তেলের ড্রামে ১ লাখ ২৬ হাজার পিস ইয়াবা, গ্রেফতার ৫

দেবীগঞ্জ সংবাদ ডেস্ক
আপডেটঃ ১৭ মার্চ, ২০২২ | ৫:০২ 219 ভিউ
দেবীগঞ্জ সংবাদ ডেস্ক
আপডেটঃ ১৭ মার্চ, ২০২২ | ৫:০২ 219 ভিউ
Link Copied!

কক্সবাজারের টেকনাফ সেন্টমার্টিন ছেড়া দ্বীপে অভিযান চালিয়ে ৫ জন মাদক কারবারিকে আটক করেছে কোস্টগার্ড টেকনাফ স্টেশান সদস্যরা। এ সময় তাদের কাছ থেকে ১ লাখ ২৬ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার রাতে এক বিশেষ অভিযানে তাদের আটক করা হয়।

 

আটককৃতরা হলেন- আব্দুল মোতালেবের ছেলে মহিদুল ইসলাম, সালেহ আহামেদের ছেলে আবুল হোসেন, নুর মোহাম্মদের ছেলে আবুল কাশেম, আবু তাহেরের ছেলে ফজলে করিম ও ইয়াকুব আলীর ছেলে মনুর আলী। তারা সবাই চট্টগ্রামের আনোয়ারা থানার বাসিন্দা।

দুপুরে এক সংবাদ সম্মেলনে টেকনাফ কোস্ট গার্ড স্টেশান কমান্ডার লে. কমান্ডার সৈয়দ তৈমুর পাশা এসব তথ্য জানান।

 

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে মিয়ানমার থেকে একটি কাঠের নৌকা বাংলাদেশে প্রবেশ করতে দেখে সেন্টমার্টিনের ছেড়া দ্বীপে কৌশল গত অবস্থান নেয় কোস্ট গার্ড। কোস্ট গার্ডের অবস্থান বুঝতে পেরে তারা মিয়ানমারের দিকে পালানোর চেষ্টা করলে কোস্ট গার্ড তাদের ধাওয়া করে আটক করেন। পরবর্তীতে নৌকাটি তল্লাশি করে তেলের ড্রামের ভেতর থেকে ১ লাখ ২৬ হাজার ইয়াবা উদ্ধার করা হয়। আটককৃত ব্যক্তি ও জব্দ ইয়াবা আইনি প্রক্রিয়া শেষে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

 

আর/ডিবিএস

ট্যাগ: মাদক

শীর্ষ সংবাদ:
ট্যাংক ধ্বংস করলেই মিলবে ৭৫ লাখ টাকা পুরস্কার! ফেসবুক লাইভে এসে মাথায় পিস্তল ঠেকিয়ে ব্যবসায়ীর আত্মহত্যা দেবীগঞ্জে ইকরা মডেল মাদ্রাসায় অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত  পঞ্চগড়ে পুলিশ সার্ভিস এসোসিয়েশনের শীতবস্ত্র বিতরণ ইসরাইলের হামলায় প্রাণ হারালো ৯ ফিলিস্তিনি এক মুরগির দাম ২ লাখ টাকা! দেবীগঞ্জে শেখ কামাল এ্যাথলেটিকস প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত দেবীগঞ্জে কৃষি জমির পাশ থেকে যুবকের মরদেহ উদ্ধার ফেব্রুয়ারির ১৯ তারিখ রাষ্ট্রপতি নির্বাচন : ইসি দেবীগঞ্জে পানি উন্নয়ন বোর্ডের বৈদ্যুতিক হালকা সেচ প্রকল্পের সেচ কার্যক্রম উদ্বোধন  বর টাকা গুনতে না পারায় বিয়ে ভেঙে দিলেন কনে! মটরসাইকেলে ‘বন্ধুর’ সঙ্গে ঘুরতে গিয়ে প্রাণ গেল বিশ্ববিদ্যালয় ছাত্রীর ফ্রি-ফায়ার খেলার সময় ট্রেনে কাটা পড়ে যুবকের মৃত্যু নিউজিল্যান্ডের নতুন প্রধানমন্ত্রী হচ্ছেন ক্রিস হিপকিনস যে কারণে পিটিআই প্রধানের পদ ছাড়ছেন ইমরান খান পঞ্চগড়ে ছাত্রলীগের পক্ষ থেকে অর্ধ সহস্রাধিক শীতার্তের মাঝে শীতবস্ত্র বিতরণ রোহিঙ্গা ক্যাম্প একসময় আমাদের জন্য বিষফোঁড়া হবে : স্বরাষ্ট্রমন্ত্রী শৃঙ্খলার পাশাপাশি সবুজের নান্দনিকতায় ফিরেছে দেবীগঞ্জ ভূমি অফিস দেবীগঞ্জে ভোক্তার অভিযান; তিন প্রতিষ্ঠানকে অর্থদণ্ড স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালককে হাইকোর্টে তলব