দিনাজপুর বোর্ডের স্থগিত ৪ পরীক্ষার সময়সূচী আবার পরিবর্তন

দেবীগঞ্জ সংবাদ ডেস্ক
আপডেটঃ ২২ সেপ্টেম্বর, ২০২২ | ৫:৩২ 176 ভিউ
দেবীগঞ্জ সংবাদ ডেস্ক
আপডেটঃ ২২ সেপ্টেম্বর, ২০২২ | ৫:৩২ 176 ভিউ
Link Copied!
দিনাজপুর বোর্ডের স্থগিত ৪ পরীক্ষার সময়সূচী

দিনাজপুর বোর্ডে প্রশ্নফাঁস হওয়ার কারনে চলমান এসএসসি পরীক্ষায় স্থগিত হওয়া ৪টি পরীক্ষার সময়সূচী আর এক দফা পরিবর্তন করা হয়েছে। 

 

সংশোধিত নতুন রুটিন অনুযায়ী, ১০ অক্টোবর গণিত, ১১ অক্টোবর কৃষি শিক্ষা, ১৩ অক্টোবর রসায়ন এবং ১৫ অক্টোবর পদার্থ বিজ্ঞান পরীক্ষা অনুষ্ঠিত হবে।

 

বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) বিকালে দিনাজপুর মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষাবোর্ডের চেয়ারম্যান প্রফেসর কামরুল ইসলাম সাক্ষরিত প্রজ্ঞাপনে এ তথ্য জানানো হয়েছে।

 

এর আগে বৃহস্পতিবার দুপুরে বোর্ড জানিয়েছিল স্থগিত হওয়া ৪টি পরীক্ষা আগামী ১০ থেকে ১৩ অক্টোবরের মধ্যে নেওয়া হবে। 

এর দুই ঘন্টা পর আগের সময়সূচী সংশোধন করে বোর্ডের ওয়েবসাইটে সংশোধিত নতুন রুটিন প্রকাশ করা হয়। পরীক্ষার তারিখ পরিবর্তন হলেও পরীক্ষার সময় আগের মতই ১১ থেকে ১টা পর্যন্ত থাকছে।

 

বড় ভাইকে হত্যার দায়ে ছোট ভাইয়ের যাবজ্জীবন কারাদন্ড..

 

চার বিষয়ের পরীক্ষার রুটিনে পরিবর্তন আসায় দিনাজপুর বোর্ডের এসএসসির ব্যবহারিক পরীক্ষাও পেছানো হয়েছে।  

নতুন সূচি অনুযায়ী, আগামী ১৬ অক্টোবর থেকে ২০ অক্টোবরের মধ্যে ব্যবহারিক পরীক্ষাগুলো নেওয়া হবে।

 

কুড়িগ্রামের ভূরঙ্গামারীতে প্রশ্ন ফাঁস হওয়ার কারণে বুধবার চার বিষয়ের পরীক্ষা স্থগিত করা হয়েছিল।

এ ঘটনায় বুধবারই তিন শিক্ষককে গ্রেফতার করা হয়। আজ শিক্ষকসহ আরও তিনজনকে গ্রেফতার করা হয়েছে।

 

চারজন শিক্ষকের নাম উল্লেখ করে এবং অজ্ঞাতপরিচয় আরও ১০ থেকে ১২ জনকে আসামি করে একটি মামলাও হয় ভুরঙ্গমারী থানায়। 

এ ঘটনায় গঠিত তিন সদস্যের তদন্ত কমিটি তদন্তকাজ শুরু করেছে।

শীর্ষ সংবাদ:
ট্যাংক ধ্বংস করলেই মিলবে ৭৫ লাখ টাকা পুরস্কার! ফেসবুক লাইভে এসে মাথায় পিস্তল ঠেকিয়ে ব্যবসায়ীর আত্মহত্যা দেবীগঞ্জে ইকরা মডেল মাদ্রাসায় অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত  পঞ্চগড়ে পুলিশ সার্ভিস এসোসিয়েশনের শীতবস্ত্র বিতরণ ইসরাইলের হামলায় প্রাণ হারালো ৯ ফিলিস্তিনি এক মুরগির দাম ২ লাখ টাকা! দেবীগঞ্জে শেখ কামাল এ্যাথলেটিকস প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত দেবীগঞ্জে কৃষি জমির পাশ থেকে যুবকের মরদেহ উদ্ধার ফেব্রুয়ারির ১৯ তারিখ রাষ্ট্রপতি নির্বাচন : ইসি দেবীগঞ্জে পানি উন্নয়ন বোর্ডের বৈদ্যুতিক হালকা সেচ প্রকল্পের সেচ কার্যক্রম উদ্বোধন  বর টাকা গুনতে না পারায় বিয়ে ভেঙে দিলেন কনে! মটরসাইকেলে ‘বন্ধুর’ সঙ্গে ঘুরতে গিয়ে প্রাণ গেল বিশ্ববিদ্যালয় ছাত্রীর ফ্রি-ফায়ার খেলার সময় ট্রেনে কাটা পড়ে যুবকের মৃত্যু নিউজিল্যান্ডের নতুন প্রধানমন্ত্রী হচ্ছেন ক্রিস হিপকিনস যে কারণে পিটিআই প্রধানের পদ ছাড়ছেন ইমরান খান পঞ্চগড়ে ছাত্রলীগের পক্ষ থেকে অর্ধ সহস্রাধিক শীতার্তের মাঝে শীতবস্ত্র বিতরণ রোহিঙ্গা ক্যাম্প একসময় আমাদের জন্য বিষফোঁড়া হবে : স্বরাষ্ট্রমন্ত্রী শৃঙ্খলার পাশাপাশি সবুজের নান্দনিকতায় ফিরেছে দেবীগঞ্জ ভূমি অফিস দেবীগঞ্জে ভোক্তার অভিযান; তিন প্রতিষ্ঠানকে অর্থদণ্ড স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালককে হাইকোর্টে তলব