দেবীগঞ্জে ইউএনওর নেতৃত্বে মাদক বিরোধী অভিযান

জামিল হাসান, দেবীগঞ্জ উপজেলা প্রতিনিধি
আপডেটঃ ১৫ মে, ২০২২ | ১১:২৪ 138 ভিউ
জামিল হাসান, দেবীগঞ্জ উপজেলা প্রতিনিধি
আপডেটঃ ১৫ মে, ২০২২ | ১১:২৪ 138 ভিউ
Link Copied!

দেবীগঞ্জে উপজেলা নির্বাহী কর্মকর্তার নেতৃত্বে ও পঞ্চগড় জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর এর তত্ত্বাবধানে মাদক বিরোধী অভিযানে ২ জনকে গ্রেফতার করা হয়েছে।

রবিবার( ১৫ মে ) বেলা সোয়া ১২ টায় উপজেলা নির্বাহী কর্মকর্তা গোলাম ফেরদৌসের নেতৃত্বে এই অভিযান পরিচালিত হয়। এসময় সাথে ছিলেন পঞ্চগড় জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ভারপ্রাপ্ত পরিদর্শক আশরাফুল হক ।

মাদক বিরোধী অভিযানে সোনাহার ইউনিয়নের বগুড়াপাড়া এলাকার পিয়ার আলী শেখের ছেলে গোলজার ও পার্শ্ববর্তী গোয়ালপাড়া এলাকার জালাল শেখের ছেলে বাদশা আলমের বাসায় অভিযান পরিচালনা করেন জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের একটি আভিযানিক দল।


এসময় গোলজারের শোয়ার ঘর থেকে ২ কেজি ৩০০ গ্রাম গাঁজা সহ গোলজারকে গ্রেফতার করা হয়। অপরদিকে বাদশা আলমের বাড়ি থেকে ৭০০ গ্রাম গাঁজা ও নগদ ২,৭০০/- টাকা উদ্ধার করা হয়। বাদশা আলম বাড়িতে না থাকায় তাকে গ্রেফতার করা সম্ভব হয়নি।

একই দিনে দন্ডপাল ইউনিয়নের কালিগঞ্জ তাঁতিপাড়া এলাকার বাবুল শেখের ছেলে হামিদুর রহমানকে গাঁজা সেবনের জন্য গ্রেফতার করা হয়।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের জেলা কার্যালয়ের পরিদর্শক (ভারপ্রাপ্ত) আশরাফুল হক অভিযানের বিষয়টি নিশ্চিত করে বলেন, ” গোলজার এবং বাদশা আলমের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে দেবীগঞ্জ থানায় মামলা দায়ের করা হয়েছে এবং হামিদুর রহমানকে গাঁজা সেবনের দায়ে ভ্রাম্যমাণ আদালতে ছয় মাসের কারাদণ্ড দেওয়া হয়।”

 

ছবি: সাংবাদিক নাজমুস সাকিব মুন

 

 

এস.এম/ডিএস

 

 

 

 

ট্যাগ:

শীর্ষ সংবাদ:
নৌকাডুবির শোক কাটিয়ে দূর্গা পূজার প্রস্তুতি সম্পন্ন ইউক্রেনের চার অঞ্চলকে রাশিয়ার অন্তর্ভূক্ত করার ঘোষণা দিল পুতিন বাবার লাশের অপেক্ষায় ৩ বছরের দিপু প্রতিমা বিসর্জনের আগেই ৭১ সনাতনীর দেহ ভাসলো করতোয়ায়  নৌকাডুবির ঘটনায় আজ মিলেনি একটিও মরদেহ মহামান্য রাষ্ট্রপতির সাথে আইজিপির বিদায়ী সাক্ষাৎ নতুন সেতু হতে যাচ্ছে আউলিয়া ঘাটে তেঁতুলিয়ায় সড়ক আইনে ৪ ব্যক্তিকে জরিমানা নৌকাডুবির ঘটনায় ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে সরকারি সহায়তা প্রদান করতোয়ায় নৌকাডুবির ঘটনায়, নিহতদের পরিবারের পাশে দাঁড়ালেন আমিরে জামায়াত নৌকাডুবিতে নিহতদের পরিবারকে রেলমন্ত্রীর আর্থিক সহায়তা পঞ্চগড়ে নৌকাডুবির ঘটনাস্থল পরিদর্শন করলেন জাসদ সাধারণ সম্পাদক এক মাস পর উদ্ধার হলো নিখোঁজ কিশোরের খণ্ডিত লাশ দেবীগঞ্জে আন্তর্জাতিক তথ্য অধিকার দিবস উপলক্ষ্যে আলোচনা সভা অনুষ্ঠিত করতোয়ায় নৌকাডুবির ঘটনায় তদন্ত কমিটির সময় বৃদ্ধি নৌকাডুবিতে বাবা-মা সহ পরিবারের ৬ জনকে হারিয়ে নি:স্ব দুই ভাই পঞ্চগড়ে নৌকাডুবির ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে ৬৫, নিখোঁজ অন্তত ১০ জন দেবীগঞ্জে ফারিহার প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত করতোয়ার নৌকাডুবি, নিহতের সংখ্যা বেড়ে ৫০ পঞ্চগড়ে নৌকাডুবির ঘটনাস্থল পরিদর্শন করেন রেলপথ মন্ত্রী ও ধর্ম প্রতিমন্ত্রী