ভালোবাসার টানে মিশরীয় তরুণী দিনাজপুরে

দেবীগঞ্জ সংবাদ
আপডেটঃ ১০ আগস্ট, ২০২২ | ২:১৭ 210 ভিউ
দেবীগঞ্জ সংবাদ
আপডেটঃ ১০ আগস্ট, ২০২২ | ২:১৭ 210 ভিউ
Link Copied!
ছবি সংগৃহীত

ভাষা-সংস্কৃতির ভেদাভেদ ভুলে বাংলাদেশিকে বিয়ে করে সুদূর মিশর থেকে বাংলাদেশে এসে ঘর-সংসার শুরু করেছে নুরহান (২০) নামে এক মিশরীয় তরুণী ।

দিনাজপুরের সমশের আলী (৩৫) বীরগঞ্জ উপজেলার ৩নং শতগ্রাম ইউনিয়নের অর্জনুহার গ্রামের কৃষক বাদশা মিয়ার ছেলে। বর্তমানে সেখানেই অবস্থান করছেন তারা।

 

দিনাজপুরের সমশের আলী (৩৫) কাজের সুবাদে মিশরে ছিলেন চার বছরেরও বেশি সময়। সেখানেই পরিচয় হয় সেই দেশের তরুণী নুরহানের (২০) সঙ্গে।

সম্পর্কের দুই মাসের মাথায় বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন ভিনদেশি এই তরুণ-তরুণী। বিয়ের চার বছর পর সুদূর মিশর থেকে দুই সন্তানসহ গত ১০ জুলাই স্বামীর বাড়ি দিনাজপুরে এসেছেন নুরহান।

নুরহান ও সমশেরের সংসারে একটি ছেলে ও একটি মেয়ে রয়েছে। বড় মেয়ের নাম রুকাইয়া (৩) এবং ছেলে ইয়াসিন (১১ মাস)। সমশের মিশরের কায়রো শহরে নিজস্ব গার্মেন্টস প্রতিষ্ঠানও গড়ে তুলেছেন।

 

ভিনদেশিদের ভালোবাসার টানে নিজ দেশ ছেড়ে বাংলাদেশে আসার ঘটনা অহরহ ঘটলেও ভিনদেশি ছেলেকে বিয়ে করে নিজ দেশ ছেড়ে একটি অপরিচিত দেশে ঘর সংসার গড়ে তোলার ঘটনা বিরল। ভিনদেশি নববধূ ঘরে আসায় খুশির আমেজ বিরাজ করছে শমসের পরিবারের মাঝে।

 

পাশাপাশি বিদেশি বধূ আসার খবরে আশপাশের এলাকার মানুষের পদচারনায় মুখরিত শমসেরের বাড়ির আঙ্গিনা। সমশেরকে বিয়ে করে নুরহান এখন পুরোদমে বাঙালি গৃহবধূ।

শীর্ষ সংবাদ:
ট্যাংক ধ্বংস করলেই মিলবে ৭৫ লাখ টাকা পুরস্কার! ফেসবুক লাইভে এসে মাথায় পিস্তল ঠেকিয়ে ব্যবসায়ীর আত্মহত্যা দেবীগঞ্জে ইকরা মডেল মাদ্রাসায় অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত  পঞ্চগড়ে পুলিশ সার্ভিস এসোসিয়েশনের শীতবস্ত্র বিতরণ ইসরাইলের হামলায় প্রাণ হারালো ৯ ফিলিস্তিনি এক মুরগির দাম ২ লাখ টাকা! দেবীগঞ্জে শেখ কামাল এ্যাথলেটিকস প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত দেবীগঞ্জে কৃষি জমির পাশ থেকে যুবকের মরদেহ উদ্ধার ফেব্রুয়ারির ১৯ তারিখ রাষ্ট্রপতি নির্বাচন : ইসি দেবীগঞ্জে পানি উন্নয়ন বোর্ডের বৈদ্যুতিক হালকা সেচ প্রকল্পের সেচ কার্যক্রম উদ্বোধন  বর টাকা গুনতে না পারায় বিয়ে ভেঙে দিলেন কনে! মটরসাইকেলে ‘বন্ধুর’ সঙ্গে ঘুরতে গিয়ে প্রাণ গেল বিশ্ববিদ্যালয় ছাত্রীর ফ্রি-ফায়ার খেলার সময় ট্রেনে কাটা পড়ে যুবকের মৃত্যু নিউজিল্যান্ডের নতুন প্রধানমন্ত্রী হচ্ছেন ক্রিস হিপকিনস যে কারণে পিটিআই প্রধানের পদ ছাড়ছেন ইমরান খান পঞ্চগড়ে ছাত্রলীগের পক্ষ থেকে অর্ধ সহস্রাধিক শীতার্তের মাঝে শীতবস্ত্র বিতরণ রোহিঙ্গা ক্যাম্প একসময় আমাদের জন্য বিষফোঁড়া হবে : স্বরাষ্ট্রমন্ত্রী শৃঙ্খলার পাশাপাশি সবুজের নান্দনিকতায় ফিরেছে দেবীগঞ্জ ভূমি অফিস দেবীগঞ্জে ভোক্তার অভিযান; তিন প্রতিষ্ঠানকে অর্থদণ্ড স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালককে হাইকোর্টে তলব