৩য় দিনের ম্যাচে ব্যাট করছে বাংলাদেশ

দেবীগঞ্জ সংবাদ ডেস্ক রিপোর্ট
আপডেটঃ ১০ এপ্রিল, ২০২২ | ১০:০৭ 203 ভিউ
দেবীগঞ্জ সংবাদ ডেস্ক রিপোর্ট
আপডেটঃ ১০ এপ্রিল, ২০২২ | ১০:০৭ 203 ভিউ
Link Copied!

পোর্ট এলিজাবেথ টেস্টের তৃতীয় দিনে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ব্যাট করছে টিম বাংলাদেশ ।

 

বৃষ্টির কারণে কিছুটা বিলম্বে শুরু হয় খেলা।
পোর্ট এলিজাবেথ টেস্টে দ্বিতীয় দিনের শেষ সেশনে ব্যাট করতে নেমে প্রোটিয়া পেসারদের সামনে অসহায় আত্মসমর্পন করেছে টাইগার টপ অর্ডার। শুরুটা করেন তরুন জয়। তারই দেখানো পথে হাটেন সিনিয়ররা।

তামিম ৪৭ ও শান্ত ৩৩ রানের ইনিংস খেললেও, রান খরায় থাকা মুমিনুল ফেরেন ৬ রানে। আর অলিভারের দ্বিতীয় শিকারে পরিনত হওয়ার আগে লিটনের ব্যাটে আসে ১১রান। টপ অর্ডারের ৫ ব্যাটার হারিয়ে বিপর্যস্ত টাইগারদের দিনের শেষ পর্যন্ত টেনে নেন মুশফিক ও ইয়াসির। দিন শেষে বাংলাদেশের স্কোর ছিলো ৫ উইকেটে ১৩৯ রান। মুশফিক ও ইয়াসিরই শুরু করেন তৃতীয় দিনের ব্যাটিং।

 

 

এর আগে, প্রথম ইনিংসে ব্যাট করে ৪৫৩ রানে থামে দক্ষিণ আফ্রিকা। দলের পক্ষে সর্বোচ্চ ৮৪ রান করেছেন কেশব মহারাজ। দ্বিতীয় সর্বোচ্চ ৭০ রান করেছেন ডিন এলগার।

 

 

বাংলাদেশের হয়ে বল হাতে ১৩৫ রান দিয়ে ছয় উইকেট নিয়েছেন তাইজুল ইসলাম। এই নিয়ে টেস্ট ক্রিকেটে দশমবার এক ইনিংসে ৫-এর বেশি উইকেট নেওয়ার স্বাদ পেলেন তাইজুল। এর মধ্যে দেশের বাইরে ৫ উইকেট নিলেন তৃতীয় বার। তার সঙ্গে খালেদ আহমেদ নিয়েছেন তিনটি উইকেট ।

 

 

 

ডিএস

 

ট্যাগ:

শীর্ষ সংবাদ:
ট্যাংক ধ্বংস করলেই মিলবে ৭৫ লাখ টাকা পুরস্কার! ফেসবুক লাইভে এসে মাথায় পিস্তল ঠেকিয়ে ব্যবসায়ীর আত্মহত্যা দেবীগঞ্জে ইকরা মডেল মাদ্রাসায় অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত  পঞ্চগড়ে পুলিশ সার্ভিস এসোসিয়েশনের শীতবস্ত্র বিতরণ ইসরাইলের হামলায় প্রাণ হারালো ৯ ফিলিস্তিনি এক মুরগির দাম ২ লাখ টাকা! দেবীগঞ্জে শেখ কামাল এ্যাথলেটিকস প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত দেবীগঞ্জে কৃষি জমির পাশ থেকে যুবকের মরদেহ উদ্ধার ফেব্রুয়ারির ১৯ তারিখ রাষ্ট্রপতি নির্বাচন : ইসি দেবীগঞ্জে পানি উন্নয়ন বোর্ডের বৈদ্যুতিক হালকা সেচ প্রকল্পের সেচ কার্যক্রম উদ্বোধন  বর টাকা গুনতে না পারায় বিয়ে ভেঙে দিলেন কনে! মটরসাইকেলে ‘বন্ধুর’ সঙ্গে ঘুরতে গিয়ে প্রাণ গেল বিশ্ববিদ্যালয় ছাত্রীর ফ্রি-ফায়ার খেলার সময় ট্রেনে কাটা পড়ে যুবকের মৃত্যু নিউজিল্যান্ডের নতুন প্রধানমন্ত্রী হচ্ছেন ক্রিস হিপকিনস যে কারণে পিটিআই প্রধানের পদ ছাড়ছেন ইমরান খান পঞ্চগড়ে ছাত্রলীগের পক্ষ থেকে অর্ধ সহস্রাধিক শীতার্তের মাঝে শীতবস্ত্র বিতরণ রোহিঙ্গা ক্যাম্প একসময় আমাদের জন্য বিষফোঁড়া হবে : স্বরাষ্ট্রমন্ত্রী শৃঙ্খলার পাশাপাশি সবুজের নান্দনিকতায় ফিরেছে দেবীগঞ্জ ভূমি অফিস দেবীগঞ্জে ভোক্তার অভিযান; তিন প্রতিষ্ঠানকে অর্থদণ্ড স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালককে হাইকোর্টে তলব