বন্যা দুর্গতদের মাঝে ফ্রী মিনিট বিতরণ করছে গ্রামীনফোন

দেবীগঞ্জ সংবাদ ডেস্ক
আপডেটঃ ২০ জুন, ২০২২ | ৮:৫১ 150 ভিউ
দেবীগঞ্জ সংবাদ ডেস্ক
আপডেটঃ ২০ জুন, ২০২২ | ৮:৫১ 150 ভিউ
Link Copied!

সিলেটে বন্যা দুর্গত গ্রাহকদের জরুরী প্রয়োজনে ১০ মিনিট ফ্রি টক টাইম দিয়েছে গ্রামীণফোন । আগামী ৩ দিনের জন্য যেকোন লোকাল নাম্বারে এই ফ্রি টক টাইম ব্যবহার করা যাবে।

পাহাড়ি ঢাল ও ভারি বর্ষণের ফলে সিলেট-সুনামগঞ্জে ভয়াবহ বন্যা দেখা দিয়েছে। এতে সেই অঞ্চলের প্রায় ৪০ লাখ মানুষ অসহায় মানবেতর জীবন যাপন করছে। তাদের এই দুর্দিনে দেশের সরকারি বে-সরকারি বিভিন্ন প্রতিষ্ঠান বিভিন্ন ভাবে সাহায্য সহযোগিতা করে আসছে।

দেশের সবচেয়ে বড় মোবাইল অপারেটর গ্রামীনফোন এর পক্ষ থেকে সিলেটের বন্যার্ত মানুষের জরুরী প্রয়োজনে এই ফ্রি টক টাইম বিতরণ করা হয়েছে।

বন্যায় মানুষের যোগাযোগ রক্ষা করা অত্যন্ত গুরুত্বপূর্ণ। কিন্তু টানা ‍বৃষ্টি এবং বন্যায় জলাবদ্ধতার অনেক গ্রাহকই মোবাইলে ব্যালেন্স রিচার্জ করতে অসুবিধার সম্মুখিন হচ্ছে।

আরো পড়ুন : বাংলাদেশ ব্যাংকে আগুন, নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিসের ৪ ইউনিট

এ বিষয়ে  গ্রামীণফোনের সিএমও- মোহাম্মদ সাজ্জাদ হাসিব বলেন, “জাতীয় এই দুর্যোগে মানুষের প্রয়োজনে পাশে দাড়াঁনো আমাদের সবার নৈতিক দায়িত্ব। কানেক্টিটিভিটি পার্টনার হিসাবে বন্যাদুর্গত এলাকায় মোবাইল নেটওয়ার্ক সচল রাখতে গ্রামীণফোনের কর্মীরা নিরলসভাবে কাজ করে যাচ্ছে। গ্রাহকদের জরুরী কানেক্টিভিটির প্রয়োজন মেটাতে গ্রামীণফোন সবসময় পাশে থাকবে। সেবা নিশ্চিত করার লক্ষ্যে মাঠ পর্যায়ে সর্বোচ্চ প্রচেষ্টা দিয়ে আমরা পরিস্থিতি মোকাবেলা করছি এবং স্বাভাবিক অবস্থা ফিরে আসা পর্যন্ত আমরা গ্রাহকদের পাশে থাকার অঙ্গীকার করছি।”

জলাবদ্ধতার কারণে মোবাইল ও ইন্টারনেট নেটওয়ার্কও ব্যাপকভাবে বিঘ্নিত হয়েছে। ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রনালয়, বিটিআরসি, বাংলাদেশ সেনাবাহীনিসহ সকল সরকারী বেসরকারি সংস্থার সহায়তায় গ্রামীণফোনের কর্মীরা নিরলসভাবে নেটওয়ার্ক পুনস্থাপনের কাজ এগিয়ে নিয়ে যাচ্ছে এবং একই সাথে ভবিষৎ এ আরও বিকল্প উদ্যোগ গ্রহনের মাধ্যমে জাতীয় এই দুযোর্গ মোকাবেলায় কাজ করছে।

আরো পড়ুন : পুলিশের অভিযানে ইয়াবা-হেরোইনসহ গ্রেফতার ৬৪ জন

এছাড়া গ্রামীনফোনের পক্ষ থেকে সিলেটের বন্যার্তদের যেকোন সহায়তায় যথাযথ কর্তৃপক্ষের সাথে যোগাযোগে টোল ফ্রি নাম্বারও প্রদান করা হয়েছে। নাম্বারগুলো হলো ০১৭৬৯ ১৭৭২৬৬,০১৭৬৯১৭৭২৬৭,০১৭৬৯ ১৭৭২৬৮.

 

আর.ডিবিএস

ট্যাগ: ফ্রি মিনিট

শীর্ষ সংবাদ:
নৌকাডুবির শোক কাটিয়ে দূর্গা পূজার প্রস্তুতি সম্পন্ন ইউক্রেনের চার অঞ্চলকে রাশিয়ার অন্তর্ভূক্ত করার ঘোষণা দিল পুতিন বাবার লাশের অপেক্ষায় ৩ বছরের দিপু প্রতিমা বিসর্জনের আগেই ৭১ সনাতনীর দেহ ভাসলো করতোয়ায়  নৌকাডুবির ঘটনায় আজ মিলেনি একটিও মরদেহ মহামান্য রাষ্ট্রপতির সাথে আইজিপির বিদায়ী সাক্ষাৎ নতুন সেতু হতে যাচ্ছে আউলিয়া ঘাটে তেঁতুলিয়ায় সড়ক আইনে ৪ ব্যক্তিকে জরিমানা নৌকাডুবির ঘটনায় ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে সরকারি সহায়তা প্রদান করতোয়ায় নৌকাডুবির ঘটনায়, নিহতদের পরিবারের পাশে দাঁড়ালেন আমিরে জামায়াত নৌকাডুবিতে নিহতদের পরিবারকে রেলমন্ত্রীর আর্থিক সহায়তা পঞ্চগড়ে নৌকাডুবির ঘটনাস্থল পরিদর্শন করলেন জাসদ সাধারণ সম্পাদক এক মাস পর উদ্ধার হলো নিখোঁজ কিশোরের খণ্ডিত লাশ দেবীগঞ্জে আন্তর্জাতিক তথ্য অধিকার দিবস উপলক্ষ্যে আলোচনা সভা অনুষ্ঠিত করতোয়ায় নৌকাডুবির ঘটনায় তদন্ত কমিটির সময় বৃদ্ধি নৌকাডুবিতে বাবা-মা সহ পরিবারের ৬ জনকে হারিয়ে নি:স্ব দুই ভাই পঞ্চগড়ে নৌকাডুবির ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে ৬৫, নিখোঁজ অন্তত ১০ জন দেবীগঞ্জে ফারিহার প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত করতোয়ার নৌকাডুবি, নিহতের সংখ্যা বেড়ে ৫০ পঞ্চগড়ে নৌকাডুবির ঘটনাস্থল পরিদর্শন করেন রেলপথ মন্ত্রী ও ধর্ম প্রতিমন্ত্রী