ফুটবল মাঠে মারামারি, প্রাণ হারালেন ফুটবলার

দেবীগঞ্জ সংবাদ ডেস্ক
আপডেটঃ ২৮ জুলাই, ২০২২ | ১১:৩৬ 312 ভিউ
দেবীগঞ্জ সংবাদ ডেস্ক
আপডেটঃ ২৮ জুলাই, ২০২২ | ১১:৩৬ 312 ভিউ
Link Copied!
প্রতিকী ছবি

ফুটবল মাঠে মারামারির ঘটনায় প্রাণ হারালেন যুক্তরাষ্ট্রের ২৯ বছর বয়সি ফুটবলার মিসায়েল সানচেজ।

গত ১০ জুলাই লস অ্যাঞ্জেলসের পশ্চিমে উপকূলীয় শহর অক্সনার্ডে এই মারামারির ঘটনাটি ঘটে।

 

এসময় মারামারিত মারাত্মক আহত হয়ে হাসপাতালে ১৫ দিন শয্যাশায়ী ছিলেন মিসায়েল। কিন্তু শেষ রক্ষা আর হলোনা।

ফুটবল মাঠে মারামারি
যুক্তরাষ্ট্রের ২৯ বছর বয়সি ফুটবলার মিসায়েল সানচেজ

 

সোমবার (২৫ জুলাই) ভেন্টুরা মেডিকেল সেন্টারে চিকিৎসাধীন অবস্থায়ই মৃত্যুবরণ করেন এ ফুটবলার।

মার্কা, ব্লেচার রিপোর্ট, সিবিএসসহ একাধিক সংবাদমাধ্যম এ তথ্য নিশ্চিত করেছে।

 

সংবাদমাধ্যমগুলোর প্রতিবেদনে বলা হয়েছে, সেদিন অক্সনার্ড হাই স্কুল মাঠে স্থানীয় টুর্নামেন্টের পোর্ট হুয়েনেম দলের হয়ে নামেন মিসায়েল। ম্যাচ চলাকালীন রেফারির একটি সিদ্ধান্তকে কেন্দ্র করে দুই দলের খেলোয়াড়দের মধ্যে সংঘর্ষ বাধে।

 

এক পর্যায়ে খেলোয়াড়দের মারামারি ছড়িয়ে পড়ে উপস্থিত দর্শকদের মধ্যেও। ভিড়ের মধ্যে বেধড়ক পিটুনি খেয়ে জ্ঞান হারিয়ে ফেলেন মিসায়েল। তার শ্বাস-প্রশ্বাস চলছিল না। তাকে আশংকাজনক অবস্থায় ভর্তি করা হয় ভেন্টুরা মেডিকেল সেন্টারে।

 

আরো পড়ুন : দেবীগঞ্জে মাদক প্রতিরোধ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত

 

মিসায়েলের মৃত্যুর ঘটনায় বার্লিন জোসে মেলগারা নামে ৪৬ বছর বয়সি এক ব্যক্তিতে গ্রেফতার করে অক্সনার্ড পুলিশ। তবে আরও বেশি লোক জড়িত ছিল বলে মনে করছেন তারা।

 

এ ঘটনার বিস্তারিত তদন্তের জন্য এখন সাক্ষী খুঁজছে পুলিশ। যারা সেদিন মাঠে উপস্থিত ছিল তাদেরকে কেউ যদি পুরো ঘটনা ভিডিও করে থাকে তাহলে পুলিশের সঙ্গে যোগাযোগ করতেও বলা হয়েছে।

 

 

আর.ডিবিএস

শীর্ষ সংবাদ:
ট্যাংক ধ্বংস করলেই মিলবে ৭৫ লাখ টাকা পুরস্কার! ফেসবুক লাইভে এসে মাথায় পিস্তল ঠেকিয়ে ব্যবসায়ীর আত্মহত্যা দেবীগঞ্জে ইকরা মডেল মাদ্রাসায় অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত  পঞ্চগড়ে পুলিশ সার্ভিস এসোসিয়েশনের শীতবস্ত্র বিতরণ ইসরাইলের হামলায় প্রাণ হারালো ৯ ফিলিস্তিনি এক মুরগির দাম ২ লাখ টাকা! দেবীগঞ্জে শেখ কামাল এ্যাথলেটিকস প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত দেবীগঞ্জে কৃষি জমির পাশ থেকে যুবকের মরদেহ উদ্ধার ফেব্রুয়ারির ১৯ তারিখ রাষ্ট্রপতি নির্বাচন : ইসি দেবীগঞ্জে পানি উন্নয়ন বোর্ডের বৈদ্যুতিক হালকা সেচ প্রকল্পের সেচ কার্যক্রম উদ্বোধন  বর টাকা গুনতে না পারায় বিয়ে ভেঙে দিলেন কনে! মটরসাইকেলে ‘বন্ধুর’ সঙ্গে ঘুরতে গিয়ে প্রাণ গেল বিশ্ববিদ্যালয় ছাত্রীর ফ্রি-ফায়ার খেলার সময় ট্রেনে কাটা পড়ে যুবকের মৃত্যু নিউজিল্যান্ডের নতুন প্রধানমন্ত্রী হচ্ছেন ক্রিস হিপকিনস যে কারণে পিটিআই প্রধানের পদ ছাড়ছেন ইমরান খান পঞ্চগড়ে ছাত্রলীগের পক্ষ থেকে অর্ধ সহস্রাধিক শীতার্তের মাঝে শীতবস্ত্র বিতরণ রোহিঙ্গা ক্যাম্প একসময় আমাদের জন্য বিষফোঁড়া হবে : স্বরাষ্ট্রমন্ত্রী শৃঙ্খলার পাশাপাশি সবুজের নান্দনিকতায় ফিরেছে দেবীগঞ্জ ভূমি অফিস দেবীগঞ্জে ভোক্তার অভিযান; তিন প্রতিষ্ঠানকে অর্থদণ্ড স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালককে হাইকোর্টে তলব