দেবীগঞ্জে এসএসসির ফলাফলে প্রথম গোবিন্দ আইডিয়াল

মোঃ সিরাতুল মোস্তাকিম
আপডেটঃ ২৮ নভেম্বর, ২০২২ | ৬:০২ 2334 ভিউ
মোঃ সিরাতুল মোস্তাকিম
আপডেটঃ ২৮ নভেম্বর, ২০২২ | ৬:০২ 2334 ভিউ
Link Copied!

এবছর অনুষ্ঠিত হওয়া এসএসসি ও সমমানের পরীক্ষার ফল প্রকাশ হয়েছে। এতে দেবীগঞ্জ উপজেলায় সর্বাধিক জিপিএ- ৫ পেয়ে প্রথম স্থানে রয়েছে, গোবিন্দ আইডিয়াল মাধ্যমিক বিদ্যালয়।

 

 

সোমবার (২৮ নভেম্বর) সারাদেশে একযোগে এসএসসি ও সমমানের পরীক্ষা ফলাফল ঘোষণা করা হয়। এতে দিনাজপুর বোর্ডে অন্তর্ভুক্ত পঞ্চগড় জেলার দেবীগঞ্জ উপজেলায় সর্বাধিক জিপিএ- ৫ পেয়ে প্রথম স্থানে রয়েছে গোবিন্দ আইডিয়াল মাধ্যমিক বিদ্যালয়।

 

 

দিনাজপুর শিক্ষা বোর্ডের ওয়েবসাইট থেকে জানা যায়, এ বছর অনুষ্ঠিত এসএসসি ও সমমানের পরীক্ষায় গোবিন্দ আইডিয়াল মাধ্যমিক বিদ্যালয় থেকে ৫৬ জন পরীক্ষার্থী অংশগ্রহণ করে । এতে ৫৬ জন শিক্ষার্থী কৃতকার্য হয় এবং জিপিএ- ৫ পায় ৪৫ জন শিক্ষার্থী। এতে দেবীগঞ্জ উপজেলার অন্তর্ভুক্ত মাধ্যমিক বিদ্যালয়ের মধ্যে সর্বোচ্চ সংখ্যক জিপিএ- ৫ পাওয়া বিদ্যালয় হিসেবে স্বীকৃতি পেল গোবিন্দ আইডিয়াল মাধ্যমিক বিদ্যালয়।

 

 

অন্যদিকে, দেবীগঞ্জ উপজেলায় ফলাফলের দিক থেকে দ্বিতীয় স্থানে রয়েছে- দেবীগঞ্জ অলদীনি সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়। ৭৪ জন পরীক্ষার্থী পরীক্ষায় অংশগ্রহণ করে শতভাগ পাশ এবং ৪৩ জন জিপিএ ৫ পেয়ে উত্তীর্ণ হয়েছে।

 

এছাড়া ফলাফলের দিক থেকে তৃতীয় স্থানে রয়েছে, নৃপেন্দ্র নারায়ণ সরকারি উচ্চ বিদ্যালয়।১০৫ জন পরীক্ষার্থীর মধ্যে শতভাগ পাশ এবং ৩৬ জন জন জিপিএ ৫ পেয়ে উত্তীর্ণ হয়েছে।

 

 

এ বিষয়ে গোবিন্দ আইডিয়াল মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক- গোবিন্দ রায় জানান, ” শিক্ষার্থীদের সফলতায় আমরা আনন্দিত। এই সফলতার পিছনে শিক্ষক, শিক্ষার্থী এবং অভিভাবকদের নিরলস পরিশ্রম রয়েছে। আশা করছি প্রত্যন্ত এলাকার এই শিক্ষা প্রতিষ্ঠান ভবিষ্যতে সফলতার ধারাবাহিকতা অব্যাহত রাখবে।

 

 

উল্লেখ্য, ২০১০ সালে বেসরকারি মাধ্যমিক বিদ্যালয় হিসেবে যাত্রা শুরু করে গোবিন্দ আইডিয়াল মাধ্যমিক বিদ্যালয়। গত ২০২০ সালের এসএসসি পরীক্ষায় ৩৭ জন শিক্ষার্থী অংশ গ্ৰহন করে শতভাগ পাশ এবং ৩২ জন জিপিএ- ৫ উত্ততীর্ণ হয়।

 

 

এস.এম/ডিএস

শীর্ষ সংবাদ:
পঞ্চগড়ে পুলিশ সার্ভিস এসোসিয়েশনের শীতবস্ত্র বিতরণ ইসরাইলের হামলায় প্রাণ হারালো ৯ ফিলিস্তিনি এক মুরগির দাম ২ লাখ টাকা! দেবীগঞ্জে শেখ কামাল এ্যাথলেটিকস প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত দেবীগঞ্জে কৃষি জমির পাশ থেকে যুবকের মরদেহ উদ্ধার ফেব্রুয়ারির ১৯ তারিখ রাষ্ট্রপতি নির্বাচন : ইসি দেবীগঞ্জে পানি উন্নয়ন বোর্ডের বৈদ্যুতিক হালকা সেচ প্রকল্পের সেচ কার্যক্রম উদ্বোধন  বর টাকা গুনতে না পারায় বিয়ে ভেঙে দিলেন কনে! মটরসাইকেলে ‘বন্ধুর’ সঙ্গে ঘুরতে গিয়ে প্রাণ গেল বিশ্ববিদ্যালয় ছাত্রীর ফ্রি-ফায়ার খেলার সময় ট্রেনে কাটা পড়ে যুবকের মৃত্যু নিউজিল্যান্ডের নতুন প্রধানমন্ত্রী হচ্ছেন ক্রিস হিপকিনস যে কারণে পিটিআই প্রধানের পদ ছাড়ছেন ইমরান খান পঞ্চগড়ে ছাত্রলীগের পক্ষ থেকে অর্ধ সহস্রাধিক শীতার্তের মাঝে শীতবস্ত্র বিতরণ রোহিঙ্গা ক্যাম্প একসময় আমাদের জন্য বিষফোঁড়া হবে : স্বরাষ্ট্রমন্ত্রী শৃঙ্খলার পাশাপাশি সবুজের নান্দনিকতায় ফিরেছে দেবীগঞ্জ ভূমি অফিস দেবীগঞ্জে ভোক্তার অভিযান; তিন প্রতিষ্ঠানকে অর্থদণ্ড স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালককে হাইকোর্টে তলব দেবীগঞ্জে কৃষি জমির মাটি ইট ভাটায় বিক্রির অপরাধে ভ্রাম্যমান আদালতে জেল ও জরিমানা দেবীগঞ্জে অবৈধ ভাবে বালু উত্তোলনের দায়ে পাঁচজনের কারাদণ্ড ১ জানুয়ারি থেকে বাড়ছে বিদ্যুতের দাম