বিয়ে না দেওয়ায় আত্মহত্যা করলো কলেজ ছাত্র

দেবীগঞ্জ সংবাদ ডেস্ক
আপডেটঃ ৫ ডিসেম্বর, ২০২২ | ৫:৪২ 164 ভিউ
দেবীগঞ্জ সংবাদ ডেস্ক
আপডেটঃ ৫ ডিসেম্বর, ২০২২ | ৫:৪২ 164 ভিউ
Link Copied!
বিয়ে না দেওয়ায় আত্মহত্যা করলো কলেজ ছাত্র

বিয়ে না দেওয়ায় বাবার সঙ্গে অভিমান করে আত্মহত্যা করেছে এক কলেজ ছাত্র। সোমবার (৫ ডিসেম্বর) সকালে ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ উপজেলায় এ ঘটনা ঘটে। এসময় ঐ ছাত্রের নিজ বাড়ি থেকে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়।

 

নিহত শিক্ষার্থী সাকিবুল ইসলাম জয় ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ সরকারি কলেজের ২য় বর্ষের ছাত্র। সে পৌর শহরের ভাকুড়া উত্তরপাড়া মহল্লার মামুজানের ছেলে।

এ ঘটনায় পীরগঞ্জ থানার উপ-পরিদর্শক বাবুল আকতার জানান, নিজ মায়ের পর তার ২য় মা সংসার ছেড়ে চলে যাওয়ায় প্রায় ৬ মাস ধরে বিয়ে করতে চায় পৌর শহরের ভাকুড়া উত্তরপাড়া মহল্লার মামুজানের ছেলে সাকিবুল ইসলাম জয়। কিন্তু তার পিতা তাকে বিয়ে না দিয়ে মাস তিনেক আগে নিজেই আবারো বিয়ে করেন। বাবা তৃতীয় বিয়ে করায় মন খারাপ হয় জয়ের। এর পর হতাশায় ভুগতে থাকে সে। অবশেষে গতকাল রবিবার রাতে নিজ ঘরে ফ্যানের সঙ্গে মাফলার পেচিয়ে আত্নহত্য করে জয়।

পৌর কাউন্সিলর মাহাফুজ জানান, জয় ও এক শিশু কন্যাকে রেখেই অন্যের সঙ্গে পালিয়ে বিয়ে করেন মামুজানের প্রথম স্ত্রী। এরপর দ্বিতীয় বিয়ে করেন মামুজান। পরে দ্বিতীয় স্ত্রীও একটি কন্যা সন্তান রেখে প্রায় দুই বছর আগে পালিয়ে যান। এরপর সংসারের হাল ধরতে বিয়ে করতে চান তার বড় ছেলে জয়। তবে ছেলের বিয়ের বয়স না হওয়ার কারণে জয়কে বিয়ে না করিয়ে নিজেই তৃতীয় বিয়ে করেন মামুজান। এতে হয়তো দুঃখ পায় জয়। সে কারণে জয় আত্মহত্যা করতে পারে বলে ধারণা করেন এই পৌর কাউন্সিলর।

 

এই বিষয়ে পীরগঞ্জ থানার ওসি জাহাঙ্গীর আলম জানান, এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলা করে মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

 

 

আর.ডিবিএস

শীর্ষ সংবাদ:
পঞ্চগড়ে পুলিশ সার্ভিস এসোসিয়েশনের শীতবস্ত্র বিতরণ ইসরাইলের হামলায় প্রাণ হারালো ৯ ফিলিস্তিনি এক মুরগির দাম ২ লাখ টাকা! দেবীগঞ্জে শেখ কামাল এ্যাথলেটিকস প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত দেবীগঞ্জে কৃষি জমির পাশ থেকে যুবকের মরদেহ উদ্ধার ফেব্রুয়ারির ১৯ তারিখ রাষ্ট্রপতি নির্বাচন : ইসি দেবীগঞ্জে পানি উন্নয়ন বোর্ডের বৈদ্যুতিক হালকা সেচ প্রকল্পের সেচ কার্যক্রম উদ্বোধন  বর টাকা গুনতে না পারায় বিয়ে ভেঙে দিলেন কনে! মটরসাইকেলে ‘বন্ধুর’ সঙ্গে ঘুরতে গিয়ে প্রাণ গেল বিশ্ববিদ্যালয় ছাত্রীর ফ্রি-ফায়ার খেলার সময় ট্রেনে কাটা পড়ে যুবকের মৃত্যু নিউজিল্যান্ডের নতুন প্রধানমন্ত্রী হচ্ছেন ক্রিস হিপকিনস যে কারণে পিটিআই প্রধানের পদ ছাড়ছেন ইমরান খান পঞ্চগড়ে ছাত্রলীগের পক্ষ থেকে অর্ধ সহস্রাধিক শীতার্তের মাঝে শীতবস্ত্র বিতরণ রোহিঙ্গা ক্যাম্প একসময় আমাদের জন্য বিষফোঁড়া হবে : স্বরাষ্ট্রমন্ত্রী শৃঙ্খলার পাশাপাশি সবুজের নান্দনিকতায় ফিরেছে দেবীগঞ্জ ভূমি অফিস দেবীগঞ্জে ভোক্তার অভিযান; তিন প্রতিষ্ঠানকে অর্থদণ্ড স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালককে হাইকোর্টে তলব দেবীগঞ্জে কৃষি জমির মাটি ইট ভাটায় বিক্রির অপরাধে ভ্রাম্যমান আদালতে জেল ও জরিমানা দেবীগঞ্জে অবৈধ ভাবে বালু উত্তোলনের দায়ে পাঁচজনের কারাদণ্ড ১ জানুয়ারি থেকে বাড়ছে বিদ্যুতের দাম