বাসায় ওষুধ দিতে এসে স্কুল শিক্ষিকাকে ধর্ষণ চেষ্টার অভিযোগ,

দেবীগঞ্জ সংবাদ ডেস্ক
আপডেটঃ ২৮ আগস্ট, ২০২২ | ৫:২১ 382 ভিউ
দেবীগঞ্জ সংবাদ ডেস্ক
আপডেটঃ ২৮ আগস্ট, ২০২২ | ৫:২১ 382 ভিউ
Link Copied!

বাসায় ওষুধ দিতে এসে স্কুল শিক্ষিকাকে ধর্ষণ চেষ্টার অভিযোগ উঠেছে গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলায় বেচাই ওরফে পরিতোষ বাড়ৈ (৫০) নামের এক কবিরাজের বিরুদ্ধে । এ ঘটনায় কবিরাজকে গণধোলাই দিয়েছে এলাকাবাসী।

 

বর্তমানে পলাতক রয়েছেন অভিযুক্ত কবিরাজ। তিনি উপজেলার গোলাবাড়িয়া গ্রামের কালিপদ বাড়ৈর ছেলে। 

 

শনিবার (২৭ আগস্ট) সন্ধ্যায় উপজেলার একটি বাজারে ভুক্তভোগী ওই স্কুল শিক্ষিকার বাসায় এ ঘটনা ঘটে।

 

বাবাকে না পেয়ে ছেলেকে ছুরিকাঘাত

 

ভুক্তভোগী শিক্ষিকা জানান, গত কয়েক মাস ধরে শারীরিক সমস্যার কারণে বেচাই ওরফে পরিতোষ কবিরাজের কাছ থেকে চিকিৎসা নিয়ে আসছিলেন। ঘটনার দিন সন্ধ্যায় কবিরাজ ওষুধ দেওয়ার কথা বলে তার ঘরে প্রবেশ করে। এ সময় ঘরে একা পেয়ে কবিরাজ তাকে ধর্ষণের চেষ্টা করে। পরে তার চিৎকারে এলাকাবাসী ছুটে এসে কবিরাজ পরিতোষকে ধরে গণধোলাই দিয়ে ছেড়ে দেয়।

 

এ বিষয়ে জানার জন্য বেচাই ওরফে পরিতোষ বাড়ৈর বাড়িতে গিয়ে তাকে পাওয়া যায়নি। শনিবার সন্ধ্যা থেকে তিনি নিখোঁজ রয়েছেন বলে জানিয়েছেন তার স্ত্রী জয় মালা বাড়ৈ।

 

ভাঙ্গারহাট নৌ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ওমর শরীফ বলেন, এ বিষয়ে এখন পর্যন্ত কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্তপূর্বক ব্যবস্থা গ্রহণ করা হবে।

শীর্ষ সংবাদ:
ট্যাংক ধ্বংস করলেই মিলবে ৭৫ লাখ টাকা পুরস্কার! ফেসবুক লাইভে এসে মাথায় পিস্তল ঠেকিয়ে ব্যবসায়ীর আত্মহত্যা দেবীগঞ্জে ইকরা মডেল মাদ্রাসায় অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত  পঞ্চগড়ে পুলিশ সার্ভিস এসোসিয়েশনের শীতবস্ত্র বিতরণ ইসরাইলের হামলায় প্রাণ হারালো ৯ ফিলিস্তিনি এক মুরগির দাম ২ লাখ টাকা! দেবীগঞ্জে শেখ কামাল এ্যাথলেটিকস প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত দেবীগঞ্জে কৃষি জমির পাশ থেকে যুবকের মরদেহ উদ্ধার ফেব্রুয়ারির ১৯ তারিখ রাষ্ট্রপতি নির্বাচন : ইসি দেবীগঞ্জে পানি উন্নয়ন বোর্ডের বৈদ্যুতিক হালকা সেচ প্রকল্পের সেচ কার্যক্রম উদ্বোধন  বর টাকা গুনতে না পারায় বিয়ে ভেঙে দিলেন কনে! মটরসাইকেলে ‘বন্ধুর’ সঙ্গে ঘুরতে গিয়ে প্রাণ গেল বিশ্ববিদ্যালয় ছাত্রীর ফ্রি-ফায়ার খেলার সময় ট্রেনে কাটা পড়ে যুবকের মৃত্যু নিউজিল্যান্ডের নতুন প্রধানমন্ত্রী হচ্ছেন ক্রিস হিপকিনস যে কারণে পিটিআই প্রধানের পদ ছাড়ছেন ইমরান খান পঞ্চগড়ে ছাত্রলীগের পক্ষ থেকে অর্ধ সহস্রাধিক শীতার্তের মাঝে শীতবস্ত্র বিতরণ রোহিঙ্গা ক্যাম্প একসময় আমাদের জন্য বিষফোঁড়া হবে : স্বরাষ্ট্রমন্ত্রী শৃঙ্খলার পাশাপাশি সবুজের নান্দনিকতায় ফিরেছে দেবীগঞ্জ ভূমি অফিস দেবীগঞ্জে ভোক্তার অভিযান; তিন প্রতিষ্ঠানকে অর্থদণ্ড স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালককে হাইকোর্টে তলব