বোদা পৌরসভার নতুন মেয়র- আজাহার আলী 

নাজমুস সাকিব মুন
আপডেটঃ ২৯ ডিসেম্বর, ২০২২ | ১০:০৭ 163 ভিউ
নাজমুস সাকিব মুন
আপডেটঃ ২৯ ডিসেম্বর, ২০২২ | ১০:০৭ 163 ভিউ
Link Copied!

পঞ্চগড়ের বোদা পৌরসভা নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো.আজাহার আলী বিজয়ী হয়েছেন।

 

 

বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) ভোট গ্রহণ শেষে রাতে রিটার্নিং কর্মকর্তা ও জেলা নির্বাচন কর্মকর্তা- মো.আলমগীর বেসরকারিভাবে তাকে বিজয়ী ঘোষণা করেন। নৌকা প্রতীক নিয়ে আজাহার আলী ৬ হাজার ৭৪০ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন।

                                   বিজ্ঞাপন

তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী- এ কে এম আখতার হোসেন হাসান, নারিকেল গাছ প্রতীক নিয়ে ৩ হাজার ৫৯৭ ভোট পেয়েছেন। এছাড়া সতন্ত্র প্রার্থী মোঃ দিলরোজ ফেরদৌস জগ প্রতিকে পেয়েছেন ৭৮৩টি ভোট, ইসলামী আন্দোলন বাংলাদেশ দলের প্রার্থী- মোঃ মওদুদ খান হাত পাখা প্রতীকে পেয়েছেন ৭৩২ ভোট।

 

 

জানা যায়, ৯টি ভোট কেন্দ্রে ৪৮ টি বুথে ইভিএমের মাধ্যমে ভোট গ্রহণ করা হয়েছে সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত। মোট ভোটার সংখ্যা ১৪ হাজার ৫১২ জন। বৈধ ভোট পড়েছে ১১ হাজার ৮৫২ টি এবং ৩৭ টি ভোট বাতিল করা হয়েছে। ভোটের মাঠে নয়টি কেন্দ্রে ম্যাজিস্ট্রেট, একজন বিচারিক ম্যাজিস্ট্রেট, এক প্লাটুন বিজিবি সদস্যসহ র‍্যাব, পুলিশ ও আনসার সদস্যরা দায়িত্ব পালনে ছিলেন।

 

 

এস.এম/ডিএস

শীর্ষ সংবাদ:
পঞ্চগড়ে পুলিশ সার্ভিস এসোসিয়েশনের শীতবস্ত্র বিতরণ ইসরাইলের হামলায় প্রাণ হারালো ৯ ফিলিস্তিনি এক মুরগির দাম ২ লাখ টাকা! দেবীগঞ্জে শেখ কামাল এ্যাথলেটিকস প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত দেবীগঞ্জে কৃষি জমির পাশ থেকে যুবকের মরদেহ উদ্ধার ফেব্রুয়ারির ১৯ তারিখ রাষ্ট্রপতি নির্বাচন : ইসি দেবীগঞ্জে পানি উন্নয়ন বোর্ডের বৈদ্যুতিক হালকা সেচ প্রকল্পের সেচ কার্যক্রম উদ্বোধন  বর টাকা গুনতে না পারায় বিয়ে ভেঙে দিলেন কনে! মটরসাইকেলে ‘বন্ধুর’ সঙ্গে ঘুরতে গিয়ে প্রাণ গেল বিশ্ববিদ্যালয় ছাত্রীর ফ্রি-ফায়ার খেলার সময় ট্রেনে কাটা পড়ে যুবকের মৃত্যু নিউজিল্যান্ডের নতুন প্রধানমন্ত্রী হচ্ছেন ক্রিস হিপকিনস যে কারণে পিটিআই প্রধানের পদ ছাড়ছেন ইমরান খান পঞ্চগড়ে ছাত্রলীগের পক্ষ থেকে অর্ধ সহস্রাধিক শীতার্তের মাঝে শীতবস্ত্র বিতরণ রোহিঙ্গা ক্যাম্প একসময় আমাদের জন্য বিষফোঁড়া হবে : স্বরাষ্ট্রমন্ত্রী শৃঙ্খলার পাশাপাশি সবুজের নান্দনিকতায় ফিরেছে দেবীগঞ্জ ভূমি অফিস দেবীগঞ্জে ভোক্তার অভিযান; তিন প্রতিষ্ঠানকে অর্থদণ্ড স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালককে হাইকোর্টে তলব দেবীগঞ্জে কৃষি জমির মাটি ইট ভাটায় বিক্রির অপরাধে ভ্রাম্যমান আদালতে জেল ও জরিমানা দেবীগঞ্জে অবৈধ ভাবে বালু উত্তোলনের দায়ে পাঁচজনের কারাদণ্ড ১ জানুয়ারি থেকে বাড়ছে বিদ্যুতের দাম