বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর, ২০২২

প্রাজক্তা কোলি ইউটিউব থেকেই বলিউডে প্রবেশ করেছেন যেভাবে

বিনোদন ডেস্ক
আপডেটঃ ১৮ জুলাই, ২০২২ | ১১:৫৯ 151 ভিউ
বিনোদন ডেস্ক
আপডেটঃ ১৮ জুলাই, ২০২২ | ১১:৫৯ 151 ভিউ
Link Copied!

যারা ইউটিউবে কমেডি কনটেন্ট ফলো করেন, তাদের প্রায় সবাই ‘মোস্টলিসেইন’ চ্যানেলের সঙ্গে পরিচিত। চ্যানেলটি সাবস্ক্রাইবার সংখ্যা ৭০ লাখ ছুঁইছুঁই করছে। সাত বছর ধরে চ্যানেলটিকে একাই টেনে এনেছেন যিনি, তার নাম প্রাজক্তা কোলি। ২৯ বছর বয়সী কোলি এখন শুধু ইউটিউবেই সীমাবদ্ধ নন। নামকরা সব তারকার সঙ্গে অভিনয় করছেন বলিউডে।

 

আরোও পড়ুন: স্ত্রীকে চুমু দেওয়ায় মারধরের শিকার

 

ছোটবেলায় রেডিওর ভক্ত ছিলেন প্রাজক্তা। ব্যবসায়ী বাবা আর শিক্ষক মা দুজনেই মেয়েকে সবসময় সৃষ্টিশীল কিছুর সঙ্গে থাকতে উৎসাহিত করতেন। তাদের উৎসাহেই স্কুল-কলেজের বিতর্ক কিংবা আবৃত্তি-অভিনয়— সবকিছুতে অংশ নিতেন প্রাজক্তা। ষষ্ঠ শ্রেণিতে পড়ার সময়ই পাকাপাকি সিদ্ধান্ত নিয়েছিলেন রেডিও জকি (আরজে) হবেন, হয়েছেনও। ফিভার এফএম-এ এক বছর ইন্টার্ন করার পর ‘কল সেন্টার’ নামে একটি শো হোস্টের দায়িত্ব পান প্রাজক্তা। কিন্তু শুরুতেই হোঁচট। শো পুরোপুরি ফ্লপ হয়। ফলে আরজে হওয়ার ভূত মাথা থেকে নামিয়ে চাকরি ছেড়ে ঘরের মেয়ে ফিরে আসেন ঘরে।

 

২০১৫ সালে ইউটিউবে শুরু করেন নিজের চ্যানেল ‘মোস্টলিসেইন’-এর কার্যক্রম। নিজেই বিভিন্ন চরিত্র সেজে, কখনো বাবা-মা-ভাই— সব চরিত্রে নিজেই অভিনয় করতেন। তার এমন অভিনব কমেডি কনটেন্ট দর্শক খুব পছন্দ করেন। এরপর পরবর্তী কয়েক বছর শুধু এগিয়ে চলার গল্প। তার ভিডিওতে হাজির হন কাজল, হৃতিক রোশন, কারিনা কাপুর, নওয়াজুদ্দিন সিদ্দিকীর মতো তারকারা। ইউটিউব অরিজিনাল প্রাজক্তাকে নিয়ে একটি শোও করে ‘প্রিটি ফিট’ নামে। দ্রুত বাড়তে থাকে প্রাজক্তার পরিচিতি এবং সাবস্ক্রাইবার।

 

আরোও পড়ুন: প্রথম গানেই প্রশংসা কুড়াচ্ছে রণবীর-আলিয়া

 

নেটফ্লিক্সের ‘মিসম্যাচড’ সিরিজে অভিনয় করেন প্রাজক্তা। সিরিজটির পরবর্তী সিজন আসছে সামনে। তার ক্যারিয়ারে এ পর্যন্ত বড় অর্জন সিনেমায় অভিনয়। সদ্যমুক্তি পাওয়া ‘যুগ যুগ জিও’ সিনেমায় প্রাজক্তা অভিনয় করেছেন অনিল কাপুর, বরুন ধাওয়ান, কিয়ারা আদভানির মতো তারকাদের সঙ্গে। আন্তর্জাতিক অঙ্গনেও তিনি বেশ পরিচিত। ২০১৯ সালে ফোর্বসের তালিকায়ও জায়গা করে নেন তিনি।

 

সূত্র: নিউজ বাইটস

ট্যাগ: ইউটিউব

শীর্ষ সংবাদ:
তেঁতুলিয়ায় সড়ক আইনে ৪ ব্যক্তিকে জরিমানা নৌকাডুবির ঘটনায় ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে সরকারি সহায়তা প্রদান করতোয়ায় নৌকাডুবির ঘটনায়, নিহতদের পরিবারের পাশে দাঁড়ালেন আমিরে জামায়াত নৌকাডুবিতে নিহতদের পরিবারকে রেলমন্ত্রীর আর্থিক সহায়তা পঞ্চগড়ে নৌকাডুবির ঘটনাস্থল পরিদর্শন করলেন জাসদ সাধারণ সম্পাদক এক মাস পর উদ্ধার হলো নিখোঁজ কিশোরের খণ্ডিত লাশ দেবীগঞ্জে আন্তর্জাতিক তথ্য অধিকার দিবস উপলক্ষ্যে আলোচনা সভা অনুষ্ঠিত করতোয়ায় নৌকাডুবির ঘটনায় তদন্ত কমিটির সময় বৃদ্ধি নৌকাডুবিতে বাবা-মা সহ পরিবারের ৬ জনকে হারিয়ে নি:স্ব দুই ভাই পঞ্চগড়ে নৌকাডুবির ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে ৬৫, নিখোঁজ অন্তত ১০ জন দেবীগঞ্জে ফারিহার প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত করতোয়ার নৌকাডুবি, নিহতের সংখ্যা বেড়ে ৫০ পঞ্চগড়ে নৌকাডুবির ঘটনাস্থল পরিদর্শন করেন রেলপথ মন্ত্রী ও ধর্ম প্রতিমন্ত্রী দেবীগঞ্জে নৌকাডুবিতে নিহত ১০ পরিবারকে আর্থিক সহায়তা প্রদান পঞ্চগড়ে পরিবেশ অধিদপ্তরের আয়োজনে মতবিনিময় সভা অনুষ্ঠিত দেবীগঞ্জে দুর্গা পূজা উপলক্ষে প্রস্তুতি মূলক সভা অনুষ্ঠিত দেবীগঞ্জে প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ পঞ্চগড়ে নৌকাডুবি, নিখোঁজদের মরদেহ মিলছে ৯০ কিলোমিটার দূরে খেলার ফল না মানায় ট্রফি ভাঙলেন ইউএনও, ভিডিও ভাইরাল পঞ্চগড়ে করতোয়ায় নৌকাডুবী, নিহতের সংখ্যা বেড়ে ২৩