নিজের প্রথম অধিনায়কত্বে হারল ভারত, যা বললেন ঋষভ পন্ত

দেবীগঞ্জ সংবাদ ডেস্ক
আপডেটঃ ১০ জুন, ২০২২ | ৭:৪৮ 243 ভিউ
দেবীগঞ্জ সংবাদ ডেস্ক
আপডেটঃ ১০ জুন, ২০২২ | ৭:৪৮ 243 ভিউ
Link Copied!

এটি ছিল আন্তর্জাতিক ক্রিকেটে অধিনায়ক হিসাবে ঋষভ পন্থের প্রথম ম্যাচ। তবে শুরুটা হয়তো বেশিদিন মনে রাখতে চাইবেন না ঋষভ পন্ত। 

আন্তর্জাতিক ম্যাচে অধিনায়ক হিসেবে নিজের প্রথম ম্যাচেই দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ৭ উইকেটে হেরেছে ঋষভ পন্তের দল। দুই শতাধিক রান করেও দিল্লিতে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে বড় ব্যবধানে হেরেছে ভারত। ২১১ রানের তারা করে ডেভিড মিলার এবং আরভিডি (রাসি ভ্যান ডের ডুসেন) দুর্দান্ত ব্যাটিংয়ে মাত্র ৩ উইকেটে জয় তুলে নেয় দক্ষিণ আফ্রিকা।

দলের এই পরাজয়ের কারণও ব্যাখ্যা করেছেন অধিনায়ক ঋষভ পন্থ। তিনি প্রতিপক্ষের প্রশংসা করার পাশাপাশি দায় দিয়েছেন বাজে বোলিং এবং উইকেটের।

ম্যাচের পর পন্থ বলেন, ‘আমাদের স্কোরবোর্ডে যথেষ্ট রান ছিল। কিন্তু আমি মনে করি আমরা দ্বিতীয় ইনিংসে কার্যকর বোলিং করতে পারিনি। তবে কখনও কখনও আপনাকে প্রতিপক্ষকে কৃতিত্ব দিতে হবে। ভালো বলতে হবে।

তিনি আরো বলেন, আমরা যখন ব্যাট করতাম, তখন স্লো বল কাজ করছিল, কিন্তু দ্বিতীয় ইনিংসে উইকেট আরও সহজ হয়ে গিয়েছিল। ‘

এই ম্যাচে টস হেরে প্রথমে ব্যাট করতে নেমে স্কোরবোর্ডে ২১১ রান তুলেছিল ভারত। এমতাবস্থায় মনে হচ্ছিল তারা সহজেই ম্যাচ জিতএ যাবে। কিন্তু দক্ষিণ আফ্রিকা শুরু থেকেই ম্যাচ ধরে রাখে এবং তারপরে ডেভিড মিলার ও রাসি ভ্যান ডের ডুসেনের ঝড়ো ব্যাটিংয়ে বড় জয় পায় দক্ষিণ আফ্রিকা।

 

 

আর/ডিবিএস

ট্যাগ: ক্রিকেট

শীর্ষ সংবাদ:
ট্যাংক ধ্বংস করলেই মিলবে ৭৫ লাখ টাকা পুরস্কার! ফেসবুক লাইভে এসে মাথায় পিস্তল ঠেকিয়ে ব্যবসায়ীর আত্মহত্যা দেবীগঞ্জে ইকরা মডেল মাদ্রাসায় অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত  পঞ্চগড়ে পুলিশ সার্ভিস এসোসিয়েশনের শীতবস্ত্র বিতরণ ইসরাইলের হামলায় প্রাণ হারালো ৯ ফিলিস্তিনি এক মুরগির দাম ২ লাখ টাকা! দেবীগঞ্জে শেখ কামাল এ্যাথলেটিকস প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত দেবীগঞ্জে কৃষি জমির পাশ থেকে যুবকের মরদেহ উদ্ধার ফেব্রুয়ারির ১৯ তারিখ রাষ্ট্রপতি নির্বাচন : ইসি দেবীগঞ্জে পানি উন্নয়ন বোর্ডের বৈদ্যুতিক হালকা সেচ প্রকল্পের সেচ কার্যক্রম উদ্বোধন  বর টাকা গুনতে না পারায় বিয়ে ভেঙে দিলেন কনে! মটরসাইকেলে ‘বন্ধুর’ সঙ্গে ঘুরতে গিয়ে প্রাণ গেল বিশ্ববিদ্যালয় ছাত্রীর ফ্রি-ফায়ার খেলার সময় ট্রেনে কাটা পড়ে যুবকের মৃত্যু নিউজিল্যান্ডের নতুন প্রধানমন্ত্রী হচ্ছেন ক্রিস হিপকিনস যে কারণে পিটিআই প্রধানের পদ ছাড়ছেন ইমরান খান পঞ্চগড়ে ছাত্রলীগের পক্ষ থেকে অর্ধ সহস্রাধিক শীতার্তের মাঝে শীতবস্ত্র বিতরণ রোহিঙ্গা ক্যাম্প একসময় আমাদের জন্য বিষফোঁড়া হবে : স্বরাষ্ট্রমন্ত্রী শৃঙ্খলার পাশাপাশি সবুজের নান্দনিকতায় ফিরেছে দেবীগঞ্জ ভূমি অফিস দেবীগঞ্জে ভোক্তার অভিযান; তিন প্রতিষ্ঠানকে অর্থদণ্ড স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালককে হাইকোর্টে তলব