বোদায় ইউনিয়ন পরিষদের সদস্যদের ৫ দফা দাবিতে মানববন্ধন

মোঃ সিরাতুল মোস্তাকিম
আপডেটঃ ২১ সেপ্টেম্বর, ২০২২ | ৬:০৬ 258 ভিউ
মোঃ সিরাতুল মোস্তাকিম
আপডেটঃ ২১ সেপ্টেম্বর, ২০২২ | ৬:০৬ 258 ভিউ
Link Copied!

পঞ্চগড়ের বোদা উপজেলায় মাসিক সম্মানী ভাতা বৃদ্ধি করা সহ ৫ দফা দাবিতে মানববন্ধন কর্মসূচী পালন করেছে বোদা উপজেলা ইউপি সদস্য ঐক্য পরিষদ।

 

বুধবার (২১ সেপ্টেম্বর) দুপুরে বোদা কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে পঞ্চগড়-ঠাকুরগাঁও মহাসড়কের পাশে দাড়িয়ে ঘন্টাব্যাপী এ মানববন্ধন কর্মসূচী অনুষ্ঠিত হয়।

 

মানববন্ধনে বক্তারা বলেন, স্থানীয় সরকারকে শক্তিশালী করতে ইউপি সদস্যরা নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। কিন্তু বর্তমানে ইউপি সদস্যদের যে সম্মানী ভাতা দেয়া হয় তা দিয়ে একজন মানুষ কোনভাবেই তার সংসার চালাতে পারেন না। ইউপি সদস্যরা উপজেলা আইন শৃঙ্খলা সহ অনেক অনুষ্ঠানে থাকতে পারেন না। অনেক সময় ইউপি সদস্যদের নামে মামলা দায়ের হলে গ্রেপ্তার হতে হয়। এ বিষয়ে কর্তৃপক্ষের অনুমতি নেয়ার দাবি জানান বক্তারা।

 

 

মানববন্ধনে বোদা উপজেলা পরিষদের চেয়ারম্যান ফারুক আলম টবি, বোদা উপজেলা ইউপি সদস্য ঐক্য পরিষদের সভাপতি জাহাঙ্গীর আলম, সাধারণ সম্পাদক জাকারিয়া হাবিব প্রমুখ বক্তব্য রাখেন। এসময় উপজেলার ১০টি ইউনিয়নের সদস্যরা সহ সংরক্ষিত নারী সদস্যরা উপস্থিত ছিলেন।

 

মানববন্ধন শেষে একটি বিক্ষোভ মিছিল নিয়ে বোদা উপজেলা পরিষদ চত্বরে যান ইউপি সদস্যরা। পরে সেখানে ৫ দফা দাবি সম্বলিত একটি স্মারকলিপি স্থানীয় সরকার মন্ত্রী বরাবরে নির্বাহী কর্মকর্তার কাছে হস্তান্তর করেন।

 

 

এস.এম/ডিএস

শীর্ষ সংবাদ:
ট্যাংক ধ্বংস করলেই মিলবে ৭৫ লাখ টাকা পুরস্কার! ফেসবুক লাইভে এসে মাথায় পিস্তল ঠেকিয়ে ব্যবসায়ীর আত্মহত্যা দেবীগঞ্জে ইকরা মডেল মাদ্রাসায় অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত  পঞ্চগড়ে পুলিশ সার্ভিস এসোসিয়েশনের শীতবস্ত্র বিতরণ ইসরাইলের হামলায় প্রাণ হারালো ৯ ফিলিস্তিনি এক মুরগির দাম ২ লাখ টাকা! দেবীগঞ্জে শেখ কামাল এ্যাথলেটিকস প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত দেবীগঞ্জে কৃষি জমির পাশ থেকে যুবকের মরদেহ উদ্ধার ফেব্রুয়ারির ১৯ তারিখ রাষ্ট্রপতি নির্বাচন : ইসি দেবীগঞ্জে পানি উন্নয়ন বোর্ডের বৈদ্যুতিক হালকা সেচ প্রকল্পের সেচ কার্যক্রম উদ্বোধন  বর টাকা গুনতে না পারায় বিয়ে ভেঙে দিলেন কনে! মটরসাইকেলে ‘বন্ধুর’ সঙ্গে ঘুরতে গিয়ে প্রাণ গেল বিশ্ববিদ্যালয় ছাত্রীর ফ্রি-ফায়ার খেলার সময় ট্রেনে কাটা পড়ে যুবকের মৃত্যু নিউজিল্যান্ডের নতুন প্রধানমন্ত্রী হচ্ছেন ক্রিস হিপকিনস যে কারণে পিটিআই প্রধানের পদ ছাড়ছেন ইমরান খান পঞ্চগড়ে ছাত্রলীগের পক্ষ থেকে অর্ধ সহস্রাধিক শীতার্তের মাঝে শীতবস্ত্র বিতরণ রোহিঙ্গা ক্যাম্প একসময় আমাদের জন্য বিষফোঁড়া হবে : স্বরাষ্ট্রমন্ত্রী শৃঙ্খলার পাশাপাশি সবুজের নান্দনিকতায় ফিরেছে দেবীগঞ্জ ভূমি অফিস দেবীগঞ্জে ভোক্তার অভিযান; তিন প্রতিষ্ঠানকে অর্থদণ্ড স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালককে হাইকোর্টে তলব