দেবীগঞ্জে বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু

মোঃ সিরাতুল মোস্তাকিম
আপডেটঃ ৩০ অক্টোবর, ২০২২ | ৪:৪৮ 2532 ভিউ
মোঃ সিরাতুল মোস্তাকিম
আপডেটঃ ৩০ অক্টোবর, ২০২২ | ৪:৪৮ 2532 ভিউ
Link Copied!

পঞ্চগড়ে দেবীগঞ্জে বাসের ধাক্কায় সমাথ রায় (৩০) নামে মোটরসাইকেলের এক আরোহীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন চক্র রায় (৪০) নামে আরেক মোটরসাইকেল আরোহী।

 

রবিবার (৩০ অক্টোবর) সকালে দেবীগঞ্জ উপজেলার টেপ্রীগঞ্জ ইউনিয়নের বটতলি এলাকার হোসেনের ঘাট মোড়ে এ দুর্ঘটনা ঘটে। দুপুরে, দূর্ঘটনায় গুরুতর আহত অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় থাকা সমাথ রায়ের (৩০) মৃত্যু হয়।

 

নিহত সমাথ রায়, উপজেলার টেপ্রীগঞ্জ ইউনিয়নের খারিজা- ভাজনী পঞ্চায়েত পাড়া গ্রামের সুভাস রায়ের ছেলে।

 

 

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সমাথ রায় প্রতিবেশী চক্র রায়কে সঙ্গে নিয়ে মোটরসাইকেলে বাড়ি থেকে বের হয়ে ভাউলাগঞ্জের দিকে যাচ্ছিলেন।

দেবীগঞ্জ-ভাউলাগঞ্জ সড়কে উঠলে শ্যামলী পরিবহনের একটি বাস তাদের ধাক্কা দেয়। এতে গুরুত্বর আহত হন মোটরসাইকেলের ওই দুই আরোহী। স্থানীয়রা তাদের উদ্ধার করে দেবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে সমাথ রায়ের অবস্থা গুরুতর হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য রমেক হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

 

এ ঘটনায় বিক্ষুব্ধ জনতা ঘটনার পর পরই ঘাতক বাসটিকে আটক করে। তবে শ্যামলী পরিবহনের চালক পালিয়ে যান।

 

দেবীগঞ্জ থাকার ভারপ্রাপ্ত কর্মকর্তা- জামাল হোসেন, সড়ক দূর্ঘটনায় নিহতের বিষয়টি নিশ্চিত করে জানান, ” ঘটনাস্থল থেকে শ্যামলী পরিবহনের বাসটি উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। এখনো পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ পাই নি। অভিযোগ পেলে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্ৰহণ করা হবে।”

 

ছবি:- প্রতীকি

এস.এম/ডিএস

শীর্ষ সংবাদ:
দেবীগঞ্জে আন্তর্জাতিক দূর্নীতি বিরোধী দিবস পালিত দেবীগঞ্জে জয়িতাদের সম্বর্ধণা প্রদান স্বাধীনতার ৫১ বছরেও অরক্ষিত দেবীগঞ্জের মুক্তিযুদ্ধের স্মৃতিবিজড়িত স্থান স্বাস্থ্য সেবার বেহাল দশা ! গ্রেফতার হলেন রুহুল কবির রিজভী প্রধানমন্ত্রীর জনসভায় নেতাকর্মীদের ঢল টাকা নিয়ে ভোট না দেওয়ায় ইউপি সদস্যকে মারধর সময় পরিবর্তন হলো মাধ্যমিকে ভর্তির লটারির ১০ ডিসেম্বরের সমাবেশে নয়াপল্টনের বিকল্প ভেন্যু জানাল বিএনপি দেবীগঞ্জে পুকুরে পানিতে ডুবে বৃদ্ধের মৃত্যু পঞ্চগড়ে ভোক্তার অভিযান; দুই প্রতিষ্ঠানকে অর্থদণ্ড  বিয়ে না দেওয়ায় আত্মহত্যা করলো কলেজ ছাত্র নাইজেরিয়ায় মসজিদে গুলি, ইমামসহ নিহত ১২ মুসল্লি শীতের কারণে বেড়েছে শীতজনিত রোগ ছিটকিনি লাগানো ঘরে আগুনে পুড়ল ২ শিশু, পালালেন মা-নানি ঐতিহ্যবাহী এন.এন. স্কুলে ভর্তির আবেদন করবেন যেভাবে দেবীগঞ্জে আরডিআরএস এর বিশেষায়িত চক্ষু শিবির অনুষ্ঠিত মিরাজের ঝলকে বাংলাদেশের অবিশ্বাস্য জয় তেঁতুলিয়ায় পরিবেশ অধিদপ্তরের অভিযান; ১৯ হাজার টাকা অর্থদন্ড ডিএমপির বিশেষ অভিযানে চার দিনে গ্রেপ্তার ৪৭২