বাজারে আসছে হেডফোন ডায়াসন জোন‌

দেবীগঞ্জ সংবাদ ডেস্ক রিপোর্ট
আপডেটঃ ৬ এপ্রিল, ২০২২ | ১:০১ 325 ভিউ
দেবীগঞ্জ সংবাদ ডেস্ক রিপোর্ট
আপডেটঃ ৬ এপ্রিল, ২০২২ | ১:০১ 325 ভিউ
Link Copied!

ডায়াসন জোন নামে বাজারে আসছে এক বিশেষ হেডফোন। প্রায় ছয় বছর গবেষণার পর সিঙ্গাপুরভিত্তিক প্রযুক্তি প্রতিষ্ঠান ডায়াসন বাজারে আনতে চলেছে যার এই বিশেষ হেডফোনটি।

হেডফোনটি গান শোনানোর পাশাপাশি বাতাসে থাকা ধুলাবালি শোষণ করে বিশুদ্ধ বাতাস দিতে সক্ষম। হেডফোনটিতে ব্যবহার করা হয়েছে একাধিক ফিল্টার ও এয়ার পাম্প যা ধুলোবালি প্রতিরোধের পাশাপাশি ব্যাকটেরিয়া ধ্বংস করতে পারে।

ওয়্যারলেস প্রযুক্তি সমর্থন করায় হেডফোনটিতে তারের ঝামেলা নেই। নয়েজ ক্যান্সলেশন প্রযুক্তি ব্যবহার করা হেডফোনটিতে নিখুঁত শব্দ শোনা যায়। এছাড়াও হেডফোনটি বাতাস বিশুদ্ধ করার গতি নিয়ন্ত্রণ করা যায় অর্থাৎ বাতাসের ধুলাবালির পরিমাণ অনুযায়ী হেডফোনের ফিল্টারের গতি কম বা বেশি করা যাবে। আবার চাইলে পুরোপুরি ভাবে বন্ধ রাখা যাবে।

 

বিশেষ এই হেডফোনটি বছরের শেষ নাগাদ বাজারে আসতে পারে জানিয়েছে ডায়াসন‌ ।

 

 

 

লাবু/এস.এম/ডিএস

ট্যাগ:

শীর্ষ সংবাদ:
দেবীগঞ্জে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান গোল্ড কাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন দেবীগঞ্জে রেলমন্ত্রীর স্বেচ্ছাধীন তহবিলের চেক বিতরণ দেবীগঞ্জে ইজারা ছাড়াই চলছে বালু উত্তোলন, ব্যবস্থা গ্রহণে প্রশাসনে ধীর গতি  তীব্র গরমে শিক্ষার্থীদের ফলের শরবত তৈরি করে খাওয়ালেন শিক্ষক  নতুন আন্তঃনগর ট্রেন হিসেবে যাত্রা শুরু করলো ‘চিলাহাটি এক্সপ্রেস’ দেবীগঞ্জে অগ্নিকাণ্ডে ৮ পরিবারের সর্বস্ব পুড়ে ছাই   দেবীগঞ্জে আওয়ামী লীগ সভাপতির সংবাদ সম্মেলন পঞ্চগড়ে সড়ক দুর্ঘটনায় বাবা ছেলেসহ নিহত ৩ দেবীগঞ্জে বঙ্গবন্ধুর “জুলি ও কুরি” শান্তি পদক প্রাপ্তির ৫০ বছর পূর্তি উদযাপন দেবীগঞ্জে প্রথমবারের মতো ভূমি বিষয়ক সচেতনতামূলক কর্মশালা অনুষ্ঠিত দেবীগঞ্জে কমিটি অনুমোদনের ৫ দিন পরেই স্থগিত! দেবীগঞ্জে রসায়ন শিক্ষক সমিতির আলোচনা সভা অনুষ্ঠিত দেবীগঞ্জে হেরোইনসহ নারী গ্রেফতার সাহিত্য দিগন্ত পত্রিকার নির্বাহী সম্পাদক হলেন কবি রুদ্র আমিন দেবীগঞ্জে ভূমি সেবা সপ্তাহের উদ্বোধন দেবীগঞ্জে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে সাত হাজার টাকা অর্থদণ্ড দেবীগঞ্জে মুড়িতে হাইড্রোজ ও সাল্টু ব্যবহারের অপরাধে ভোক্তার জরিমানা দেবীগঞ্জে ‘মা দিবস’ উদযাপন উপলক্ষ্যে আলোচনা সভা অনুষ্ঠিত দেবীগঞ্জে লটারির ড্র বন্ধে ক্রেতাদের মাথায় হাত, ৪০ লাখ টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ দেবীগঞ্জে অগ্নিকাণ্ডে হতদরিদ্র পরিবারের সর্বস্ব পুড়ে ছাই