বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর, ২০২২

রাসূল (সাঃ) কে কটুক্তি করায় দেবীগঞ্জে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত

জামিল হাসান, দেবীগঞ্জ উপজেলা প্রতিনিধি
আপডেটঃ ১১ জুন, ২০২২ | ৮:৪৬ 177 ভিউ
জামিল হাসান, দেবীগঞ্জ উপজেলা প্রতিনিধি
আপডেটঃ ১১ জুন, ২০২২ | ৮:৪৬ 177 ভিউ
Link Copied!

দেবীগঞ্জের সোনাহার ইউনিয়নে রাসূল ( সাঃ) কে নিয়ে কটুক্তি করায় বিক্ষোভ মিছিল করেছে এলাকার তাওহীদি জনতা।

শনিবার (১১ই জুন) দেবীগঞ্জ উপজেলা সোনাহার ইউনিয়নের তাওহীদি জনতা বিশ্ব নবী রাসূল (সাঃ)ও আয়শা (রাঃ) কে নিয়ে কটুক্তি করার প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেছে সকল স্তরের জনগন । প্রতিবাদী ভাষায় এলাকার মানুষ জানিয়েছে তারা তাদের বাবা কে অপমান করলে সহ্য করবে । তাদের বংশ কে নিয়ে কটূক্তি করলে সহ্য করবে কিন্তু বিশ্ব নবী রাসুল (সাঃ) নিয়ে যারা কটূক্তি মূলক কথা বলবে তাদের আমরা মুসলিম বিন্দু মাত্র ছাড় দিবো না ।

 

এই বিক্ষোভ মিছিলে উত্তরবঙ্গের উদয়ীমান তরুণ বক্তা হযরত মাওলানা গোলাম রব্বানী বলে, ভারতের নূপুর শর্মা এবং জান্দালের দৃষ্টান্ত মূলক শাস্তি না হলে বাংলার মুসলিম সহ সারাবিশ্বের মুসলিম চুপ থাকবে না । তিনি সকল স্তরের জনগণকে ভারতের পণ্য বয়কট করার আহ্বান জানিয়েছেন ।

 

মিছিল শেষে দৃষ্টান্ত মূলক ফাসির দাবি করে সাধারণ জনগন নমুনা ছবিকে জুতাপেটা করে এবং আগুন জ্বালিয়ে পড়া দেয় তাদের নমুনা ছবিকে ।

 

উল্লেখ্য থাকে যে গত কয়েক দিন থেকেই সারা দেশে বিশ্ব নবী রাসূল (সাঃ)ও আয়শা (রাঃ) কে নিয়ে কটুক্তি করার প্রতিবাদে বিক্ষোভ মিছিল চলছে । সেই ধারাবাহিকতায় প্রত্যন্ত অঞ্চলেও মুসলিম জনতা সংযুক্ত হয়েছে ।

 

 

হৃদয়/ডিএস

ট্যাগ:

শীর্ষ সংবাদ:
নতুন সেতু হতে যাচ্ছে আউলিয়া ঘাটে তেঁতুলিয়ায় সড়ক আইনে ৪ ব্যক্তিকে জরিমানা নৌকাডুবির ঘটনায় ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে সরকারি সহায়তা প্রদান করতোয়ায় নৌকাডুবির ঘটনায়, নিহতদের পরিবারের পাশে দাঁড়ালেন আমিরে জামায়াত নৌকাডুবিতে নিহতদের পরিবারকে রেলমন্ত্রীর আর্থিক সহায়তা পঞ্চগড়ে নৌকাডুবির ঘটনাস্থল পরিদর্শন করলেন জাসদ সাধারণ সম্পাদক এক মাস পর উদ্ধার হলো নিখোঁজ কিশোরের খণ্ডিত লাশ দেবীগঞ্জে আন্তর্জাতিক তথ্য অধিকার দিবস উপলক্ষ্যে আলোচনা সভা অনুষ্ঠিত করতোয়ায় নৌকাডুবির ঘটনায় তদন্ত কমিটির সময় বৃদ্ধি নৌকাডুবিতে বাবা-মা সহ পরিবারের ৬ জনকে হারিয়ে নি:স্ব দুই ভাই পঞ্চগড়ে নৌকাডুবির ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে ৬৫, নিখোঁজ অন্তত ১০ জন দেবীগঞ্জে ফারিহার প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত করতোয়ার নৌকাডুবি, নিহতের সংখ্যা বেড়ে ৫০ পঞ্চগড়ে নৌকাডুবির ঘটনাস্থল পরিদর্শন করেন রেলপথ মন্ত্রী ও ধর্ম প্রতিমন্ত্রী দেবীগঞ্জে নৌকাডুবিতে নিহত ১০ পরিবারকে আর্থিক সহায়তা প্রদান পঞ্চগড়ে পরিবেশ অধিদপ্তরের আয়োজনে মতবিনিময় সভা অনুষ্ঠিত দেবীগঞ্জে দুর্গা পূজা উপলক্ষে প্রস্তুতি মূলক সভা অনুষ্ঠিত দেবীগঞ্জে প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ পঞ্চগড়ে নৌকাডুবি, নিখোঁজদের মরদেহ মিলছে ৯০ কিলোমিটার দূরে খেলার ফল না মানায় ট্রফি ভাঙলেন ইউএনও, ভিডিও ভাইরাল