বিয়ের ৮ বছর পর ৪ সন্তানের জন্ম দিলেন শম্পা বেগম

দেবীগঞ্জ সংবাদ
আপডেটঃ ১৯ জুলাই, ২০২২ | ৬:১৩ 371 ভিউ
দেবীগঞ্জ সংবাদ
আপডেটঃ ১৯ জুলাই, ২০২২ | ৬:১৩ 371 ভিউ
Link Copied!

দীর্ঘ আট বছর নিঃসন্তান থাকার পর যেন আনন্দের বাঁধভাঙা জোয়ার এসেছে গৃহবধূ শম্পা বেগমের পরিবারে। একসাথে চার সন্তানের জন্ম দিয়েছেন তিনি। গতকাল (সোমবার) রাতে যশোর শহরের কুইন্স হসপিটালে সিজারিয়ান অপারেশনের মাধ্যমে তিনি এই সন্তান জন্ম দেন।

শম্পা বেগমের স্বজনেরা জানান, সোমবার দুপুরে শম্পার প্রসব বেদনা উঠলে তাকে কুইন্স হসপিটালে ভর্তি করা হয়।

সেখানেই রাত সাড়ে নয়টার দিকে ডা. প্রতিভা ঘরাই’র তত্ত্বাবধায়নে সিজারিয়ান অপারেশনের মাধ্যমে চারটি সন্তান প্রসব করেন শম্পা। চার সন্তানের মধ্যে দুজন ছেলে ও দুজন মেয়ে। অপারেশনের পর শম্পা ও তিন নবজাতক সুস্থ আছেন। তবে একটি শিশুর ওজন স্বাভাবিকের তুলনায় কম।

 

শম্পা জানান, তার স্বামী কুদ্দুস মোল্যা বর্তমানে মালয়েশিয়ায় রয়েছেন। চার সন্তান জন্মগ্রহণের খবরের তিনি বেজায় খুশি। চার সন্তানের জন্য তিনি সবার কাছে দোয়া চেয়েছেন।

 

হাসপাতালের গাইনি বিশেষজ্ঞ ডা. প্রতিভা ঘরাই বলেন, নবজাতকদের স্বাভাবিক ওজন হলো আড়াই কেজি। কিন্তু এই চার নবজাতকের মধ্যে একজনের ওজন স্বাভাবিকের তুলনায় কম হওয়ায় তাকে আদ-দ্বীন হাসপাতালে রেফার করা হয়েছে। ওই শিশুটি দ্রুত সুস্থতা লাভ করবে বলে আমরা আশাবাদী।

ট্যাগ: যশোরশিশু

শীর্ষ সংবাদ:
ট্যাংক ধ্বংস করলেই মিলবে ৭৫ লাখ টাকা পুরস্কার! ফেসবুক লাইভে এসে মাথায় পিস্তল ঠেকিয়ে ব্যবসায়ীর আত্মহত্যা দেবীগঞ্জে ইকরা মডেল মাদ্রাসায় অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত  পঞ্চগড়ে পুলিশ সার্ভিস এসোসিয়েশনের শীতবস্ত্র বিতরণ ইসরাইলের হামলায় প্রাণ হারালো ৯ ফিলিস্তিনি এক মুরগির দাম ২ লাখ টাকা! দেবীগঞ্জে শেখ কামাল এ্যাথলেটিকস প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত দেবীগঞ্জে কৃষি জমির পাশ থেকে যুবকের মরদেহ উদ্ধার ফেব্রুয়ারির ১৯ তারিখ রাষ্ট্রপতি নির্বাচন : ইসি দেবীগঞ্জে পানি উন্নয়ন বোর্ডের বৈদ্যুতিক হালকা সেচ প্রকল্পের সেচ কার্যক্রম উদ্বোধন  বর টাকা গুনতে না পারায় বিয়ে ভেঙে দিলেন কনে! মটরসাইকেলে ‘বন্ধুর’ সঙ্গে ঘুরতে গিয়ে প্রাণ গেল বিশ্ববিদ্যালয় ছাত্রীর ফ্রি-ফায়ার খেলার সময় ট্রেনে কাটা পড়ে যুবকের মৃত্যু নিউজিল্যান্ডের নতুন প্রধানমন্ত্রী হচ্ছেন ক্রিস হিপকিনস যে কারণে পিটিআই প্রধানের পদ ছাড়ছেন ইমরান খান পঞ্চগড়ে ছাত্রলীগের পক্ষ থেকে অর্ধ সহস্রাধিক শীতার্তের মাঝে শীতবস্ত্র বিতরণ রোহিঙ্গা ক্যাম্প একসময় আমাদের জন্য বিষফোঁড়া হবে : স্বরাষ্ট্রমন্ত্রী শৃঙ্খলার পাশাপাশি সবুজের নান্দনিকতায় ফিরেছে দেবীগঞ্জ ভূমি অফিস দেবীগঞ্জে ভোক্তার অভিযান; তিন প্রতিষ্ঠানকে অর্থদণ্ড স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালককে হাইকোর্টে তলব