বিয়ের ১১ বছর পর সন্তান জন্ম : সঙ্গীতা ঘোষ

বিনোদন ডেস্ক
আপডেটঃ ২৪ জুলাই, ২০২২ | ১০:২৮ 292 ভিউ
বিনোদন ডেস্ক
আপডেটঃ ২৪ জুলাই, ২০২২ | ১০:২৮ 292 ভিউ
Link Copied!

বিয়ের ১১ বছর পর সন্তান জন্ম নায়িকার, জানালেন সাত মাস পর !

অভিনেত্রী সঙ্গীতা ঘোষের ঘর আলো করে এসেছে একরত্তি কন্যাসন্তান। ব্যবসায়ী রাজি শৈলেন্দর সিংয়ের সঙ্গে বিয়ের ১১ বছর পর সন্তানের মুখ দেখলেন এই অভিনেত্রী। তবে সন্তান জন্মের সাত মাস পর বিষয়টি জানিয়েছেন নায়িকা।

 

গেল বছরের ডিসেম্বরে কন্যাসন্তানের জন্ম দেন সঙ্গীতা। এরপর দীর্ঘ সময় এনআইসিইউ (NICU)-তে ছিল একরত্তি। তবে এখন একদম সুস্থ রয়েছে সঙ্গীতাকন্যা। অভিনেত্রী তার একরত্তির নাম রেখেছেন দেবী।

 

সঙ্গীতা তার মেয়ে দেবী প্রসঙ্গে বলেন, ‘খুব কঠিন একটা সময় ছিল। প্রি-ম্যাচিওর বেবি হওয়ায় ওকে প্রায় ১৫ দিন এনআইসিইউতে রাখতে হয়েছিল। সুখবর লুকিয়ে রাখার উদ্দেশ্য ছিল না, আমরা শুধু ভেবেছিলাম এটা খবরটা জানানোর সঠিক সময় নয়। দেবী এখন খুব ভালো আছে। ও পুরোপুরি আমার স্বামীর কার্বনকপি।

 

সন্তান জন্মের পরই কাজে ফিরেছেন। ভারতীয় টিভি চ্যানেলে কালার্সের ‘স্বর্ণ ঘর’-এ দেখা যাচ্ছে তাকে। বিয়ের পর অভিনয় থেকে দীর্ঘদিনের বিরতি নিয়েছিলেন সঙ্গীতা। ‘ক্যাহতা হ্যায় দিল জি রে জারা’-র সঙ্গে কামব্যাক করেন তিনি। এখন স্বামী-সন্তান আর ক্যারিয়ার দুটোই সমানতালে সামলাচ্ছেন অভিনেত্রী।

 

দুই দশক ধরে বঙ্গতনয়া সঙ্গীতা হিন্দি টেলিভিশন ইন্ডাস্ট্রিতে দাপিয়ে কাজ করে বেড়াচ্ছেন। ‘দেশ মে নিকলা হোগা চান্দ’, ‘দিব্য দৃষ্টি’, ‘পরবরিশ সিজন ২’-এর মতো শো-এর অংশ থেকেছেন সঙ্গীতা।

 

খবর ই টাইমস

ট্যাগ:

শীর্ষ সংবাদ:
ট্যাংক ধ্বংস করলেই মিলবে ৭৫ লাখ টাকা পুরস্কার! ফেসবুক লাইভে এসে মাথায় পিস্তল ঠেকিয়ে ব্যবসায়ীর আত্মহত্যা দেবীগঞ্জে ইকরা মডেল মাদ্রাসায় অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত  পঞ্চগড়ে পুলিশ সার্ভিস এসোসিয়েশনের শীতবস্ত্র বিতরণ ইসরাইলের হামলায় প্রাণ হারালো ৯ ফিলিস্তিনি এক মুরগির দাম ২ লাখ টাকা! দেবীগঞ্জে শেখ কামাল এ্যাথলেটিকস প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত দেবীগঞ্জে কৃষি জমির পাশ থেকে যুবকের মরদেহ উদ্ধার ফেব্রুয়ারির ১৯ তারিখ রাষ্ট্রপতি নির্বাচন : ইসি দেবীগঞ্জে পানি উন্নয়ন বোর্ডের বৈদ্যুতিক হালকা সেচ প্রকল্পের সেচ কার্যক্রম উদ্বোধন  বর টাকা গুনতে না পারায় বিয়ে ভেঙে দিলেন কনে! মটরসাইকেলে ‘বন্ধুর’ সঙ্গে ঘুরতে গিয়ে প্রাণ গেল বিশ্ববিদ্যালয় ছাত্রীর ফ্রি-ফায়ার খেলার সময় ট্রেনে কাটা পড়ে যুবকের মৃত্যু নিউজিল্যান্ডের নতুন প্রধানমন্ত্রী হচ্ছেন ক্রিস হিপকিনস যে কারণে পিটিআই প্রধানের পদ ছাড়ছেন ইমরান খান পঞ্চগড়ে ছাত্রলীগের পক্ষ থেকে অর্ধ সহস্রাধিক শীতার্তের মাঝে শীতবস্ত্র বিতরণ রোহিঙ্গা ক্যাম্প একসময় আমাদের জন্য বিষফোঁড়া হবে : স্বরাষ্ট্রমন্ত্রী শৃঙ্খলার পাশাপাশি সবুজের নান্দনিকতায় ফিরেছে দেবীগঞ্জ ভূমি অফিস দেবীগঞ্জে ভোক্তার অভিযান; তিন প্রতিষ্ঠানকে অর্থদণ্ড স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালককে হাইকোর্টে তলব