পঞ্চগড়ে টিসিবি ও খাদ্য বান্ধব কর্মসূচির উদ্বোধন !

দেবীগঞ্জ সংবাদ ডেস্ক
আপডেটঃ ১ সেপ্টেম্বর, ২০২২ | ১:১৮ 202 ভিউ
দেবীগঞ্জ সংবাদ ডেস্ক
আপডেটঃ ১ সেপ্টেম্বর, ২০২২ | ১:১৮ 202 ভিউ
Link Copied!

সারাদেশের ন্যায় পঞ্চগড়েও একযোগে ওএমএস, টিসিবি ও খাদ্য বান্ধব কর্মসূচীর শুভ উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে।

 

এসময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পঞ্চগড় জেলার জেলা প্রসাশক মোঃ জহুরুল ইসলাম, পুলিশ সুপার এস. এম. সিরাজুল হুদা, পিপিএম; পঞ্চগড় সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ আমিনুল ইসলাম ও পঞ্চগড় পৌরসভার মেয়র মোছাঃ জাকিয়া খাতুন সহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

খাদ্য অধিদপ্তর কর্তৃক পরিচালিত ওএমএস, টিসিবি ও খাদ্য বান্ধব কর্মসূচীর আওতায় সারাদেশের ন্যায় পঞ্চগড়েও ১লা সেপ্টেম্বর থেকে ৩০ টাকা কেজি দরে ৫ কেজি করে চাল এবং আগামী ১০ সেপ্টেম্বর থেকে টিসিবির মাধ্যেমে পন্য বিক্রয় শুরু হবে। 

 

বাড়ির উঠোনে এসে আক্রমণ করল পাগলা শিয়াল, আহত ৮

 

জেলার ৩টি পৌরসভা (পঞ্চগড়, বোদা ও দেবীগঞ্জ) ও আটোয়ারী-তেতুঁলিয়া উপজেলায় ১৯টি স্থানে ১৯ জন ডিলারের মাধ্যেমে মাসে সর্বোচ্চ ২ বার কেনা যাবে ওএমএসের চাল।

 

এছাড়া জেলার ৫ উপজেলার ৮৮ জন ডিলারের মাধ্যেমে ৫১ হাজার ৩ জন ভোক্তা ১৫ টাকা কেজি দরে মাসে ৩০ কেজি চাল কিনতে পারবেন। আগামী ৩০ নভেম্বর পর্যন্ত চলবে এ কর্মসূচি। এ ছাড়া আগামী ১০ সেপ্টেম্বর থেকে ৪র্থ বারের মত জেলার ৬৯ হাজার ৭৫ জন কার্ডধারী ভোক্তার মাঝে ১৬ জন ডিলারের মাধ্যেমে ৫৫ টাকা কেজি দরে ১ কেজি চিনি, ১১০ টাকা দরে ২ লিটার সয়াবিন তেল, ৬৫ টাকা কেজি দরে ২ কেজি মশুর ডাল দেয়া হবে।

শীর্ষ সংবাদ:
ট্যাংক ধ্বংস করলেই মিলবে ৭৫ লাখ টাকা পুরস্কার! ফেসবুক লাইভে এসে মাথায় পিস্তল ঠেকিয়ে ব্যবসায়ীর আত্মহত্যা দেবীগঞ্জে ইকরা মডেল মাদ্রাসায় অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত  পঞ্চগড়ে পুলিশ সার্ভিস এসোসিয়েশনের শীতবস্ত্র বিতরণ ইসরাইলের হামলায় প্রাণ হারালো ৯ ফিলিস্তিনি এক মুরগির দাম ২ লাখ টাকা! দেবীগঞ্জে শেখ কামাল এ্যাথলেটিকস প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত দেবীগঞ্জে কৃষি জমির পাশ থেকে যুবকের মরদেহ উদ্ধার ফেব্রুয়ারির ১৯ তারিখ রাষ্ট্রপতি নির্বাচন : ইসি দেবীগঞ্জে পানি উন্নয়ন বোর্ডের বৈদ্যুতিক হালকা সেচ প্রকল্পের সেচ কার্যক্রম উদ্বোধন  বর টাকা গুনতে না পারায় বিয়ে ভেঙে দিলেন কনে! মটরসাইকেলে ‘বন্ধুর’ সঙ্গে ঘুরতে গিয়ে প্রাণ গেল বিশ্ববিদ্যালয় ছাত্রীর ফ্রি-ফায়ার খেলার সময় ট্রেনে কাটা পড়ে যুবকের মৃত্যু নিউজিল্যান্ডের নতুন প্রধানমন্ত্রী হচ্ছেন ক্রিস হিপকিনস যে কারণে পিটিআই প্রধানের পদ ছাড়ছেন ইমরান খান পঞ্চগড়ে ছাত্রলীগের পক্ষ থেকে অর্ধ সহস্রাধিক শীতার্তের মাঝে শীতবস্ত্র বিতরণ রোহিঙ্গা ক্যাম্প একসময় আমাদের জন্য বিষফোঁড়া হবে : স্বরাষ্ট্রমন্ত্রী শৃঙ্খলার পাশাপাশি সবুজের নান্দনিকতায় ফিরেছে দেবীগঞ্জ ভূমি অফিস দেবীগঞ্জে ভোক্তার অভিযান; তিন প্রতিষ্ঠানকে অর্থদণ্ড স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালককে হাইকোর্টে তলব