পরকীয়ায় বাধা দেওয়ায় স্ত্রীর গলায় ছুড়ি চালালেন স্বামী

দেবীগঞ্জ সংবাদ ডেস্ক
আপডেটঃ ৪ জানুয়ারি, ২০২৩ | ১২:২০ 153 ভিউ
দেবীগঞ্জ সংবাদ ডেস্ক
আপডেটঃ ৪ জানুয়ারি, ২০২৩ | ১২:২০ 153 ভিউ
Link Copied!
স্ত্রীর গলায় ছুড়ি

নেত্রকোনায় পারিবারিক কলহের জেরে স্ত্রীর গলায় ছুড়ি চালিয়ে হত্যা চেষ্টার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে।

 

 

সোমবার (২ ডিসেম্বর) রাতে জেলা শহরের পশ্চিম নাগড়া এলাকায় নিজ বসতঘরে ঘুমন্ত স্ত্রী নদী ইসলামের গলায় ছুড়ি চালিয়ে হত্যার চেষ্টা করে স্বামী নাইম হাসান (২৫)।

তিনি শহরের অনন্দবাজার এলাকার মৃত মানিক মিয়ার ছেলে।

 

 

পুলিশ, পরিবারের লোকজন ও হাসপাতাল সূত্রে জানা গেছে, গত প্রায় ৭ বছর আগে প্রেম করে বিয়ে করেন ওই দম্পতি। জেলা শহরের পশ্চিম নাগড়া এলাকার আনোয়ার হোসেনের মেয়ে নদী ইসলামকে বিয়ে করেন শহরের আানন্দবাজার এলাকার মৃত মানিক মিয়ার ছেলে নাইম হাসান কাজল।

 

 

নদী ইসলাম বলেন, স্বামীর মুঠোফেনের মাধ্যমে তার পরকীয়ার বিষয়টি প্রকাশ পেলে দেখতে নাঈমের সঙ্গে ঝগড়া হয়। ওইদিন সন্ধ্যার পর নদী ইসলাম ঘুমিয়ে গেলে তাকে হত্যার জন্য গলায় ছুড়ি চালায় নাঈম। একপর্যায়ে নদীকে মৃত ভেবে পালিয়ে যান নাঈম। কিছুক্ষণ পর নদীর গোঙ্গানীর শব্দ শুনে বাসার লোকজন তাকে উদ্ধার করে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে নিয়ে ভর্তি করেন।

 

 

ওই সময় কর্তব্যরত চিকিৎসক নদীর গলায় ৫১টি সেলাই করেন। তবে বর্তমানে এ গৃহবধূ আশংকামুক্ত বলে চিকিৎসকরা জানিয়েছেন।

 

 

এবিষয়ে জানতে চাইলে অভিযুক্ত স্বামী নাইম হাসানের মুঠোফোন বন্ধ থাকায় কথা বলা সম্ভব হয়নি।

 

 

নেত্রকোনা মডেল থানার ওসি খন্দকার শাকের আহমেদ বলেন, বিষয়টি আমি শুনেছি।এঘটনায় তিনজনকে আসামি করে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

শীর্ষ সংবাদ:
পঞ্চগড়ে পুলিশ সার্ভিস এসোসিয়েশনের শীতবস্ত্র বিতরণ ইসরাইলের হামলায় প্রাণ হারালো ৯ ফিলিস্তিনি এক মুরগির দাম ২ লাখ টাকা! দেবীগঞ্জে শেখ কামাল এ্যাথলেটিকস প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত দেবীগঞ্জে কৃষি জমির পাশ থেকে যুবকের মরদেহ উদ্ধার ফেব্রুয়ারির ১৯ তারিখ রাষ্ট্রপতি নির্বাচন : ইসি দেবীগঞ্জে পানি উন্নয়ন বোর্ডের বৈদ্যুতিক হালকা সেচ প্রকল্পের সেচ কার্যক্রম উদ্বোধন  বর টাকা গুনতে না পারায় বিয়ে ভেঙে দিলেন কনে! মটরসাইকেলে ‘বন্ধুর’ সঙ্গে ঘুরতে গিয়ে প্রাণ গেল বিশ্ববিদ্যালয় ছাত্রীর ফ্রি-ফায়ার খেলার সময় ট্রেনে কাটা পড়ে যুবকের মৃত্যু নিউজিল্যান্ডের নতুন প্রধানমন্ত্রী হচ্ছেন ক্রিস হিপকিনস যে কারণে পিটিআই প্রধানের পদ ছাড়ছেন ইমরান খান পঞ্চগড়ে ছাত্রলীগের পক্ষ থেকে অর্ধ সহস্রাধিক শীতার্তের মাঝে শীতবস্ত্র বিতরণ রোহিঙ্গা ক্যাম্প একসময় আমাদের জন্য বিষফোঁড়া হবে : স্বরাষ্ট্রমন্ত্রী শৃঙ্খলার পাশাপাশি সবুজের নান্দনিকতায় ফিরেছে দেবীগঞ্জ ভূমি অফিস দেবীগঞ্জে ভোক্তার অভিযান; তিন প্রতিষ্ঠানকে অর্থদণ্ড স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালককে হাইকোর্টে তলব দেবীগঞ্জে কৃষি জমির মাটি ইট ভাটায় বিক্রির অপরাধে ভ্রাম্যমান আদালতে জেল ও জরিমানা দেবীগঞ্জে অবৈধ ভাবে বালু উত্তোলনের দায়ে পাঁচজনের কারাদণ্ড ১ জানুয়ারি থেকে বাড়ছে বিদ্যুতের দাম