পুলিশের অভিযানে ইয়াবা-হেরোইনসহ গ্রেফতার ৬৪ জন

দেবীগঞ্জ সংবাদ ডেস্ক
আপডেটঃ ২০ জুন, ২০২২ | ৮:০১ 396 ভিউ
দেবীগঞ্জ সংবাদ ডেস্ক
আপডেটঃ ২০ জুন, ২০২২ | ৮:০১ 396 ভিউ
Link Copied!

ঢাকা মেট্রোপলিটন পুলিশের অভিযানে বিপুল পরিমান ইয়াবা, হেরোইন এবং অন্যান্য মাদকদ্রব্যসহ অন্তত ৬৪ জনকে গ্রেফতার করা হয়েছে।

মাদক সেবন ও কেনাবেচায় জড়িত থাকার সন্দেহে তাদেরকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) বিভিন্ন অপরাধ ও গোয়েন্দা বিভাগ।

রোববার (১৯ জুন) ভোর ৬টা থেকে সোমবার একই সময় পর্যন্ত রাজধানীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়।

আরো পড়ুন : উল্টে গেলো বন্যার্তদের জন্য নিয়ে যাওয়া খাদ্যবাহী ট্রাক

এ সময় তাদের কাছ থেকে ৩২১৭১ পিস ইয়াবা বড়ি, ২১ কেজি ৮৭৮.২৫ গ্রাম ৪৫ পুরিয়া গাঁজা, ১৫ গ্রাম হেরোইন, ৪০টি ইনজেকশন ও ১০ লিটার দেশি মদ উদ্ধার করা হয়।

এ ঘটনায় গ্রেফতার হওয়া ব্যক্তিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ৪২টি মামলা করা হয়েছে।

 

আর.ডিবিএস

শীর্ষ সংবাদ:
দেবীগঞ্জে বঙ্গবন্ধুর “জুলি ও কুরি” শান্তি পদক প্রাপ্তির ৫০ বছর পূর্তি উদযাপন দেবীগঞ্জে প্রথমবারের মতো ভূমি বিষয়ক সচেতনতামূলক কর্মশালা অনুষ্ঠিত দেবীগঞ্জে কমিটি অনুমোদনের ৫ দিন পরেই স্থগিত! দেবীগঞ্জে রসায়ন শিক্ষক সমিতির আলোচনা সভা অনুষ্ঠিত দেবীগঞ্জে হেরোইনসহ নারী গ্রেফতার সাহিত্য দিগন্ত পত্রিকার নির্বাহী সম্পাদক হলেন কবি রুদ্র আমিন দেবীগঞ্জে ভূমি সেবা সপ্তাহের উদ্বোধন দেবীগঞ্জে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে সাত হাজার টাকা অর্থদণ্ড দেবীগঞ্জে মুড়িতে হাইড্রোজ ও সাল্টু ব্যবহারের অপরাধে ভোক্তার জরিমানা দেবীগঞ্জে ‘মা দিবস’ উদযাপন উপলক্ষ্যে আলোচনা সভা অনুষ্ঠিত দেবীগঞ্জে লটারির ড্র বন্ধে ক্রেতাদের মাথায় হাত, ৪০ লাখ টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ দেবীগঞ্জে অগ্নিকাণ্ডে হতদরিদ্র পরিবারের সর্বস্ব পুড়ে ছাই দেবীগঞ্জে আইন সহায়তা দিবস পালিত  পঞ্চগড়ে আন্তর্জাতিক শব্দ সচেতনতা দিবস পালিত দেবীগঞ্জে ছাত্রলীগ সভাপতি সাদ্দাম হোসেনের ঈদ উপহার বিতরণ পামুলী ইউনিয়ন আওয়ামী লীগের পক্ষ থেকে ঈদ উপহার বিতরন- মামাতো বোনকে ধর্ষণ চেষ্টার পর হত্যার অভিযোগ ফুপাতো ভাইয়ের বিরুদ্ধে দেবীগঞ্জে মুজিবনগর দিবস উদযাপিত দেবীগঞ্জে  ভিজিএফের চাল বিতরন শুরু দেবীগঞ্জে নারীর অধিকার ও সুশাসন শক্তিশালীকরণ শীর্ষক কর্মশালা অনুষ্ঠিত