পঞ্চগড়ে ব্রিটিশ কাউন্সিলরের অটিজম স্কুল পরিদর্শন

জামিল হাসান দেবীগঞ্জ
আপডেটঃ ২ নভেম্বর, ২০২২ | ৬:৫৩ 220 ভিউ
জামিল হাসান দেবীগঞ্জ
আপডেটঃ ২ নভেম্বর, ২০২২ | ৬:৫৩ 220 ভিউ
Link Copied!

পঞ্চগড়ের  দেবীগঞ্জে সেক্যুলার বাংলাদেশ মুভমেন্ট ইউকে’র প্রেসিডেন্ট ও ব্রিটেনের কাউন্সিলর পুষ্পিতা গুপ্তা অটিজম স্কুল পরিদর্শন করেন।

 

বুধবার (২ নভেম্বর) বেলা ১২ টায় দেবীগঞ্জ উপজেলার দেবীডুবা ইউনিয়নের খুটামারা (অধিকারী পাড়া) বুদ্ধি প্রতিবন্ধী ও অটিস্টিক বিদ্যালয় পরিদর্শন করেন, সেক্যুলার বাংলাদেশ মুভমেন্ট ইউকে’র প্রেসিডেন্ট ও ব্রিটেনের কাউন্সিলর পুষ্পিতা গুপ্তা ।

 

এসময় বিদ্যালয়ের পক্ষ থেকে তাকে সংবার্ধনা জানানো হয়।প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক অবিনাশ রায় ও সহকারী শিক্ষকবৃন্দ ফুল ও ক্রেস্ট দিয়ে অতিথিদের সংবর্ধনা দেন।

 

 

খুটামারা বুদ্ধি প্রতিবন্ধী ও অটিস্টিক বিদ্যালয়ের সভাপতি আবু বাকের প্রধানের সভাপতিত্বে সংবর্ধনা ও আলোচনা অনুষ্ঠান শুরু হয়।

 

সেক্যুলার বাংলাদেশ মুভমেন্টের পঞ্চগড় জেলা প্রতিনিধি ও দেবীগঞ্জ উপজেলা প্রেস ক্লাবের সভাপতি- হরিশ রায়ের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সেক্যুলার বাংলাদেশ মুভমেন্ট ইউকে প্রেসিডেন্ট পুষ্পিতা গুপ্তা।

 

ব্রিটিশ কাউন্সিলর কে ফুল দিয়ে বরণ করেন, অটিজম স্কুলের শিক্ষকগণ

 

এসময় আরো উপস্থিত ছিলেন, সংগঠনের বাংলাদেশ প্রতিনিধি রাশেদুল ইসলাম; সেক্যুলার বাংলাদেশ মুভমেন্ট ইউকে’র যুগ্ম সাধারণ সম্পাদক অতীশ দীপঙ্কর; বীর মুক্তিযোদ্ধা জীবধন বর্মন; বীর মুক্তিযোদ্ধা নির্মল চন্দ্র বর্মন; হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ পঞ্চগড় জেলা সাধারণ সম্পাদক শ্যামল কুমার রায়; অবসরপ্রাপ্ত অধ্যাপক নাসির উদ্দীন চৌধুরী; উপজেলা সমাজসেবা কর্মকর্তা গোলাম আজম; প্রকৌশলী রনজিৎ বর্মন; উপজেলা কৃষকলীগের সভাপতি নির্মল কুমার শর্মা; দেবীগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সহ-সভাপতি মাসুদ পারভেজ; রিপোর্টার্স ক্লাবের সম্পাদক- আব্দুর রাজ্জাক প্রমুখ।

 

 

বক্তব্যে পুস্পিতা গুপ্ত বলেন, সেক্যুলার বাংলাদেশ মুভমেন্ট অসাম্প্রদায়িক বাংলাদেশ প্রতিষ্ঠায় কাজ করে যাচ্ছে। বাংলাদেশের যে কোন মানবিক সংকটে সেক্যুলার বাংলাদেশ মুভমেন্ট পাশে ছিল এবং থাকবে।

 

 

 

উল্লেখ্য যে, গত ৫ মে অনুষ্ঠিত স্থানীয় সরকার নির্বাচনে পূণরায় কাউন্সিলর নির্বাচিত হয়েছেন পুস্পিতা গুপ্ত। ব্রিটেনে স্থায়ীভাবে বসবাসকারী পুস্পিতা বাংলাদেশের মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল উপজেলায় জন্মগ্রহণ করেন। এছাড়াও তিনি ব্রিটেন প্রতিবন্ধী শিশুদের নিয়ে কাজ করেন।

 

 

এস.এম/ডিএস

শীর্ষ সংবাদ:
দেবীগঞ্জে আন্তর্জাতিক দূর্নীতি বিরোধী দিবস পালিত দেবীগঞ্জে জয়িতাদের সম্বর্ধণা প্রদান স্বাধীনতার ৫১ বছরেও অরক্ষিত দেবীগঞ্জের মুক্তিযুদ্ধের স্মৃতিবিজড়িত স্থান স্বাস্থ্য সেবার বেহাল দশা ! গ্রেফতার হলেন রুহুল কবির রিজভী প্রধানমন্ত্রীর জনসভায় নেতাকর্মীদের ঢল টাকা নিয়ে ভোট না দেওয়ায় ইউপি সদস্যকে মারধর সময় পরিবর্তন হলো মাধ্যমিকে ভর্তির লটারির ১০ ডিসেম্বরের সমাবেশে নয়াপল্টনের বিকল্প ভেন্যু জানাল বিএনপি দেবীগঞ্জে পুকুরে পানিতে ডুবে বৃদ্ধের মৃত্যু পঞ্চগড়ে ভোক্তার অভিযান; দুই প্রতিষ্ঠানকে অর্থদণ্ড  বিয়ে না দেওয়ায় আত্মহত্যা করলো কলেজ ছাত্র নাইজেরিয়ায় মসজিদে গুলি, ইমামসহ নিহত ১২ মুসল্লি শীতের কারণে বেড়েছে শীতজনিত রোগ ছিটকিনি লাগানো ঘরে আগুনে পুড়ল ২ শিশু, পালালেন মা-নানি ঐতিহ্যবাহী এন.এন. স্কুলে ভর্তির আবেদন করবেন যেভাবে দেবীগঞ্জে আরডিআরএস এর বিশেষায়িত চক্ষু শিবির অনুষ্ঠিত মিরাজের ঝলকে বাংলাদেশের অবিশ্বাস্য জয় তেঁতুলিয়ায় পরিবেশ অধিদপ্তরের অভিযান; ১৯ হাজার টাকা অর্থদন্ড ডিএমপির বিশেষ অভিযানে চার দিনে গ্রেপ্তার ৪৭২