ফ্রি-ফায়ার খেলার সময় ট্রেনে কাটা পড়ে যুবকের মৃত্যু

দেবীগঞ্জ সংবাদ ডেস্ক
আপডেটঃ ২২ জানুয়ারি, ২০২৩ | ৬:২১ 99 ভিউ
দেবীগঞ্জ সংবাদ ডেস্ক
আপডেটঃ ২২ জানুয়ারি, ২০২৩ | ৬:২১ 99 ভিউ
Link Copied!
ট্রেনে কাটা পড়ে

ব্রাহ্মণবাড়িয়া রেলওয়ে স্টেশন এলাকায় রেললাইনে বসে মোবাইলে ফ্রি-ফায়ার খেলার সময় ট্রেনের নিচে কাটা পড়ে রিমঝিম (২০) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। একই ঘটনায় আরও দুই যুবক আহত হয়েছে।

 

 

শনিবার (২১ জানুয়ারি) রাত সাড়ে ১১টার দিকে ঢাকা থেকে চট্টগ্রামগামী মহানগর এক্সপ্রেস ট্রেনে কাটা পড়ে তারা।

 

 

রিমঝিম শহরের সরকার পাড়া এলাকার বাসিন্দা। এ ঘটনায় আহতরা হলেন, আরাফাত (২১) ও দীপু (২২)। আরাফাতের বাড়ি শহরের বেপারিপাড়ায় এবং দীপুর বাড়ি শহরের পুনিয়াউটে।

 

 

পুলিশ ও প্রত্যক্ষদর্শী জানায়, ব্রাহ্মণবাড়িয়া শহরের পুনিয়াউট লেভেল ক্রসিং এলাকায় রেললাইনের ওপর বসে ফ্রি-ফায়ার গেম খেলছিলেন তিন যুবক। ঢাকা থেকে চট্টগ্রামগামী মহানগর এক্সপ্রেস ট্রেনের নিচে কাটা পড়ে তারা। ঘটনাস্থলেই রিমঝিমের মৃত্যু হয়। গুরুতর আহতাবস্থায় আরাফাত ও দীপুকে উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে নেয়া হয়।

 

 

জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাহাদাৎ হোসেন শোভন বলেন, খবর পেয়ে আমরা আহত দুজনকে দ্রুত হাসপাতালে এনে চিকিৎসার ব্যবস্থা করি। ধারণা করা হচ্ছে, রেললাইনে বসে কানে হেডফোন লাগিয়ে মোবাইলে গেম খেলার সময় কোনো একটি ট্রেনের নিচে কাটা পড়ে তারা। এতে ঘটনাস্থলেই একজনের মৃত্যু হয়; অপর দুজনকে ঢাকায় পাঠানো হয়েছে।

 

 

সদর হাসপাতালের চিকিৎসক ডা. অনির্বাণ মোদক বলেন, আহতদের প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য ঢাকা পঙ্গু হাসপাতালে পাঠানো হয়েছে।

 

 

রেলওয়ে জিআরপি পুলিশের সহকারী উপ-পরিদর্শক মো. আমিনুল ইসলাম জানান, হতাহত যুবকরা রেললাইনে বসে ফ্রি-ফায়ার গেম খেলার সময় এ দুর্ঘটনা ঘটে। হতাহতদের পরিবারের সঙ্গে যোগাযোগের চেষ্টা চলছে।

শীর্ষ সংবাদ:
পঞ্চগড়ে পুলিশ সার্ভিস এসোসিয়েশনের শীতবস্ত্র বিতরণ ইসরাইলের হামলায় প্রাণ হারালো ৯ ফিলিস্তিনি এক মুরগির দাম ২ লাখ টাকা! দেবীগঞ্জে শেখ কামাল এ্যাথলেটিকস প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত দেবীগঞ্জে কৃষি জমির পাশ থেকে যুবকের মরদেহ উদ্ধার ফেব্রুয়ারির ১৯ তারিখ রাষ্ট্রপতি নির্বাচন : ইসি দেবীগঞ্জে পানি উন্নয়ন বোর্ডের বৈদ্যুতিক হালকা সেচ প্রকল্পের সেচ কার্যক্রম উদ্বোধন  বর টাকা গুনতে না পারায় বিয়ে ভেঙে দিলেন কনে! মটরসাইকেলে ‘বন্ধুর’ সঙ্গে ঘুরতে গিয়ে প্রাণ গেল বিশ্ববিদ্যালয় ছাত্রীর ফ্রি-ফায়ার খেলার সময় ট্রেনে কাটা পড়ে যুবকের মৃত্যু নিউজিল্যান্ডের নতুন প্রধানমন্ত্রী হচ্ছেন ক্রিস হিপকিনস যে কারণে পিটিআই প্রধানের পদ ছাড়ছেন ইমরান খান পঞ্চগড়ে ছাত্রলীগের পক্ষ থেকে অর্ধ সহস্রাধিক শীতার্তের মাঝে শীতবস্ত্র বিতরণ রোহিঙ্গা ক্যাম্প একসময় আমাদের জন্য বিষফোঁড়া হবে : স্বরাষ্ট্রমন্ত্রী শৃঙ্খলার পাশাপাশি সবুজের নান্দনিকতায় ফিরেছে দেবীগঞ্জ ভূমি অফিস দেবীগঞ্জে ভোক্তার অভিযান; তিন প্রতিষ্ঠানকে অর্থদণ্ড স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালককে হাইকোর্টে তলব দেবীগঞ্জে কৃষি জমির মাটি ইট ভাটায় বিক্রির অপরাধে ভ্রাম্যমান আদালতে জেল ও জরিমানা দেবীগঞ্জে অবৈধ ভাবে বালু উত্তোলনের দায়ে পাঁচজনের কারাদণ্ড ১ জানুয়ারি থেকে বাড়ছে বিদ্যুতের দাম