পঞ্চগড়ে মাদরাসা ছাত্রীকে ধর্ষণ চেষ্টা, গ্রেপ্তার ২

মোঃ সিরাতুল মোস্তাকিম
আপডেটঃ ২৮ অক্টোবর, ২০২২ | ৫:৪৫ 577 ভিউ
মোঃ সিরাতুল মোস্তাকিম
আপডেটঃ ২৮ অক্টোবর, ২০২২ | ৫:৪৫ 577 ভিউ
Link Copied!
বাড়িওয়ালার ছেলের হাতে ধর্ষণের শিকার দশম শ্রেণির ছাত্রী

পঞ্চগড়ের বোদা উপজেলায় মাদরাসা পড়ুয়া ৯ম শ্রেণীর এক ছাত্রীকে (১৪) ধর্ষণ চেষ্টার অভিযোগে ২ যুবককে গ্রেপ্তার করেছে বোদা থানা পুলিশ।

 

 

শুক্রবার ( ২৮ অক্টোবর) ভোরে উপজেলার বড়শশী ইউনিয়নের ঘোড়ামারা কলোনী পাড়া এলাকার তাদের নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়। এর আগে শুক্রবার দিবাগত রাতে ওই মাদরাসা ছাত্রীর বাবা বাদী হয়ে বোদা থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন। পরে ওই মামলায় দুই যুবককে গ্রেপ্তার দেখিয়ে শুক্রবার বিকেলে আদালতের মাধ্যেমে জেলহাজতে পাঠানো হয়েছে।

 

 

ওই মাদরাসা ছাত্রীর বাড়ি উপজেলার বড়শশী ইউনিয়নে। সে দেবীগঞ্জ উপজেলার চিলাহাটি ইউনিয়নের একটি আলিম মাদরাসার ছাত্রী।

 

গ্রেপ্তারকৃতরা হলেন, বোদা উপজেলার বড়শশী ইউনিয়নের ঘোড়ামারা কলোনী পাড়া এলাকার আব্দুল সিদ্দিকের ছেলে ফিরোজ আলী (২৭) ও একই এলাকার রিয়াজ উদ্দীনের ছেলে মারুফ হোসেন (২১)।

 

 

 

মামলার এজহার সূত্রে জানা যায়, বৃহস্পতিবার বিকেলে ওই মাদরাসা ছাত্রী মাদরাসায় প্রাইভেট পড়ে দেবীগঞ্জ উপজেলার ভাউলাগঞ্জ এলাকা থেকে সন্ধ্যার দিকে বাসায় ফিরছিল। পরে সে বোদা উপজেলার বড়শশী ইউনিয়নের সাকাতী পাড়া এলাকায় পৌঁছলে ফিরোজ ও মারুফ নামে স্থানীয় দুই যুবক তাকে মারুফ হোসেন (আইনজীবি) নামে স্থানীয় এক ব্যাক্তির চা বাগানে নিয়ে যায়। পরে সেখানে তারা ওই মাদরাসা ছাত্রীকে ধর্ষণ চেষ্টা করলে তার চিৎকারে ফিরোজ ও মারুফ পালিয়ে যায়। পরে ওই মাদরাসা ছাত্রী বাসায় গিয়ে তার মাকে বিষয়টি জানায়। পরে ওই মাদরাসা ছাত্রীর বাবা শুক্রবার দিবাগত রাতে ওই দুই যুবককে আসামী করে ধর্ষণ চেষ্টার অভিযোগে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন।

 

 

 

ওই মাদরাসা ছাত্রীর বাবা বলেন, আজকে সমাজে মেয়েদের নিরাপত্তা কোথায়। আমার মেয়েকে যারা এভাবে ক্ষতির চেষ্টা করেছে তাদের আমি দৃষ্টান্তমুলক শাস্তি দাবী করছি আদালতের কাছে। যেন আর কেউ এ ধরনের কাজ করার সাহস না পায়।

 

 

 

মামলার তদন্তকারী কর্মকর্তা ও বোদা থানার উপ-পরিদর্শক (এসআই) আবু বকর সিদ্দিক বলেন, “২২ ধারায় ওই মাদরাসা ছাত্রীর জবানবন্দী নেয়া হয়েছে। গ্রেপ্তারকৃত দুই যুবক তাদের দোষ শিকার করে ১৬৪ ধারায় জবানবন্দী দিয়েছেন। শুক্রবার বিকেলে তাদের আদালতের মাধ্যেমে জেলহাজতে পাঠানো হয়েছে।”

 

 

এস.এম/ডিএস

শীর্ষ সংবাদ:
দেবীগঞ্জে আন্তর্জাতিক দূর্নীতি বিরোধী দিবস পালিত দেবীগঞ্জে জয়িতাদের সম্বর্ধণা প্রদান স্বাধীনতার ৫১ বছরেও অরক্ষিত দেবীগঞ্জের মুক্তিযুদ্ধের স্মৃতিবিজড়িত স্থান স্বাস্থ্য সেবার বেহাল দশা ! গ্রেফতার হলেন রুহুল কবির রিজভী প্রধানমন্ত্রীর জনসভায় নেতাকর্মীদের ঢল টাকা নিয়ে ভোট না দেওয়ায় ইউপি সদস্যকে মারধর সময় পরিবর্তন হলো মাধ্যমিকে ভর্তির লটারির ১০ ডিসেম্বরের সমাবেশে নয়াপল্টনের বিকল্প ভেন্যু জানাল বিএনপি দেবীগঞ্জে পুকুরে পানিতে ডুবে বৃদ্ধের মৃত্যু পঞ্চগড়ে ভোক্তার অভিযান; দুই প্রতিষ্ঠানকে অর্থদণ্ড  বিয়ে না দেওয়ায় আত্মহত্যা করলো কলেজ ছাত্র নাইজেরিয়ায় মসজিদে গুলি, ইমামসহ নিহত ১২ মুসল্লি শীতের কারণে বেড়েছে শীতজনিত রোগ ছিটকিনি লাগানো ঘরে আগুনে পুড়ল ২ শিশু, পালালেন মা-নানি ঐতিহ্যবাহী এন.এন. স্কুলে ভর্তির আবেদন করবেন যেভাবে দেবীগঞ্জে আরডিআরএস এর বিশেষায়িত চক্ষু শিবির অনুষ্ঠিত মিরাজের ঝলকে বাংলাদেশের অবিশ্বাস্য জয় তেঁতুলিয়ায় পরিবেশ অধিদপ্তরের অভিযান; ১৯ হাজার টাকা অর্থদন্ড ডিএমপির বিশেষ অভিযানে চার দিনে গ্রেপ্তার ৪৭২