দেবীগঞ্জে সড়ক দূর্ঘটনায় কৃষকের মৃত্যু

মোঃ সিরাতুল মোস্তাকিম
আপডেটঃ ১৩ ডিসেম্বর, ২০২২ | ৫:১৫ 460 ভিউ
মোঃ সিরাতুল মোস্তাকিম
আপডেটঃ ১৩ ডিসেম্বর, ২০২২ | ৫:১৫ 460 ভিউ
Link Copied!

পঞ্চগড়ের দেবীগঞ্জ উপজেলায় ব্যাটারী চালিত রিক্সা ও পিকআপের সংঘর্ষে সফিকুল ইসলাম (৬৫) নামে এক কৃষকের মৃত্যু হয়েছে।

 

 

মঙ্গলবার (১৩ ডিসেম্বর) সকালে উপজেলার চিলাহাটি ইউনিয়নের তিস্তাপাড়া এলাকায় ভাউলাগঞ্জ- দেবীগঞ্জ আঞ্চলিক সড়কে এ ঘটনাটি ঘটে। নিহত সফিকুল ইসলামের বাড়ি ইউনিয়নের তেলিপাড়া এলাকায়। তিনি ওই এলাকার মৃত আমির উদ্দীনের ছেলে।

                             বিজ্ঞাপন

পুলিশ ও স্থানীয়দের সূত্রে জানা যায়, মঙ্গলবার সকালে সফিকুল ইসলাম বাসা থেকে বের হয়ে ব্যাটারী চালিত রিক্সা যোগে কৃষি পন্য নিতে দেবীগঞ্জ উপজেলা কৃষি কর্মকর্তার কার্যালয়ে যাচ্ছিলেন। এসময় তারা উপজেলার চিলাহাটি ইউনিয়নের ভাউলাগঞ্জ-দেবীগঞ্জ আঞ্চলিক সড়কের তিস্তাপাড়া এলাকায় গেলে বিপরীত দিক থেকে আসা দ্রুতগামী একটি পিকআপ তাদের ব্যাটারী চালিত রিক্সায় সজোরে ধাক্কা দেয়। এসময় তিনি রিক্সার চালক সহ সড়কে ছিটকে পড়েন। এতে রিক্সা চালক সামান্য আহত হলেও তিনি মাথায় গুরুতর আঘাত পাওয়ায় অতিরিক্ত রক্তক্ষরণ হচ্ছিল। পরে স্থানীয়দের সহযোগীতায় তাকে দ্রুত উদ্ধার করে দেবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে প্রাথমিক চিকিৎসা শেষে জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করেন। পরে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়।
এদিকে ঘটনার পরপরই পিকআপ রেখে চালক ও সহকারী পালিয়ে গেছে। তবে পিকআপটি জব্দ করে চিলাহাটি ইউনিয়ন পরিষদে রাখা হয়েছে বলে জানায় পুলিশ।

                              বিজ্ঞাপন

দেবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা- জামাল হোসেন সড়ক দূর্ঘটনায় এক কৃষকের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, “নিহতের মরদেহের সুরতহাল ও অপমৃত্যু (ইউডি) মামলা রংপুরেই হবে। তবে তারা আমাদের কাছে একটি বেতার বার্তা পাঠাবে। এ বিষয়ে নিহতের পরিবারের সদস্যরা কোন অভিযোগ দায়ের করলে আমরা আইন অনুযায়ী পরবর্তী আইনি পদক্ষেপ গ্রহণ করবো।”

 

 

এস.এম/ডিএস

শীর্ষ সংবাদ:
পঞ্চগড়ে পুলিশ সার্ভিস এসোসিয়েশনের শীতবস্ত্র বিতরণ ইসরাইলের হামলায় প্রাণ হারালো ৯ ফিলিস্তিনি এক মুরগির দাম ২ লাখ টাকা! দেবীগঞ্জে শেখ কামাল এ্যাথলেটিকস প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত দেবীগঞ্জে কৃষি জমির পাশ থেকে যুবকের মরদেহ উদ্ধার ফেব্রুয়ারির ১৯ তারিখ রাষ্ট্রপতি নির্বাচন : ইসি দেবীগঞ্জে পানি উন্নয়ন বোর্ডের বৈদ্যুতিক হালকা সেচ প্রকল্পের সেচ কার্যক্রম উদ্বোধন  বর টাকা গুনতে না পারায় বিয়ে ভেঙে দিলেন কনে! মটরসাইকেলে ‘বন্ধুর’ সঙ্গে ঘুরতে গিয়ে প্রাণ গেল বিশ্ববিদ্যালয় ছাত্রীর ফ্রি-ফায়ার খেলার সময় ট্রেনে কাটা পড়ে যুবকের মৃত্যু নিউজিল্যান্ডের নতুন প্রধানমন্ত্রী হচ্ছেন ক্রিস হিপকিনস যে কারণে পিটিআই প্রধানের পদ ছাড়ছেন ইমরান খান পঞ্চগড়ে ছাত্রলীগের পক্ষ থেকে অর্ধ সহস্রাধিক শীতার্তের মাঝে শীতবস্ত্র বিতরণ রোহিঙ্গা ক্যাম্প একসময় আমাদের জন্য বিষফোঁড়া হবে : স্বরাষ্ট্রমন্ত্রী শৃঙ্খলার পাশাপাশি সবুজের নান্দনিকতায় ফিরেছে দেবীগঞ্জ ভূমি অফিস দেবীগঞ্জে ভোক্তার অভিযান; তিন প্রতিষ্ঠানকে অর্থদণ্ড স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালককে হাইকোর্টে তলব দেবীগঞ্জে কৃষি জমির মাটি ইট ভাটায় বিক্রির অপরাধে ভ্রাম্যমান আদালতে জেল ও জরিমানা দেবীগঞ্জে অবৈধ ভাবে বালু উত্তোলনের দায়ে পাঁচজনের কারাদণ্ড ১ জানুয়ারি থেকে বাড়ছে বিদ্যুতের দাম