বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর, ২০২২

পঞ্চগড়ে কবর খুড়ে ৭টি কঙ্কাল চুরি

দেবীগঞ্জ সংবাদ ডেস্ক
আপডেটঃ ৬ সেপ্টেম্বর, ২০২২ | ৭:৫৯ 412 ভিউ
দেবীগঞ্জ সংবাদ ডেস্ক
আপডেটঃ ৬ সেপ্টেম্বর, ২০২২ | ৭:৫৯ 412 ভিউ
Link Copied!

পঞ্চগড়ের আটোয়ারী থানার অন্তর্গত ও বোদা পৌরসভার সাতখামার ঝলঝলি কবরস্থান থেকে ৭টি কঙ্কাল চুরি হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

 

সোমবার (৫ সেপ্টেম্বর) রাতে দুর্বৃত্তরা কবর থেকে কঙ্কালগুলো নিয়ে যায়। ঘটনাস্থলে চোরদের পরনের কিছু কাপড় পাওয়া গেছে।

 

ধারণা করা হচ্ছে, কবর খুড়ে কঙ্কাল চুরির পর কবরস্থান লাগোয়া জলাশয়ে গোসল করে পুরনো কাপর ফেলে রেখে পরিষ্কার কাপড় পরে কঙ্কালগুলো নিয়ে চলে গেছে তারা।

 

পঞ্চগড়ে ৩ হোটেল মালিককে জরিমানা

 

কঙ্কাল চুরি হওয়া কবরগুলোর মধ্যে একটি মুক্তিযোদ্ধা সোলেমান আলীর। 

 

স্থানীয়রা জানান, মঙ্গলবার (৬ সেপ্টেম্বর) সকালে তারা ঝলঝলি কবরস্থানের বিভিন্ন কবরের পাশে কুকুর চলাফেরার বিষয়টি লক্ষ করেন। পরে বেশ কিছু কুকুর দেখে কবরস্থানে ছুটে যায় এলাকাবাসী। এসময় কয়েকটি কবরের মাটি ও বাঁশ এলোমেলো অবস্থায় দেখতে পায় তারা। মুহূর্তে এ খবর ছড়িয়ে পড়ে আশপাশের বিভিন্ন এলাকায়। খবর পেয়ে আত্মীয় স্বজনেরা তাদের মৃত স্বজনদের কবরগুলো পরীক্ষা করে দেখে এর মধ্যে ৭টি কবর ফাঁকা।

 

তেঁতুলিয়ায় মাদক ব্যবসায়ী গ্রেফতার

 

আটোয়ারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)- সোহেল রানা কঙ্কাল চুরির বিষয়টি নিশ্চিত করে জানান, পঞ্চগড়ের আটোয়ারী থানা ও বোদা পৌরসভার সাতখামার ঝলঝলি এলাকার ফাজিল মাদ্রাসা সংলগ্ন কবরস্থান থেকে দুর্বৃত্তরা ১০টি খুড়ে ৭টি কঙ্কাল চুরি করে। তবে চোরেরা তাদের ব্যবহৃত পরনের কাপড় কবরের পাশে ফেলে যায়। বিষয়টি তদন্তাধীন রয়েছে।

 

আটোয়ারী উপজেলা নির্বাহী কর্মকর্তা- মসফিকুল আলম হালিম জানান, তিনি ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ বিষয়ে একটি জিডি করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

শীর্ষ সংবাদ:
নতুন সেতু হতে যাচ্ছে আউলিয়া ঘাটে তেঁতুলিয়ায় সড়ক আইনে ৪ ব্যক্তিকে জরিমানা নৌকাডুবির ঘটনায় ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে সরকারি সহায়তা প্রদান করতোয়ায় নৌকাডুবির ঘটনায়, নিহতদের পরিবারের পাশে দাঁড়ালেন আমিরে জামায়াত নৌকাডুবিতে নিহতদের পরিবারকে রেলমন্ত্রীর আর্থিক সহায়তা পঞ্চগড়ে নৌকাডুবির ঘটনাস্থল পরিদর্শন করলেন জাসদ সাধারণ সম্পাদক এক মাস পর উদ্ধার হলো নিখোঁজ কিশোরের খণ্ডিত লাশ দেবীগঞ্জে আন্তর্জাতিক তথ্য অধিকার দিবস উপলক্ষ্যে আলোচনা সভা অনুষ্ঠিত করতোয়ায় নৌকাডুবির ঘটনায় তদন্ত কমিটির সময় বৃদ্ধি নৌকাডুবিতে বাবা-মা সহ পরিবারের ৬ জনকে হারিয়ে নি:স্ব দুই ভাই পঞ্চগড়ে নৌকাডুবির ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে ৬৫, নিখোঁজ অন্তত ১০ জন দেবীগঞ্জে ফারিহার প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত করতোয়ার নৌকাডুবি, নিহতের সংখ্যা বেড়ে ৫০ পঞ্চগড়ে নৌকাডুবির ঘটনাস্থল পরিদর্শন করেন রেলপথ মন্ত্রী ও ধর্ম প্রতিমন্ত্রী দেবীগঞ্জে নৌকাডুবিতে নিহত ১০ পরিবারকে আর্থিক সহায়তা প্রদান পঞ্চগড়ে পরিবেশ অধিদপ্তরের আয়োজনে মতবিনিময় সভা অনুষ্ঠিত দেবীগঞ্জে দুর্গা পূজা উপলক্ষে প্রস্তুতি মূলক সভা অনুষ্ঠিত দেবীগঞ্জে প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ পঞ্চগড়ে নৌকাডুবি, নিখোঁজদের মরদেহ মিলছে ৯০ কিলোমিটার দূরে খেলার ফল না মানায় ট্রফি ভাঙলেন ইউএনও, ভিডিও ভাইরাল