পঞ্চগড়ে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ২টি ড্রেজার জব্দ

জামিল হাসান দেবীগঞ্জ
আপডেটঃ ২ নভেম্বর, ২০২২ | ৯:৩৩ 127 ভিউ
জামিল হাসান দেবীগঞ্জ
আপডেটঃ ২ নভেম্বর, ২০২২ | ৯:৩৩ 127 ভিউ
Link Copied!

পঞ্চগড়ের দেবীগঞ্জে নদী থেকে অবৈধ ড্রেজার দিয়ে বালু উত্তোলনের দায়ে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ২টি ড্রেজার জব্দ করা হয়। অভিযানের বিষয়টি বুঝতে পেরে আগেই ড্রেজার রেখে পালিয়ে যান ড্রেজার মালিক।

 

 

গতকাল মঙ্গলবার (০১ নভেম্বর) উপজেলার সুন্দরদীঘি ইউনিয়নের ফুলবাড়ি বাজারের পূর্ব দিকে ড্রেজার দিয়ে পাথরাজ নদী থেকে বালু উত্তোলন করে পশ্চিম দিকে শিকদারের মোড় সংলগ্ন মহিলা মাদ্রাসার পেছনে বসতবাড়ি নির্মাণের উদ্দেশ্যে বালু ভরাট করছে এমন তথ্য পেয়ে সেখানে অভিযান পরিচালনা করেন সহকারী কমিশনার (ভূমি) ও বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট গোলাম রব্বানী সরদার।

 

বিকাল সাড়ে ৪টা থেকে রাত ৮টা পর্যন্ত অভিযান পরিচালনা করা হয়। এই সময় দুইটি ড্রেজার জব্দ করে দেবীগঞ্জ থানায় নিয়ে আসা হয়।

 

 

দেবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ জামাল হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন, জব্দ ড্রেজার দুইটি আমাদের হেফাজতে রয়েছে। এই ব্যাপারে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

 

 

এস.এম/ডিএস

শীর্ষ সংবাদ:
দেবীগঞ্জে আন্তর্জাতিক দূর্নীতি বিরোধী দিবস পালিত দেবীগঞ্জে জয়িতাদের সম্বর্ধণা প্রদান স্বাধীনতার ৫১ বছরেও অরক্ষিত দেবীগঞ্জের মুক্তিযুদ্ধের স্মৃতিবিজড়িত স্থান স্বাস্থ্য সেবার বেহাল দশা ! গ্রেফতার হলেন রুহুল কবির রিজভী প্রধানমন্ত্রীর জনসভায় নেতাকর্মীদের ঢল টাকা নিয়ে ভোট না দেওয়ায় ইউপি সদস্যকে মারধর সময় পরিবর্তন হলো মাধ্যমিকে ভর্তির লটারির ১০ ডিসেম্বরের সমাবেশে নয়াপল্টনের বিকল্প ভেন্যু জানাল বিএনপি দেবীগঞ্জে পুকুরে পানিতে ডুবে বৃদ্ধের মৃত্যু পঞ্চগড়ে ভোক্তার অভিযান; দুই প্রতিষ্ঠানকে অর্থদণ্ড  বিয়ে না দেওয়ায় আত্মহত্যা করলো কলেজ ছাত্র নাইজেরিয়ায় মসজিদে গুলি, ইমামসহ নিহত ১২ মুসল্লি শীতের কারণে বেড়েছে শীতজনিত রোগ ছিটকিনি লাগানো ঘরে আগুনে পুড়ল ২ শিশু, পালালেন মা-নানি ঐতিহ্যবাহী এন.এন. স্কুলে ভর্তির আবেদন করবেন যেভাবে দেবীগঞ্জে আরডিআরএস এর বিশেষায়িত চক্ষু শিবির অনুষ্ঠিত মিরাজের ঝলকে বাংলাদেশের অবিশ্বাস্য জয় তেঁতুলিয়ায় পরিবেশ অধিদপ্তরের অভিযান; ১৯ হাজার টাকা অর্থদন্ড ডিএমপির বিশেষ অভিযানে চার দিনে গ্রেপ্তার ৪৭২