌকাডুবির শোক কাটিয়ে দূর্গা পূজার প্রস্তুতি সম্পন্ন ইউক্রেনের চার অঞ্চলকে রাশিয়ার অন্তর্ভূক্ত করার ঘোষণা দিল পুতিন বাবার লাশের অপেক্ষায় ৩ বছরের দিপু প্রতিমা বিসর্জনের আগেই ৭১ সনাতনীর দেহ ভাসলো করতোয়ায়  নৌকাডুবির ঘটনায় আজ মিলেনি একটিও মরদেহ মহামান্য রাষ্ট্রপতির সাথে আইজিপির বিদায়ী সাক্ষাৎ নতুন সেতু হতে যাচ্ছে আউলিয়া ঘাটে তেঁতুলিয়ায় সড়ক আইনে ৪ ব্যক্তিকে জরিমানা নৌকাডুবির ঘটনায় ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে সরকারি সহায়তা প্রদান করতোয়ায় নৌকাডুবির ঘটনায়, নিহতদের পরিবারের পাশে দাঁড়ালেন আমিরে জামায়াত