পঞ্চগড়ে ১৬ কেজি ওজনের কষ্টি পাথর সদৃশ বস্তু উদ্ধার

দেবীগঞ্জ সংবাদ ডেস্ক
আপডেটঃ ১০ সেপ্টেম্বর, ২০২২ | ৬:২৮ 262 ভিউ
দেবীগঞ্জ সংবাদ ডেস্ক
আপডেটঃ ১০ সেপ্টেম্বর, ২০২২ | ৬:২৮ 262 ভিউ
Link Copied!
কষ্টি পাথর সদৃশ বস্তু উদ্ধার

পঞ্চগড়ের বোদা উপজেলায় কষ্টি পাথর সদৃশ একটি মূর্তির পায়ের আঙ্গুলসহ নিচের অংশ বিশিষ্ট বস্তু উদ্ধার করেছে পুলিশ। ওই বস্তুটির ওজন ১৬ কেজি বলে জানিয়েছে পুলিশ।

 

শুক্রবার (৯ সেপ্টেম্ব) দিবাগত রাতে উপজেলার বড়শশী ইউনিয়নের ২নং ওয়ার্ডের মাঝাপাড়া গ্রামে ধিরেন্দ্রনাথ রায়ের বাড়ি থেকে বস্তুতি উদ্ধার করা হয়।

 

বোদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুজয় কুমার রায় বিষয়টি নিশ্চিত করে বলেন, শুক্রবার দুপুরে স্থানীয় তিন শিশু মাঝাপাড়া গ্রামে রেজাউল করিমের বাড়ির সামনের পুকুরে গোসল করতে নামে। গোসলের এক পর্যায়ে তাদের পায়ে বড় কিছু লাগলে তারা সেটি দেখার জন্য পুকুর থেকে ওপরে তোলে। পরে বিষয়টি না বুঝে সনাতন ধর্মের জিনিস ভেবে পুজোর জন্য ধিরেন্দ্রনাথ নামে এক ব্যক্তিকে দিয়ে দেয়।

 

পঞ্চগড়ে দাবা প্রতিযোগিতার পুরস্কার বিতরণী ও সমাপনী অনুষ্ঠান অনুষ্ঠিত

 

পরে সন্ধ্যায় স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে ধিরেন্দ্রনাথ এর বাড়িতে গিয়ে কষ্টি পাথর সদৃশ ওই বস্তুটি দেখতে পাওয়া যায়। পরে বস্তুটি মাপলে দেখা যায় সেটির ওজন ১৬ কেজি। পরে ঘটনাস্থল থেকে রাতেই ওই বস্তুটি থানায় নেওয়া হয়।

 

তিনি আরও বলেন, আমরা সাধারণ ডায়েরি (জিডি) করে পাথরটি নিজেদের হেফাজতে নিয়েছি। পাথরটি আসলে কষ্টি পাথর নাকি কষ্টি পাথর সদৃশ অন্য কোনো পাথর এ মুহূর্তে সে বিষয়ে আমরা নিশ্চিত নই। আইনি প্রক্রিয়া শেষে প্রত্নতাত্বিক বিভাগের কাছে মূর্তিতি হস্তান্তর করা হবে।

সূত্র: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

শীর্ষ সংবাদ:
ট্যাংক ধ্বংস করলেই মিলবে ৭৫ লাখ টাকা পুরস্কার! ফেসবুক লাইভে এসে মাথায় পিস্তল ঠেকিয়ে ব্যবসায়ীর আত্মহত্যা দেবীগঞ্জে ইকরা মডেল মাদ্রাসায় অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত  পঞ্চগড়ে পুলিশ সার্ভিস এসোসিয়েশনের শীতবস্ত্র বিতরণ ইসরাইলের হামলায় প্রাণ হারালো ৯ ফিলিস্তিনি এক মুরগির দাম ২ লাখ টাকা! দেবীগঞ্জে শেখ কামাল এ্যাথলেটিকস প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত দেবীগঞ্জে কৃষি জমির পাশ থেকে যুবকের মরদেহ উদ্ধার ফেব্রুয়ারির ১৯ তারিখ রাষ্ট্রপতি নির্বাচন : ইসি দেবীগঞ্জে পানি উন্নয়ন বোর্ডের বৈদ্যুতিক হালকা সেচ প্রকল্পের সেচ কার্যক্রম উদ্বোধন  বর টাকা গুনতে না পারায় বিয়ে ভেঙে দিলেন কনে! মটরসাইকেলে ‘বন্ধুর’ সঙ্গে ঘুরতে গিয়ে প্রাণ গেল বিশ্ববিদ্যালয় ছাত্রীর ফ্রি-ফায়ার খেলার সময় ট্রেনে কাটা পড়ে যুবকের মৃত্যু নিউজিল্যান্ডের নতুন প্রধানমন্ত্রী হচ্ছেন ক্রিস হিপকিনস যে কারণে পিটিআই প্রধানের পদ ছাড়ছেন ইমরান খান পঞ্চগড়ে ছাত্রলীগের পক্ষ থেকে অর্ধ সহস্রাধিক শীতার্তের মাঝে শীতবস্ত্র বিতরণ রোহিঙ্গা ক্যাম্প একসময় আমাদের জন্য বিষফোঁড়া হবে : স্বরাষ্ট্রমন্ত্রী শৃঙ্খলার পাশাপাশি সবুজের নান্দনিকতায় ফিরেছে দেবীগঞ্জ ভূমি অফিস দেবীগঞ্জে ভোক্তার অভিযান; তিন প্রতিষ্ঠানকে অর্থদণ্ড স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালককে হাইকোর্টে তলব