বাড়ির উঠোনে এসে আক্রমণ করল পাগলা শিয়াল, আহত ৮

দেবীগঞ্জ সংবাদ ডেস্ক
আপডেটঃ ১ সেপ্টেম্বর, ২০২২ | ১২:৩৪ 332 ভিউ
দেবীগঞ্জ সংবাদ ডেস্ক
আপডেটঃ ১ সেপ্টেম্বর, ২০২২ | ১২:৩৪ 332 ভিউ
Link Copied!

বনজঙ্গলে নয়, বরং লোকালয়ে মানুষের বাড়ির উঠোনে এসে আক্রমণ করছে শিয়াল। ঘটনাটি ঘটেছে কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলার দুটি গ্রামে। এতে সেই গ্রাম ‍দুটির অন্তত আটজন আহত হয়েছেন। 

 

বুধবার (৩১ আগস্ট) সকাল ১০টার দিকে উপজেলার কোদালিয়া ও ঘাগড়া গ্রামে এ ঘটনা ঘটে।

 

এই ঘটনায় আহতদের মধ্যে লাভলী  আক্তার নামে এক গৃহবধূকে কিশোরগঞ্জ জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্যরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে জলাতঙ্ক প্রতিষেধক (ভ্যাকসিন) নিয়ে বাড়ি ফিরে গেছেন। 

ঘটনার পর থেকেই এলাকায় আতঙ্ক বিরাজ করছে।

 

বাসায় ওষুধ দিতে এসে স্কুল শিক্ষিকাকে ধর্ষণ চেষ্টার অভিযোগ,

 

প্রত্যক্ষদর্শীরা জানায়, বুধবার সকাল ১০টার দিকে হঠাৎ করে একটি ‘পাগলা’ শিয়াল জঙ্গল থেকে বেরিয়ে এসে কোদালিয়া গ্রামের নজরুল ইসলামের বাড়ির উঠানে চলে আসে। এসময় তার স্ত্রী লাভলী আক্তার উঠানে কাজ করছিলেন। শিয়ালটি তাকে হাতে-পায়ে কামড়িয়ে ক্ষতবিক্ষত করে। তার চিৎকারে আশপাশের লোকজন ছুটে এলে তাদেরকেও কামড়ায়।

 

এসময় শিয়ালের কামড়ে আরো অন্তত ছয়-সাতজন আহত হযন। পড়ে উত্তেজিত জনতা শেয়ালটিকে পিটিয়ে হত্যা করেন। স্বজনরা লাভলী আক্তারকে উদ্ধার করে কিশোরগঞ্জ সদর হাসপাতালে নিয়ে ভর্তি করে।

 

এ ঘটনায় পাকুন্দিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সহকারী সার্জন ডাক্তার ফারুক প্রধান বলেন, ‘শিয়ালের আক্রমণের শিকার উপজেলার কোদালিয়া গ্রামের জহুরুল ইসলামের মেয়ে জান্নাতুল, শরীফ মিয়ার স্ত্রী মুন্নি, সিরাজ উদ্দিনের মা জুলেখা, প্রবাসী আজিজুল হক, আলমের ছেলে সাব্বির ও ঘাগড়া গ্রামের নজরুল ইসলামের স্ত্রী মাসুদা। তারা বুধবার সকাল ১১টার দিকে হাসপাতলে এসে জলাতঙ্কের প্রতিষেধক নিয়ে বাড়ি ফিরে গেছেন।’

ট্যাগ: শিয়াল

শীর্ষ সংবাদ:
ট্যাংক ধ্বংস করলেই মিলবে ৭৫ লাখ টাকা পুরস্কার! ফেসবুক লাইভে এসে মাথায় পিস্তল ঠেকিয়ে ব্যবসায়ীর আত্মহত্যা দেবীগঞ্জে ইকরা মডেল মাদ্রাসায় অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত  পঞ্চগড়ে পুলিশ সার্ভিস এসোসিয়েশনের শীতবস্ত্র বিতরণ ইসরাইলের হামলায় প্রাণ হারালো ৯ ফিলিস্তিনি এক মুরগির দাম ২ লাখ টাকা! দেবীগঞ্জে শেখ কামাল এ্যাথলেটিকস প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত দেবীগঞ্জে কৃষি জমির পাশ থেকে যুবকের মরদেহ উদ্ধার ফেব্রুয়ারির ১৯ তারিখ রাষ্ট্রপতি নির্বাচন : ইসি দেবীগঞ্জে পানি উন্নয়ন বোর্ডের বৈদ্যুতিক হালকা সেচ প্রকল্পের সেচ কার্যক্রম উদ্বোধন  বর টাকা গুনতে না পারায় বিয়ে ভেঙে দিলেন কনে! মটরসাইকেলে ‘বন্ধুর’ সঙ্গে ঘুরতে গিয়ে প্রাণ গেল বিশ্ববিদ্যালয় ছাত্রীর ফ্রি-ফায়ার খেলার সময় ট্রেনে কাটা পড়ে যুবকের মৃত্যু নিউজিল্যান্ডের নতুন প্রধানমন্ত্রী হচ্ছেন ক্রিস হিপকিনস যে কারণে পিটিআই প্রধানের পদ ছাড়ছেন ইমরান খান পঞ্চগড়ে ছাত্রলীগের পক্ষ থেকে অর্ধ সহস্রাধিক শীতার্তের মাঝে শীতবস্ত্র বিতরণ রোহিঙ্গা ক্যাম্প একসময় আমাদের জন্য বিষফোঁড়া হবে : স্বরাষ্ট্রমন্ত্রী শৃঙ্খলার পাশাপাশি সবুজের নান্দনিকতায় ফিরেছে দেবীগঞ্জ ভূমি অফিস দেবীগঞ্জে ভোক্তার অভিযান; তিন প্রতিষ্ঠানকে অর্থদণ্ড স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালককে হাইকোর্টে তলব