দেবীগঞ্জে পিস্তল ও গুলি সহ দুই ব্যক্তি আটক

মোঃ সিরাতুল মোস্তাকিম
আপডেটঃ ১৪ নভেম্বর, ২০২২ | ৫:০১ 199 ভিউ
মোঃ সিরাতুল মোস্তাকিম
আপডেটঃ ১৪ নভেম্বর, ২০২২ | ৫:০১ 199 ভিউ
Link Copied!

পঞ্চগড়ের দেবীগঞ্জে ঢাকাগামী নৈশ কোচে পিস্তল ও আট রাউন্ড গুলি সহ দুই ব্যক্তিকে আটক করেছে দেবীগঞ্জ থানা পুলিশ।

 

 

গতকাল রবিবার (১৩ নভেম্বর) রাত সোয়া ১১টায় গোপন সংবাদের ভিত্তিতে, ঢাকাগামী নাবিল পরিবহনের একটি বাস তল্লাশির উদ্দেশ্যে থামায় দেবীগঞ্জ থানা পুলিশ। পরে উপপরিদর্শক- হাফিজ হায়দারের নেতৃত্বে উপপরিদর্শক- আব্দুর রাজ্জাক ও তার সঙ্গীয় ফোর্স বাসে থাকা যাত্রীদের তল্লাশী নেন।

 

এইসময় বগুড়া সদরের সুত্রাপুর এলাকার মোশারফ হোসেনের ছেলে মাসুম কামাল (৬৭) ও দক্ষিণ ধায়োপাড়া এলাকার শাহাজাহান আলীর ছেলে আহসান হাবীবকে (৩৩) আটক করা হয়। এদের মধ্যে মাসুম কামালের দেহ তল্লাশী করে আট রাউন্ড গুলিসহ একটি বিদেশী পিস্তল উদ্ধার করা হয়। পরে আটক দুই যুবককে দেবীগঞ্জ থানায় নিয়ে আসা হয়।

 

 

দেবীগঞ্জ থানা পুলিশ সূত্রে জানা যায়, মাসুম কামাল উপজেলার কোটভাজনী অংকুপাড়া এলাকায় তার বাসার গৃহকর্মীর নানা বাড়িতে বেড়াতে এসেছিলেন গতকাল সন্ধ্যায়। পরে রাতেই বগুড়ার উদ্দেশ্যে রওনা দেন তারা।

এইদিকে আটক মাসুম কামাল পিস্তলটির লাইসেন্স আছে বলে জানান এবং লাইসেন্সের একটি ফটোকপি দেখান। তবে রাতে আটক করার কারণে তাৎক্ষণিক লাইসেন্সের বৈধতা যাচাই করা সম্ভব হয়নি।

 

দেবীগঞ্জ সার্কেলের সহকারী পুলিশ সুপার- রুনা লায়লা বলেন, “অধিকতর যাচাইয়ের জন্য আটক দুই ব্যক্তিকে পুলিশ সুপারের কার্যালয়ে পাঠানো হয়েছে। এসপি স্যার নিজেই জিজ্ঞাসাবাদ ও যাচাই শেষে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করবেন।”.

 

এস.এম/ডিএস

ট্যাগ:

শীর্ষ সংবাদ:
দেবীগঞ্জে আন্তর্জাতিক দূর্নীতি বিরোধী দিবস পালিত দেবীগঞ্জে জয়িতাদের সম্বর্ধণা প্রদান স্বাধীনতার ৫১ বছরেও অরক্ষিত দেবীগঞ্জের মুক্তিযুদ্ধের স্মৃতিবিজড়িত স্থান স্বাস্থ্য সেবার বেহাল দশা ! গ্রেফতার হলেন রুহুল কবির রিজভী প্রধানমন্ত্রীর জনসভায় নেতাকর্মীদের ঢল টাকা নিয়ে ভোট না দেওয়ায় ইউপি সদস্যকে মারধর সময় পরিবর্তন হলো মাধ্যমিকে ভর্তির লটারির ১০ ডিসেম্বরের সমাবেশে নয়াপল্টনের বিকল্প ভেন্যু জানাল বিএনপি দেবীগঞ্জে পুকুরে পানিতে ডুবে বৃদ্ধের মৃত্যু পঞ্চগড়ে ভোক্তার অভিযান; দুই প্রতিষ্ঠানকে অর্থদণ্ড  বিয়ে না দেওয়ায় আত্মহত্যা করলো কলেজ ছাত্র নাইজেরিয়ায় মসজিদে গুলি, ইমামসহ নিহত ১২ মুসল্লি শীতের কারণে বেড়েছে শীতজনিত রোগ ছিটকিনি লাগানো ঘরে আগুনে পুড়ল ২ শিশু, পালালেন মা-নানি ঐতিহ্যবাহী এন.এন. স্কুলে ভর্তির আবেদন করবেন যেভাবে দেবীগঞ্জে আরডিআরএস এর বিশেষায়িত চক্ষু শিবির অনুষ্ঠিত মিরাজের ঝলকে বাংলাদেশের অবিশ্বাস্য জয় তেঁতুলিয়ায় পরিবেশ অধিদপ্তরের অভিযান; ১৯ হাজার টাকা অর্থদন্ড ডিএমপির বিশেষ অভিযানে চার দিনে গ্রেপ্তার ৪৭২