দেবীগঞ্জে সুষ্ঠভাবে অনুষ্ঠিত হলো জেলা পরিষদ নির্বাচন

জামিল হাসান দেবীগঞ্জ
আপডেটঃ ১৭ অক্টোবর, ২০২২ | ৬:০৭ 185 ভিউ
জামিল হাসান দেবীগঞ্জ
আপডেটঃ ১৭ অক্টোবর, ২০২২ | ৬:০৭ 185 ভিউ
Link Copied!

পঞ্চগড় জেলা পরিষদ নির্বাচনে দেবীগঞ্জ উপজেলায় সুষ্ঠুভাবে ভোটগ্রহণ সম্পন্ন হয়েছে। দেবীগঞ্জ উপজেলার ১৪৬ জন ভোটারের মধ্যে ১৪৫ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেছেন ।

 

১৭ অক্টোবর সারাদেশের ন্যায় পঞ্চগড় জেলাতেও জেলা পরিষদ নির্বাচন হয়। এতে জেলার সকল উপজেলায় ৫টি ভোট কেন্দ্রে ১০টি বুথে ৬১২ জন ভোটার সকাল ৯ টা থেকে দুপুর ২টা পর্যন্ত সুষ্ঠুভাবে তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।

নির্বাচনে দেবীগঞ্জ উপজেলায় ভোটগ্রহণ শেষে ফলাফল ঘোষণা করা হয়। পঞ্চগড় জেলা পরিষদ নির্বাচনে তিন জন চেয়ারম্যান প্রার্থীর মধ্যে দেবীগঞ্জ উপজেলা কেন্দ্রে মোঃ আ: হান্নান শেখ চশমা মার্কা নিয়ে বিজয় অর্জন করেন , দুটি সংরক্ষিত মহিলা আসনের ৫ জন প্রার্থীর মধ্যে দেবীগঞ্জ ও বোদা উপজেলা থেকে দুইজন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করে তানজিলা ইয়াসমিন হরিণ মার্কা নিয়ে বিজয় অর্জন করেন এবং সাধারণ সদস্য পদে দেবীগঞ্জ উপজেলায় ৫জন প্রার্থীর মধ্যে আক্তার হোসেন নিউটন টিউবওয়েল মার্কা প্রতীক নিয়ে বিজয় অর্জন করেন।

 

নির্বাচনে দুইজন বিচারিক ম্যাজিস্ট্রেট, প্রতিটি কেন্দ্রে ১ জন করে নির্বাহী ম্যাজিস্ট্রেট, পুলিশ সদস্য ও স্বশস্ত্র আনসার সদস্যরা নিরাপত্তার দায়িত্বে নিয়োজিত ছিলেন।

এ ছাড়া নির্বাচনে স্ট্রাইকিং ফোর্স হিসেবে বিজিবি ও র‌্যাব সদস্য মোতায়েন ছিলেন। ভোট কেন্দ্রে নিরাপত্তার জন্য গোপন কেন্দ্রে ৩টি করে সিসিটিভি ক্যামেরা লাগানো হয়েছিল।

 

পঞ্চগড়ে জেলা পরিষদ নির্বাচনের ভোট গ্রহণ চলছে

 

পঞ্চগড়ে জেলা পরিষদ নির্বাচনে প্রথমবারের মতো ইভিএম মেশিনে বিরতিহীনভাবে সকাল ৯ টা থেকে দুপুর দুইটা পর্যন্ত ভোটগ্রহণ হয়।

নির্বাচনে কোনো ধরনের অপ্রিতিকর ঘটনার সংবাদ পাওয়া যায় নি । সর্বোপরি দেবীগঞ্জ উপজেলায় সুষ্ঠুভাবে নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।

শীর্ষ সংবাদ:
দেবীগঞ্জে আন্তর্জাতিক দূর্নীতি বিরোধী দিবস পালিত দেবীগঞ্জে জয়িতাদের সম্বর্ধণা প্রদান স্বাধীনতার ৫১ বছরেও অরক্ষিত দেবীগঞ্জের মুক্তিযুদ্ধের স্মৃতিবিজড়িত স্থান স্বাস্থ্য সেবার বেহাল দশা ! গ্রেফতার হলেন রুহুল কবির রিজভী প্রধানমন্ত্রীর জনসভায় নেতাকর্মীদের ঢল টাকা নিয়ে ভোট না দেওয়ায় ইউপি সদস্যকে মারধর সময় পরিবর্তন হলো মাধ্যমিকে ভর্তির লটারির ১০ ডিসেম্বরের সমাবেশে নয়াপল্টনের বিকল্প ভেন্যু জানাল বিএনপি দেবীগঞ্জে পুকুরে পানিতে ডুবে বৃদ্ধের মৃত্যু পঞ্চগড়ে ভোক্তার অভিযান; দুই প্রতিষ্ঠানকে অর্থদণ্ড  বিয়ে না দেওয়ায় আত্মহত্যা করলো কলেজ ছাত্র নাইজেরিয়ায় মসজিদে গুলি, ইমামসহ নিহত ১২ মুসল্লি শীতের কারণে বেড়েছে শীতজনিত রোগ ছিটকিনি লাগানো ঘরে আগুনে পুড়ল ২ শিশু, পালালেন মা-নানি ঐতিহ্যবাহী এন.এন. স্কুলে ভর্তির আবেদন করবেন যেভাবে দেবীগঞ্জে আরডিআরএস এর বিশেষায়িত চক্ষু শিবির অনুষ্ঠিত মিরাজের ঝলকে বাংলাদেশের অবিশ্বাস্য জয় তেঁতুলিয়ায় পরিবেশ অধিদপ্তরের অভিযান; ১৯ হাজার টাকা অর্থদন্ড ডিএমপির বিশেষ অভিযানে চার দিনে গ্রেপ্তার ৪৭২